scorecardresearch
 

Face Reading: জীবনে ধনী হবেন? মুখেই লুকিয়ে উত্তর, মিলিয়ে নিন

Face Reading Prediction: সকলেই তার নিজের ভবিষ্যত কেমন হবে তা নিয়ে আগ্রহী থাকেন। আপনাকে অর্থের অভাবের মধ্য দিয়ে যেতে হবে নাকি আপনি ঐশ্বর্য উপভোগ করতে পারবেন, তা সকলেই আগেভাগে জানতে চান। এর জন্য মানুষ হস্তরেখা, রাশিফলের সাহায্য নেয়, তবে সামুদ্রিক শাস্ত্র থেকে মানুষের জীবন সম্পর্কে অনেক কিছু জানা যায়।

Advertisement
প্রতিটি মানুষের মুখ কিছু কথা বলে প্রতিটি মানুষের মুখ কিছু কথা বলে
হাইলাইটস
  • প্রতিটি মানুষের মুখ কিছু কথা বলে
  • মুখই বলে দিতে পারে ভবিষ্যতের কথা
  • সমুদ্রবিজ্ঞানে এই বিষয়গুলো উল্লেখ আছে

Samudrik Shastra: হস্তরেখাবিদ্যার মতো, জ্যোতিষীদের জগতে সামুদ্রিক শাস্ত্রের অনেক গুরুত্ব রয়েছে। শরীরের গঠন থেকে একজন ব্যক্তির সম্পর্কে অনেক কিছু জানা যায়। সামুদ্রিক শাস্ত্র অনুসারে, একজন ব্যক্তির অর্থনৈতিক অবস্থা কপাল থেকে জানা যায়। এটি একজন ব্যক্তির জীবনে জানতে সাহায্য করে যে তাঁর আগামী সময়টি কেমন হবে। আসুন জেনে নিন আপনার শরীরের গঠন কী বলে এবং আয়নায় নিজেকে দেখে আপনি সহজেই জানতে পারবেন আপনার আর্থিক জীবন কেমন কাটবে।

কপাল
সামুদ্রিক শাস্ত্র অনুসারে এমনটি বিশ্বাস করা হয় যে যাদের কপাল চওড়া এবং গোলাকার তারা খুব ধনী হন। তাদের জীবনে কখনো অর্থের অভাব হয় না।

বৃত্তাকার এবং পুরু চিবুক
বৃত্তাকার এবং মোটা চিবুকযুক্ত ব্যক্তির ভাগ্য খুব ভাল বলে মনে করা হয়। এই ধরনের মানুষের কখনোই অর্থের অভাব হয় না। তাদের কাছে সময়ে সময়ে অর্থের নতুন উৎস খুলতে থাকে।

কান 
যে কোনো মানুষের শরীরে কান খুবই গুরুত্বপূর্ণ। কান একটি গুরুত্বপূর্ণ অঙ্গ হওয়ায় এটি আপনার সম্পর্কে অনেক কিছু বলতে পারে। কারো কান যদি মোটা, লম্বা এবং মুখের সাথে ঘেঁষে থাকে তাহলে তার কেরিয়ার খুব ভালো হতে পারে।

নাক
নাক নারী হোক বা পুরুষ যে কোনো মানুষের সৌন্দর্য বাড়ায়। সৌন্দর্যের পাশাপাশি নাকও অনেক কিছু বলে দেয়। এটা বিশ্বাস করা হয় যে পুরু নাক সৌভাগ্য নির্দেশ করে।

গাল 
নিটোল গাল দারুন দেখতে লাগে। তবে ফ্যাশনের এই যুগে মানুষ জিরো ফিগারের কারণে অনেকটাই পাতলা থাকতে চান। এমন অবস্থায় তাদের গাল চেনা যায় না, তবে যদি কারো গাল ছোটবেলা থেকেই মোটা এবং বড় হয়, তবে তাকে খুব বুদ্ধিমান এবং সাহসী বলে মনে করা হয়। এই ধরনের মানুষের কখনোই অর্থের অভাব হয় না।

Advertisement

ভারী বা বড় মুখ
যাদের মুখ বড় বা ভারী, তারা খুব ভাগ্যবান। তারা  জীবনে অনেক কিছু অর্জন করেন। তাদের কখনই টাকার অভাব হয় না। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement