scorecardresearch
 

Dream Book Cat Vastu: স্বপ্নে বিড়াল দেখেছেন? জানেন কী হতে চলেছে?

Cat Vastu Tips: আপনার বাড়িতে যদি বিড়াল থাকলে, তাহলে এখনই সতর্ক থাকা প্রয়োজন। বিড়াল স্বপ্নে দেখা কিংবা রাস্তা পার করতে দেখার মধ্যে লুকিয়ে থাকে বিভিন্ন ইঙ্গিতপূর্ণ বিষয়। এক নজরে জেনে নিন বিড়াল নিয়ে কী বলছে বাস্তুশাস্ত্র। 

Advertisement
Dream Book Cat Vastu: স্বপ্নে বিড়াল দেখেছেন? জানেন কী হতে চলেছে? Dream Book Cat Vastu: স্বপ্নে বিড়াল দেখেছেন? জানেন কী হতে চলেছে?
হাইলাইটস
  • স্বপ্নে কালো বিড়াল দেখছেন?
  • বাস্তু বলছে তৈরি থাকুন...
  • জানুন বিস্তারিত তথ্য

Cat Vastu Tips: ঘরের বিভিন্ন জিনিসের পাশাপাশি পোষ্যদের জন্য বাস্তু নির্দেশ থাকে। আপনার বাড়িতে যদি বিড়াল থাকলে, তাহলে এখনই সতর্ক থাকা প্রয়োজন। বিড়াল স্বপ্নে দেখা কিংবা রাস্তা পার করতে দেখার মধ্যে লুকিয়ে থাকে বিভিন্ন ইঙ্গিতপূর্ণ বিষয়। এক নজরে জেনে নিন বিড়াল নিয়ে কী বলছে বাস্তুশাস্ত্র। 

ভোরে বিড়াল দেখা

আপনি যদি খুব ভোরে ঘুম থেকে উঠে বিড়াল দেখতে পান, তবে এর অর্থ যে আপনার বাড়িতে অতিথি আসতে চলেছে  বা আপনি কোনও বন্ধুর সঙ্গে দেখা করতে যাচ্ছেন। কোনও শিক্ষার্থী যদি ভোরবেলা বিড়াল দেখতে পান, তাহলে তারপড়াশোনা বা অন্য কোনও প্রতিযোগিতায় সাফল্যের সম্ভবনা রয়েছে। আপনার বাড়িতে একটি বিড়াল বাচ্চা দেয়, তাহলে মনে রাখবেন আপনার বাড়িতে কোনও শুভ কাজ হতে চলেছে বা ভালো খবর আসতে চলেছে। 

আরও পড়ুন

স্বপ্নে বিড়াল দেখা

স্বপ্নে বিড়াল দেখা একটি অশুভ লক্ষণ। শাস্ত্র মতে বিশ্বাস করা হয় যে আপনার স্বপ্নে যদি বিড়াল দেখতে পান, তাহলে ভবিষ্যতে আপনার কোনও বড় ক্ষতি হতে পারে। আপনি টাকা হারাতে পারেন, আপনার ব্যয় বাড়তে পারে, আপনার স্বাস্থ্য বা আপনার পরিবারের কেউ ক্ষতিগ্রস্থ হতে পারে।

কালো বিড়ালের বাস্তু

কিন্তু আপনি যদি স্বপ্নে কালো বিড়াল দেখেন, তাহলে এর অর্থ আপনার অর্থযোগের সম্ভবনা রয়েছে ভবিষ্যতে। তবে স্বপ্নে যদি কালো বিড়াল আপনাকে আক্রমণ করে, তবে এটি একটি অশুভ লক্ষণ। আপনি যদি আপনার স্বপ্নে একটি সাদা বিড়াল দেখেন, তবে আপনার খারাপ সময় শীঘ্রই শেষ হতে চলেছে।

সাদা বিড়ালের বাস্তু

সাদা বিড়াল আপনার বাড়িতে আসলে শুভ প্রতীক হিসাবে বিবেচনা করা হয়, কারণ সাদা বিড়াল সুসংবাদ বয়ে নিয়ে আসে। সাদা বিড়ালের আগমনে ঘরের সমস্ত নেতিবাচক শক্তিও শেষ হয়ে যায়। আবার যদি কালো বিড়াল রাস্তা পার করে, শাস্ত্র মতে সেটি আবার অশুভ লক্ষ্মণ।

Advertisement

এই প্রতিবেদন সম্পূর্ণভাবে তথ্য ভিত্তিক। আজ তক বাংলা এর কোনও তথ্য যাচাই করে না। 

 

Advertisement