scorecardresearch
 

Blessings Flower: শনিদেব এবং ভগবান বিষ্ণুর প্রিয় এই বিশেষ ফুল, দূর করে আর্থিক সংকট

পুজোয় ফুলের বিশেষ গুরুত্ব বলে মনে করা হয়। দেব-দেবীদের পুজো করার সময় ফুল নিবেদন করলে তারা দ্রুত সুখী হন। কিছু ফুল ও গাছপালা বিশেষ করে দেবদেবীর প্রিয়। এর মধ্যে একটি অপরাজিতা ফুল। এই ফুলকে বিষ্ণুকান্ত ফুলও বলা হয়। এই ফুলের বিশেষত্ব হল ভগবান বিষ্ণু ও শনিদেব উভয়ের কাছেই অত্যন্ত প্রিয়।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • দেব-দেবীদের পুজো করার সময় ফুল নিবেদন করলে তারা দ্রুত সুখী হন
  • কিছু ফুল ও গাছপালা বিশেষ করে দেবদেবীর প্রিয়
  • ভগবান বিষ্ণু ও শনিদেবকে অপরাজিতা ফুল নিবেদন করলে তাদের বিশেষ আশীর্বাদ পাওয়া যায়

Shanidev & Lord Vishnu Favourite Flower: পুজোয় ফুলের বিশেষ গুরুত্ব বলে মনে করা হয়। দেব-দেবীদের পুজো করার সময় ফুল নিবেদন করলে তারা দ্রুত সুখী হন। কিছু ফুল ও গাছপালা বিশেষ করে দেবদেবীর প্রিয়। এর মধ্যে একটি অপরাজিতা ফুল। এই ফুলকে বিষ্ণুকান্ত ফুলও বলা হয়। এই ফুলের বিশেষত্ব হল ভগবান বিষ্ণু ও শনিদেব উভয়ের কাছেই অত্যন্ত প্রিয়।

ভগবান বিষ্ণু ও শনিদেবকে অপরাজিতা ফুল নিবেদন করলে তাদের বিশেষ আশীর্বাদ পাওয়া যায়। জ্যোতিষশাস্ত্রে এই ফুল সম্পর্কিত অনেক জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকারের কথাও বলা হয়েছে, যা মেনে চললে ঘরে সুখ শান্তি আসে। বিশেষ করে আপনি যদি কোনও আর্থিক সমস্যায় ভুগে থাকেন, তাহলে অপরাজিতা ফুল সম্পর্কিত এই প্রতিকারগুলি খুবই উপকারী। এটি সম্পর্কে জানুন।


নীল অপরাজিতা শনিদেবের প্রিয়
শনিদেব নীল অপরাজিতা ফুল খুব পছন্দ করেন। অপরাজিতা ফুল শনিদেবকে খুশি করতে খুবই উপকারী বলে মনে করা হয়। বিশ্বাস করা হয়, শনিবার শনিদেবকে এই ফুলের মালা অর্পণ করলে তিনি তাড়াতাড়ি সুখী হন। এই প্রতিকার করলে সুখ ও সমৃদ্ধির আশীর্বাদ পাওয়া যায়। শনিদেবের কৃপায় সকল কাজে বাধা বিপত্তি দূর হয়। সোমবার শিবলিঙ্গে নীল বা সাদা অপরাজিতা ফুল নিবেদন করলে উন্নতি হয়।

আরও পড়ুন

অপরাজিতা ফুলের প্রতিকার
যদি আর্থিক সীমাবদ্ধতার কারণে সমস্যায় পড়ে থাকেন বা আপনার সবসময় আর্থিক সমস্যা থাকে এবং আপনার হাতে টাকা না থাকে, তাহলে এই ফুল সম্পর্কিত এই বিশেষ প্রার্থনা উপকারী হতে পারে।

ইচ্ছা পূরণ করতে, দুর্গা, শনিদেব, ভগবান শিব এবং ভগবান বিষ্ণুর উদ্দেশ্যে অপরাজিতা ফুলের মালা অর্পণ করুন। বিশ্বাস করা হয়, এটি এই দেব-দেবীর আশীর্বাদ নিয়ে আসে এবং ইচ্ছা শীঘ্রই পূরণ হয়।

Advertisement

Advertisement