scorecardresearch
 

Surya Grahan Astrology: নববর্ষের পর দেখা যাবে বছরের প্রথম সূর্যগ্রহণ, এই রাশির জাতকদের সুদিন আসছে

Surya Grahan Astrology: এই সূর্যগ্রহণ অত্যন্ত গুরুত্বপূর্ণ৷ সূর্যগ্রহণের সময় সূর্য, মেষ রাশিতে থাকবে এবং বৃহস্পতি মেষে এসে সূর্যের সঙ্গে মিত্রতা করবে। 

Advertisement
রাশিচক্রে সূর্যগ্রহণের প্রভাব রাশিচক্রে সূর্যগ্রহণের প্রভাব

এই বছরের প্রথম গ্রহণ ঘটতে চলেছে আগামী ২০ এপ্রিল। এই সূর্যগ্রহণ (Surya Grahan) মেষ রাশিতে ঘটতে চলেছে। প্রায় ১৯ বছর পর মেষে ঘটবে সূর্যগ্রহণ। বছরের প্রথম সূর্যগ্রহণ (First Surya Grahan 2023) হবে আগামী ২০ এপ্রিল৷ এই সূর্যগ্রহণ (Solar Eclipse) অত্যন্ত গুরুত্বপূর্ণ৷ সূর্যগ্রহণের সময় সূর্য, মেষ রাশিতে থাকবে এবং বৃহস্পতি মেষে এসে সূর্যের সঙ্গে মিত্রতা করবে। 

সূর্যগ্রহণ কোথায় দেখা যাবে?

ভারতে এই সূর্যগ্রহণ দেখা যাবে না। এই সূর্যগ্রহণ দেখা যাবে কম্বোডিয়া, চীন, আমেরিকা, মাইক্রোনেশিয়া, মালয়েশিয়া, ফিজি, জাপান, সামোয়া, সলোমন, সিঙ্গাপুর, থাইল্যান্ড,অ্যান্টার্কটিকা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ভিয়েতনাম, তাইওয়ান, পাপুয়া নিউগিনি, ইন্দোনেশিয়া, ফিলিপাইন, দক্ষিণ ভারত মহাসাগর এবং দক্ষিণ শুধুমাত্র প্রশান্ত মহাসাগরের মতো জায়গায় দৃশ্যমান হবে।

সূর্যগ্রহণের দিন পড়েছে বৈশাখ অমাবস্যা (Baisakh Amavasya)। এর পাশাপাশি একদিনে তিনটি সূর্যগ্রহণও দেখা যাবে, যাকে বিজ্ঞানীরা হাইব্রিড সূর্যগ্রহণের (Hybrid Sura Grahan) নাম দিয়েছেন। জ্যোতিষীদের মতে এর প্রভাব পড়বে সব রাশির জাতক- জাতিকাদের জীবনে। জানুন কোন রাশির জন্য এই সূর্যগ্রহণ শুভ হতে চলেছে। 

বৃষ / TAURUS (April 21 – May 20)

বৃষ রাশির জাতকদের জন্য সূর্যগ্রহণ খুবই শুভ হতে চলেছে। এই সময়ে অফিসের সহকর্মীরা আপনার প্রশংসা করবে। পরিবারে ভাল খবর আসবে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। নতুন কাজে লাভ হবে। ব্যবসায়ীরা লাভবান হবেন।

মিথুন/ GEMINI (May 21-June 21) 

বিনিয়োগের সঙ্গে জড়িতরা সুবিধা পাবেন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। সম্মান বাড়বে। সাফল্যের চূড়া অর্জিত হবে। পুরনো সমস্যা দূর হবে। অর্থনৈতিক সমস্যার অবসান হবে।

 ধনু/ SAGITTARIUS (Nov 23-Dec 21) 

প্রয়োজনীয় সব কাজ যথা সময়ে সম্পন্ন হবে। আত্মবিশ্বাস বাড়বে। ধৈর্য ধরে কাজ করলে উপকার হবে। বিনিয়োগের জন্য এই সময়টা ভাল। সামাজিক সম্মান পাবেন। শত্রুদের উপর আধিপত্য বিস্তার করবে।

Advertisement

মীন/ PISCES (Feb 20-March 20) 

সিনিয়রদের সহযোগিতা পাবেন। জীবনে সাফল্যের সুযোগ বাড়বে। আয়ের কিছু ভিন্ন পথ খুলে যাবে। ব্যবসায়ীরা সাফল্য পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement