scorecardresearch
 

Shani Dev Horoscope 2025: ২০২৫ সালে সূর্যপুত্র খেলা দেখাবে দুবার, ৩ রাশির নতুন নতুন আয়ের রাস্তা খুলবে

Shani Dev Horoscope 2025: বৈদিক জ্যোতিষ অনুসারে শনিদেব প্রায় আড়াই বছর পর এক রাশি থেকে দ্বিতীয় রাশিতে প্রবেশ করে। জেনে রাখুন, শনিদেব ২০২৫ সালে কুম্ভ রাশি থেকে বেড়িয়ে মান রাশিতে প্রবেশ করবে। আবার ওই একই বছরে মীন রাশিতে বক্রীও হবে শনিদেব। এইভাবে শনিদেব ২০২৫ সালে দুবার নিজের চাল বদল করবে।

Advertisement
২০২৫ সালে শনির দুবার গোচর ২০২৫ সালে শনির দুবার গোচর
হাইলাইটস
  • বৈদিক জ্যোতিষ অনুসারে শনিদেব প্রায় আড়াই বছর পর এক রাশি থেকে দ্বিতীয় রাশিতে প্রবেশ করে।

বৈদিক জ্যোতিষ অনুসারে শনিদেব প্রায় আড়াই বছর পর এক রাশি থেকে দ্বিতীয় রাশিতে প্রবেশ করে। জেনে রাখুন, শনিদেব ২০২৫ সালে কুম্ভ রাশি থেকে বেড়িয়ে মান রাশিতে প্রবেশ করবে। আবার ওই একই বছরে মীন রাশিতে বক্রীও হবে শনিদেব। এইভাবে শনিদেব ২০২৫ সালে দুবার নিজের চাল বদল করবে। যার ফলে কিছু রাশির ভাগ্য চমকাতে চলেছে। এর সঙ্গে এই রাশিদের আকস্মিক ধনলাভ ও ভাগ্যের সঙ্গ পাবেন। আসুন জেনে নিই সেই রাশিদের তালিকায় কারা রয়েছে। 

কুম্ভ রাশি
আপনাদের জন্য শনিদেবের চালের বদল লাভজনক প্রমাণিত হবে। কারণ শনিদেব আপনার রাশির ধন ও বাণীর স্থানে সঞ্চারণ করতে চলেছে। তাই এই সময় আপনি আচমকা টাকা পাবেন। আটকে থাকা সব কাজ এই সময় সম্পূর্ণ হবে। চাকুরিজীবিদের জন্য লাভের যোগ রয়েছে। বেকাররা ভাল চাকরি পাবেন। কেরিয়ারের গ্রাফ ওপরে উঠবে। আর্থিক পরিস্থিতি আরও ভাল হবে। আপনার কথায় লোকে প্রাভাবিত হবে। যার ফলে লাভ করবেন আপনি। 

তুলা রাশি
শনিদেবের রাশি পরিবর্তন তুলা রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। কারণ শনিদেব আপনার রাশির ষষ্ঠঘরে সঞ্চারণ করতে চলেছে। এই সময় আপনার মামলা-মোকদ্দমা থেকে অব্যাহতি পাবেন। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন এই সময়। অংশীদারিত্বের ব্যবসায় মুনাফা হবে। শত্রুদের ওপর বিজয় লাভ করবেন। সন্তানের সঙ্গে যুক্ত কোনও সুখবর পেতে পারেন। প্রেমের সম্পর্ক আরও ভাল হবে। 

আরও পড়ুন

মিথুন রাশি
শনিদেবের চাল বদলে এই রাশি জাতকদের কেরিয়ার ও ব্যবসায় লাভই লাভ হবে। কারণ শনিদেব আপনার কর্মঘরে বিরাজ করবে। এইজন্য এই সময় চাকুরিজীবিদের লাভের যোগ রয়েছে। বেকাররা ভাল চাকরি পাবেন। কেরিয়ার ভাল সময়ের মধ্যে দিয়ে যাবে। ব্যবসায়ীদের জন্য লাভদায়ক। অর্থলাভ হবে। ব্যবসায়ীরা নিজেদের ব্যবসার বিস্তার করবে। বাবার সঙ্গে সম্পর্ক আরও মজবুত হবে। পৈতৃক কোনও কাজে সফলতা পেতে পারেন।  

Advertisement

 

Advertisement