scorecardresearch
 

Lucky Birds For Home: বাড়িতে রাখুন এই ৫ পাখির ছবি, কখনও অনটন হবে না, সংসারে থাকে শান্তি

বাস্তুশাস্ত্রে এমন অনেক জিনিসের কথা বলা হয়েছে, যেগুলি ঘরে রাখলে উন্নতি হয় এবং সুখ-সমৃদ্ধি থাকে। শুধু তাই নয়,এই জিনিসগুলি ঘরে রাখলে বাস্তু দোষ থেকেও মুক্তি মেলে। আপনি কি জানেন?

Advertisement
Birds Photo Vastu Tips। পাখির ছবি বাস্তু টিপস। Birds Photo Vastu Tips। পাখির ছবি বাস্তু টিপস।
হাইলাইটস
  • এমন অনেক পাখি আছে, যাদের ছবি ঘরে রাখলে বিরাট উন্নতি হয়।
  • এমন কিছু পাখির কথা বলতে যাচ্ছি, যাদের ছবি ঘরে মঙ্গল বয়ে আনে।

প্রচণ্ড পরিশ্রম করেও অনেকে সাফল্য পান না। বিবিধ বাধাবিঘ্নে জীবন জেরবার হয়ে যায়। বাস্তুদোষ থাকলে এমনটা হতে পারে। বাস্তুদোষ কাটাতে বাড়িবদলের দরকার পড়ে না। বাস্তুশাস্ত্রেই রয়েছে নানা বিধান। সেই বিধানগুলি মানলেই সুখ-শান্তি আসে ঘরে। বাস্তুশাস্ত্রে এমন অনেক জিনিসের কথা বলা হয়েছে, যেগুলি ঘরে রাখলে উন্নতি হয় এবং সুখ-সমৃদ্ধি থাকে। শুধু তাই নয়,এই জিনিসগুলি ঘরে রাখলে বাস্তু দোষ থেকেও মুক্তি মেলে। আপনি কি জানেন? এমন অনেক পাখি আছে, যাদের ছবি ঘরে রাখলে বিরাট উন্নতি হয়। এমন কিছু পাখির কথা বলতে যাচ্ছি, যাদের ছবি ঘরে মঙ্গল বয়ে আনে। ভাগ্যের পূর্ণ সমর্থন মেলে। ভাগ্যের তালা খুলে দেয় এই সব পাখির ছবি। চলুন জেনে নেওয়া যাক ঘরে কোন কোন পাখির ছবি রাখা উচিত-

শকুনের ছবি- বাড়ির বসার ঘরে শকুনের ছবি রাখলে প্রতিটি কাজেই সাফল্য পাবেন। দক্ষিণ-পূর্ব দেওয়ালে এই ছবি রাখা খুবই শুভ বলে মনে করা হয়।

লভ বার্ডসের ছবি- বাস্তুশাস্ত্রে লাভ বার্ডকে খুবই শুভ ও সৌভাগ্যবান বলে মনে করা হয়। তাই যদি চান আপনার বিবাহিত জীবন সুখের হোক তাহলে লভ বার্ডের ছবি লাগান।

আরও পড়ুন

ময়ূরের ছবি- ময়ূরকে শুভ ও ইতিবাচকতার প্রতীক হিসাবে মনে করা হয়। বাড়িতে ঝামেলা-অশান্তির পরিবেশ থাকলে ময়ূরের ছবি লাগান। আপনার সমস্ত সমস্যার সমাধান করবে।

নীলকণ্ঠ পাখির ছবি- বাড়িতে নীলকন্ঠের ছবি রাখা খুব শুভ বলে মনে করা হয়। এটি ঘর থেকে সমস্ত নেতিবাচক শক্তি দূর করে। মানসিক চাপের পরিবেশের অবসান ঘটায়।

রাজহাঁসের ছবি- দুর্ভাগ্য চলছে? ভাগ্যের আশিস পেতে বসার ঘরে লাগান রাজহাঁসের ছবি। এই ছবিটি পূর্ব দেওয়ালে লাগালে বেশি ভাল ফল পাবেন। ভাগ্যের পূর্ণ সমর্থন মিলবে সর্বক্ষণ।

Advertisement

TAGS:
Advertisement