scorecardresearch
 

Chandra Grahan 2021 Special Yog: কার্তিক পূর্ণিমায় চন্দ্রগ্রহণে তৈরি হয়েছে কাকতালীয় যোগ! এই কাজগুলিতে হবে অর্থলাভ

Chandra Grahan 2021 Special Yog: কার্তিক মাসকে ভগবান বিষ্ণুর মাস বলে মনে করা হয়। তাই এই মাসকে সুখের মাস এবং অত্যন্ত শুভ। ১৯ নভেম্বর তৈরি হয়েছে এক বিশেষ কাকতালীয় যোগ। এই বিশেষ যোগে কিছু নিয়মকানুন মানলে আর্থিক স্থিতির উন্নতি হতে পারে। 

Advertisement
কার্তিক পূর্ণিমায় চন্দ্রগ্রহণে তৈরি হয়েছে কাকতালীয় যোগ কার্তিক পূর্ণিমায় চন্দ্রগ্রহণে তৈরি হয়েছে কাকতালীয় যোগ

Chandra Grahan 2021 Special Yog: আজ (১৯ নভেম্বর) গোটা দেশের বিভিন্ন স্থানে পালিত হচ্ছে রাস যাত্রা ও কার্তিক পূর্ণিমা। একই দিনে এবার পড়েছে দেব দীপাবলি এবং চন্দ্রগ্রহণ। এই সব মিলিতে তৈরি হয়েছে এক বিশেষ কাকতালীয় যোগ। বছরের দ্বিতীয় এবং শেষ চন্দ্রগ্রহণ আসলে আংশিকগ্রাস চন্দ্রগ্রহণ। জ্যোতিষাচার্য শিরোমণি সচিন জানাচ্ছেন, এই বিশেষ যোগে কিছু নিয়মকানুন মানলে আর্থিক স্থিতির উন্নতি হতে পারে। 

চন্দ্রগ্রহণের প্রভাব

এই গ্রহণ রাশিচক্রের উপর প্রভাব ফেলবে। চন্দ্র, মনের কারক এবং এর উপর গ্রহণ হওয়ার কারণে কিছু ব্যক্তি মানসিক অশান্তির সম্মুখীন হতে পারেন। এর জন্য আপনাকে কিছু বিশেষ ব্যবস্থা অনুসরণ করতে হবে। কার্তিক মাসকে ভগবান বিষ্ণুর মাস বলে মনে করা হয়। তাই এই মাসকে সুখের মাস এবং অত্যন্ত শুভ। 

আর্থিক লাভের উপায় 
 
জ্যোতিষীরা মনে করছেন, যদি আপনি চান আর্থিক পরিস্থিতির উন্নতির, তাহলে আজকের এই বিশেষ যোগকে অবশ্যই কাজে লাগান। মেনে চলুন এই নিয়মগুলি। 

* একটি সাদা কিংবা গোলাপি রঙা রুমালে মুঠো ভর্তি চাল নিন পাঁচবার। এতে ৫ টি এলাচ নিন। এবার মনের ইচ্ছে ও প্রার্থনা স্মরণ করে ৫ টি পান পাতা ও সুপারি রাখুন এর উপর। এরপর বাড়ির ঠাকুরঘরে গিয়ে ভগবান বিষ্ণুর মন্ত্র জপ করুন ১০৮ বার। সন্ধ্যাবেলা, সেই রুপাল ও সবকটি জিনিস বিষ্ণু মূর্তি কিংবা ছবির সামনে রাখুন। যদি বাড়িতে তা না থাকে, তাহলে সম্পূর্ণ জিনিসটি শিবের সামনে রাখতে পারেন। আপনার আশা পূর্ণ হবে নিশ্চিত। 

* এছাড়াওদুধ, দই, ঘি, মধু ও চিনি মিশিয়ে পঞ্চমৃত তৈরি করে, রুপো কিংবা কাঁসার পাত্রে করে ভগবান বিষ্ণু বা গণেশকে উৎসর্গ করুন। এর ফলে আপনার শারীরিক সমস্যা দূর হবে।

Advertisement

* গ্রহণের সময়কালে বারবার ওম মন্ত্রোচ্চারণ নেগেটিভ শক্তি থেকে আপনাকে দূরে রাখবে এবং চারিদিকে পজিটিভিটি থাকবে। 
 

Advertisement