scorecardresearch
 

Chaitra Navratri- Lucky Dreams: নবরাত্রিতে স্বপ্নে দেখা এই ৫ জিনিস দারুণ শুভ, জানুন কীসের ইঙ্গিত

Chaitra Navratri 2023: প্রতিটা মানুষই ঘুমের সময় নানা রকম স্বপ্ন দেখেন। এই স্বপ্নের ব্যাখ্যা নিয়ে বিভিন্ন গবেষণা রয়েছে। তবে মনে করা হয়, প্রতিটা স্বপ্নের পিছনে কোনও না কোনও কারণ থাকে। জানুন কোন স্বপ্নগুলি দারুণ শুভ। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি

Chaitra Navratri 2023: চলছে চৈত্র নবরাত্রির পবিত্র দিন। এই কয়েকদিন দেবীর নয় রূপের পুজো করা হয়। নবরাত্রির সময় কিছু বিশে স্বপ্ন দেখা খুব শুভ বলে মনে করা হয়। কথিত আছে যে, যদি কোনও ব্যক্তি স্বপ্নে এই জিনিসগুলি দেখেন, তাহলে বুঝবেন খুব তাড়াতাড়ি তার ভাগ্যের পরিবর্তন হতে চলেছে। জানুন কোন স্বপ্নগুলি দারুণ শুভ। 

সিংহের উপর দেবী

নবরাত্রির সময় যদি স্বপ্নে দেবীকে সিংহে চড়তে দেখেন, তাহলে বুঝবেন খুব শীঘ্রই আপনার শুভ দিন আসতে চলেছে। এটি এমন একটি লক্ষণ, যার অর্থ খুব শীঘ্রই আপনি আপনার শত্রুদের থেকে বিপদ জয়লাভ করতে চলেছেন। আপনার জীবনে চলমান সমস্যাগুলি শীঘ্রই সমাধান হতে চলেছে।

বিবাহিত মহিলাদের কোনও চিহ্ন

নবরাত্রির সময় আপনি যদি স্বপ্নে বিবাহিত মহিলাদের কোনও চিহ্ন বা সামগ্রী দেখতে পান, তবে এটি শুভ লক্ষ। এর অর্থ হল আপনার বিবাহিত জীবন সুখী হতে চলেছে। বিবাহিত জীবনে মধুরতা বাড়বে। এর অর্থ আপনার উপর দেবীর কৃপা রয়েছে।

স্বপ্নে চুড়ি কেনা

নবরাত্রির পবিত্র দিনে আপনি যদি স্বপ্নে চুড়ি কিনছেন এমন কিছু দেখেন, তবে এটি বিবাহ সম্পর্কিত সমস্যার সমাধানের ইঙ্গিত। যাদের দাম্পত্যে সমস্যা রয়েছে, শীঘ্রই তাদের সমস্যা সমাধান হয়ে সম্পর্ক ভাল হবে। অবিবাহিতদের বিয়ের যোগ তৈরি হচ্ছে।

স্বপ্নে ফল দেখা

আপনি যদি স্বপ্নে ফল দেখেন বা নবরাত্রির সময় সেগুলি খান, এমন কিছু দেখান, এর অর্থ জীবনের সমৃদ্ধি হতে পারে। মা দুর্গা আপনার যে কোনও কাজে তুষ্ট হয়ে, শুভ ফল দিতে চলেছেন, এটি তারই ইঙ্গিত। কিছু বড় সাফল্যও আপনার কাছে আসতে পারে।

স্বপ্নে দুধ মিষ্টি

Advertisement

নবরাত্রির সময় মা দুর্গাকে দুধ- মিষ্টি নিবেদন করা হয়। নবরাত্রির সময় আপনি যদি দুধের তৈরি জিনিসগুলি দেখেন তবে এটি কোনও কাজে সাফল্যের লক্ষণ হতে পারে। এর মানে আগামী দিনে আপনার সম্মান বাড়তে পারে। কর্মজীবন, ব্যবসায় লাভের হার বাড়তে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement