scorecardresearch
 

Bhaiphota Rashifal Bengali: সিংহর নতুন প্রেম, কর্কট রাশির প্রভাব বাড়বে! জানুন ভাইফোঁটার রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
ভাইফোঁটার রাশিফল ভাইফোঁটার রাশিফল

Horoscope 14th November 2023: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

চাকরিতে অগ্রগতি। ব্যবসায়ীরা তাদের কাজের প্রসার ঘটাবেন। সহজে এগিয়ে যাবেন। দিনের মাঝামাঝি থেকে সৌভাগ্যে, সকল বাধা দূর হবে। চাকরিজীবীরা সিনিয়রদের সহযোগিতা পাবেন। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন। উল্লেখযোগ্য কাজে গতি আসবে। পরিশ্রম করুন, ভাল ফল পাবেন। 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

পরিবার থেকে সহযোগিতা পাবেন। অলসতা ত্যাগ করতে হবে। বিনিয়োগের জন্য সময় ভাল।অর্থ পাওয়ার এবং সঞ্চয়ের জন্য চ্যালেঞ্জিং হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। প্রশাসন ও ব্যবস্থাপনার কাজে বেশি সহায়তা করবে। দূর থেকে কিছু সুখবর আসবে। অর্থ সঞ্চয় করতে সাহায্য করবেন। অনন্য প্রচেষ্টা জোরদার হবে। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

বিরোধিতা। নতুন চাকরির প্রস্তাব আসবে। আয়ের দিক থেকে চাকরিজীবীদের প্রতারিত। ভাল ফল মিলবে। দিনের প্রথমার্ধে দুঃসাহসিক কাজে যুক্ত হওয়ার সম্ভাবনা। শিল্প দক্ষতা সংশোধন হবে। অলসতার কারণে গুরুত্বপূর্ণ কাজ মিস হতে পারে, তাই সতর্ক থাকুন। বাজেট মেনে চলুন। বাড়ি, পরিবার এবং সম্পর্কের সুখে ভরা থাকবে। দূর দেশের কাজ সম্ভব।  

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

প্রভাব বাড়বে। যার কারণে খরচ বাড়তে পারে।  আর্থিক সুবিধা পাবেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতায় আয় বাড়তে পারে। পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। বাজেট নিয়ন্ত্রণ করুন। ঋণ গ্রহণ এড়িয়ে চলতে হবে। আবেগপ্রবণ হয়ে সিদ্ধান্ত নেবেন না। সঙ্গীর ভূমিকা পালন করবেন। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। সমস্যার সমাধান হবে। 

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

Advertisement

নতুন প্রেম। চাকরিতে তাড়াহুড়ো থাকবে। পারিবারিক ভ্রমণ হতে পারে।উৎসাহ নিয়ে কাজ করতে হবে। যৌথ প্রচেষ্টা ফল দেবে। অর্থনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে। সঙ্গীর সাহায্যে খরচ নিয়ন্ত্রণ করার চেষ্টা করতে পারেন। গবেষণামূলক কাজে সফল হবেন। ভাল ব্যয় নিয়ন্ত্রণে রাখার জন্য একটি বাজেট করুন। ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে।  

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

শিরঃপীড়া। কর্মজীবনে নতুন সুযোগ বৃদ্ধির যোগ। আপনার লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করুন। সম্পত্তি নিয়ে বিবাদের সম্ভাবনা রয়েছে। পরিবারের সঙ্গে একটি আনন্দদায়ক সময় কাটাবেন এবং অনেক উপভোগ করবেন। মানসিক ভাবে সুস্থ থাকতে হবে। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। অপ্রয়োজনীয় তাড়াহুড়ো করবেন না। 

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

দাম্পত্য জীবনে প্রেম বাড়বে। স্বাস্থ্যের ব্যাপারে একটু সতর্ক থাকুন। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। চাকরি পরিবর্তনের সঙ্গে সঙ্গে অগ্রগতির সময় এসেছে। নতুন জমি ক্রয় এবং সম্পত্তি নির্মাণের সম্ভাবনা রয়েছে। কোনও কিছু নিয়ে বেশি চাপ থাকতে পারে। শিক্ষার দিক থেকে দিনটি আপনার জন্য ভাল। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে।  

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

অবিবাহিতদের বিয়ে নিশ্চিত হতে পারে। কঠিন পরিস্থিতিতে ধৈর্য ধরে কাজ করলে শুভ ফল পাবেন। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে। নীতি বিধিতে জোর দেবেন। ধৈর্য ধরতে হবে। বড় অর্জন পাবেন। ভাগ্য আপনাকে সমর্থন করবে। নতুন যোগাযোগ হতে পারে। আত্মীয়স্বজনের সহযোগিতা পাবেন। কাজের প্রতি অনুরাগ থাকবে। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

পিতা- মাতার সমর্থনে বড় কাজ সম্পন্ন হবে। মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন।  চিন্তাভাবনা ইতিবাচক রাখুন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। কেরিয়ার-ব্যবসা সংক্রান্ত বিষয়গুলি আরও ইতিবাচক হবে। পেশাগত সম্পর্কে শুভতা থাকবে। নেতৃত্বের ক্ষমতা শক্তিশালী হবে। আপনার পূর্ববর্তী বিনিয়োগ থেকে উপার্জন এই সময়ের মধ্যে চমৎকার হবে। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

স্বাস্থ্যের উন্নতি হবে। চাকরিতে পদোন্নতি পাবেন। নতুন স্টার্টআপের জন্যও সময় ভাল। এই সময়টা লাভের জন্য ভাল। অংশীদারের সঙ্গে ব্যবসায় ভাল লাভ হতে পারে। একটি বাজেট তৈরি করুন এবং এগিয়ে যান। পরিবার বা প্রিয়জনের সঙ্গে কোনও কিছু নিয়ে বিবাদে না জড়ানোর চেষ্টা করুন। ভাল অবস্থা থাকবে। দাম্পত্য জীবনেও খেয়াল রাখতে হবে। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

পারিবারিক জীবন সুখকর হবে। সামাজিক জীবনে সুনাম বাড়বে। পরিবারের সঙ্গে ধর্মীয় ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় অগ্রগতি হবে। তবে ঋণ নিতে হতে পারে। প্রেমের সম্পর্ক গভীর হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারে। আর্থিক ও পারিবারিক জীবন ভাল কাটবে। 

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

সামাজিক প্রতিপত্তি বাড়বে। বিশেষ কোনও কাজ শেষ হলে মন খুশি হবে। ভাগ্য আপনার পাশে থাকবে। সমস্ত কাজ তাড়াতাড়ি করুন। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে বিবাদ হতে পারে। পরিবার থেকে সহযোগিতা পাবেন। সমস্ত কাজ ধৈর্য সহকারে করুন এবং রাগ দেখাবেন না। স্বাস্থ্যের বিষয়ে গাফিলতি করবেন না।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Advertisement