scorecardresearch
 

Samudrik Shastra Eye: অন্যের গোপন কথা জানা যাবে চোখ দিয়েই, কীভাবে? জানুন

চোখ দিয়ে আমরা অনেক কথাই বলতে পারি। আমাদের নানা অনুভূতি চোখ দিয়েই প্রকাশ করতে পারি। প্রত্যেকের চোখের ভাষা আলাদা হয়। সকলের চোখের ভাষা পড়া কিন্তু সহজ কাজ নয়। 

Advertisement
হাইলাইটস
  • আমাদের নানা অনুভূতি চোখ দিয়েই প্রকাশ করতে পারি।
  • চোখ দিয়েও কিন্তু একজন মানুষ সম্পর্কে নানা কথা জানা যায়।
  • চোখ দিয়েও এক জন মানুষের ভবিষ্যৎ আন্দাজ করা সম্ভব। 

চোখ দিয়ে আমরা অনেক কথাই বলতে পারি। আমাদের নানা অনুভূতি চোখ দিয়েই প্রকাশ করতে পারি। প্রত্যেকের চোখের ভাষা আলাদা হয়। সকলের চোখের ভাষা পড়া কিন্তু সহজ কাজ নয়। 

আমরা আমাদের ভবিষ্যৎ জানার জন্য মুখিয়ে থাকি। ভাগ্যে কী রয়েছে, তা জানতে আমাদের কৌতূহলের সীমা নেই। জন্মছক, হস্তরেখা দেখে তার অনেকটাই আমরা আন্দাজ করতে পারি। তবে জানেন তো, চোখ দিয়েও কিন্তু একজন মানুষ সম্পর্কে নানা কথা জানা যায়। চোখের গঠন, রং দেখে বোঝা যায়, সেই ব্যক্তি কেমন কিংবা তাঁর কপালে কী রয়েছে। সমুদ্র শাস্ত্র মতে চোখ দিয়েও এক জন মানুষের ভবিষ্যৎ আন্দাজ করা সম্ভব। 

তা হলে চলুন জেনে নিন, চোখের গঠন অনুযায়ী আপনি কেমন ধরনের মানুষ, কী রয়েছে আপনার ভাগ্যে...

আরও পড়ুন

* চোখ কালো এবং সুন্দর হলে সাফল্য আসে জীবনে। বিশেষত, কেরিয়ারে সফল হতে পারবেন। যাঁদের চোখ কালো হয়, তাঁরা সুখী হন। সারাজীবন সুখ-শান্তিতে কাটে। 

* গোল গোল চোখ যাঁদের, তাঁরা নিজেদের স্বার্থের জন্য সব কিছু করতে পারেন। সফল হতে যা কিছু করতে পারেন। অন্যের ভাল-মন্দ দেখেন না। 

* যাঁদের টানা টানা বড় চোখ হয়, তাঁরা সবসময় আনন্দে থাকেন। তাঁদের বন্ধুযোগ ভাল হয়। সুখে-স্বাচ্ছন্দ্যে জীবন কাটে। মন থেকে দয়ালু হন। 

* অনেকের চোখের মণি বাদামি হয়। তাঁরা স্বভাবে চালাক হন। তবে এঁদের থেকে সাবধান। কথার খেলাপ করতে পারেন তাঁরা। মিথ্যা কথা বলেন। এমনকী, প্রতারণাও করতে পারেন। 

* অনেকের চোখ ছোট হয়। চোখ ছোট হলে সব কাজ সাফল্যের সঙ্গে করতে পারবেন। তাঁরা প্রতিভাবান হন। মন শক্ত করে নিজের লক্ষ্যপূরণ করতে পারেন। 

Advertisement

* যাঁদের লালচে চোখ হয়, তাঁরা বদমেজাজি হন। অল্পেতে রেগে যান। তবে কোনও কাজে নেতৃত্ব দিতে পারেন ভাল। দ্রুত সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা রয়েছে তাঁদের। 

* অনেকের চোখ গভীর হয়। এঁরা চিন্তাভাবনা করে সমস্ত কাজ করেন। ওঁরা সন্দেহপ্রবণ হন।

Advertisement