scorecardresearch
 

Happy Married Life Tips: সুখী দাম্পত্য জীবন চান? কলা পাতার এই প্রতিকার করেই দেখুন

Astro Tips for Happy Married Life: আজ আমরা আপনাদের এমন একটি জ্যোতিষ টোটকা সম্পর্কে বলতে যাচ্ছি, যা অবলম্বন করে আপনি আপনার বিবাহিত জীবনে সুখ বজায় রাখতে পারেন।

Advertisement
 বিয়ের বাধাও দূর করে কলা পাতা বিয়ের বাধাও দূর করে কলা পাতা

Happy Married Life Vastu Tips: বিয়ের পর জীবনে সুখ বজায় রাখা স্বামী-স্ত্রী উভয়েরই দায়িত্ব। বিবাহিত জীবনের সুখ নির্ভর করে পারস্পরিক বোঝাপড়ার উপর। কিছু স্বামী-স্ত্রীর মধ্যে বিয়ের প্রথম বছরেই প্রচণ্ড ঝগড়া শুরু হয়, যার ফলে বিচ্ছেদের পরিস্থিতি আসে। এতে ঘরের পরিবেশ নষ্ট হয়। এমতাবস্থায়, আজ আমরা আপনাদের এমন একটি জ্যোতিষ উপায় সম্পর্কে বলতে যাচ্ছি, যা অবলম্বন করে আপনি আপনার বিবাহিত জীবনে সুখ বজায় রাখতে পারেন। 

কলা পাতার প্রতিকার
সন্তান লাভে দেরি হলে কলার পাতায় ওঁম লিখে তাতে ফুল অর্পণ করে পুজো করুন। এতে করে আপনি শীঘ্রই বাবা-মা হওয়ার আনন্দ পাবেন।

যদি আপনাদের উভয়ের মধ্যে অনেক দূরত্ব থাকে তবে একটি কলা পাতায় ৫টি প্রদীপ জ্বালিয়ে তার উপর কুমকুম দিয়ে টিকা লাগান। এতে পারস্পরিক বিভেদ দূর হবে। মানসিক চাপও কম হবে।

আরও পড়ুন

এ ছাড়া একটি কলা পাতায় বিবাহিত মহিলাদের পাঁচ চিহ্ন যেমন সিঁদুর, কাজল, মেহেন্দি, টিপ, চুড়ি  রেখে জলে প্রবাহিত করুন, এতে আপনাদের মধ্যে প্রেম বাড়বে। আপনারা একে অপরের কাছাকাছি আসবেন। তাছাড়া কলা গাছে হলুদ বা কুমকুম দিয়ে একটি স্বস্তিক তৈরি করুন এবং এর মূলে দুধ অর্পণ করুন। এতে দাম্পত্য জীবনে সুখ, শান্তি ও সমৃদ্ধি আসবে।

শ্বশুর বাড়িতে শান্তি ও সুখ বজায় রাখতে একটি কলা পাতায় ৫ ধরনের নৈবেদ্য রাখতে হবে। তারপর গরুকে খাওয়ান। এতে শ্বশুর-শাশুড়ির সঙ্গে সম্পর্ক উন্নত হবে। অন্যদিকে যাদের বিয়েতে দেরি হচ্ছে  তাদের উচিত একটি কলা পাতা নিয়ে কলাগাছে প্রদক্ষিণ করা। এতে খুব শীঘ্রই বিয়ের যোগ তৈরি হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement

Advertisement