scorecardresearch
 

Flat Buying Vastu Tips: নতুন ফ্ল্যাট কেনার পরিকল্পনা, কোন ফ্লোরে কিনলে সারা জীবন মিলবে সাফল্য ?

যখনই বাড়ি কিনবেন, তার দাম থেকে শুরু করে সঠিক দিক এবং এর মূল দরজা পর্যন্ত, আপনি অবশ্যই বাস্তুর নিয়ম মেনে চলেন। বিশ্বাস করা হয় বাস্তুর সঠিক নিয়ম মেনে চললে ঘরে সবসময় সমৃদ্ধি বজায় থাকে। কিন্তু বাড়ি কেনার সময় আপনাকে অবশ্যই দেখে নিতে হবে বাস্তু অনুসারে কোন ফ্লোরটি সবচেয়ে ভাল।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বাস্তুশাস্ত্র অনুসারে, যখনই নতুন বাড়ি কিনবেন, আপনার জন্য সেরা ফ্লোর হল নীচের তলা
  • বাস্তুতে বিশ্বাস করা হয় যে বাড়ির মাটির সংযোগ মানে প্রকৃতির সাথে সংযোগ
  • অন্য যে কোনও ফ্লোরের তুলনায়, এক তলায় বাড়ি আপনাকে সবচেয়ে বেশি সুবিধা দিতে পারে

যখনই বাড়ি কিনবেন, তার দাম থেকে শুরু করে সঠিক দিক এবং এর মূল দরজা পর্যন্ত, আপনি অবশ্যই বাস্তুর নিয়ম মেনে চলেন। বিশ্বাস করা হয় বাস্তুর সঠিক নিয়ম মেনে চললে ঘরে সবসময় সমৃদ্ধি বজায় থাকে। কিন্তু বাড়ি কেনার সময় আপনাকে অবশ্যই দেখে নিতে হবে বাস্তু অনুসারে কোন ফ্লোরটি সবচেয়ে ভাল। সেই সঙ্গে অ্যাপার্টমেন্টের দিক কোনদিকে থাকবে।

ফ্ল্যাট কোন ফ্লোরে কিনবেন
বাস্তুশাস্ত্র অনুসারে, যখনই নতুন বাড়ি কিনবেন, আপনার জন্য সেরা ফ্লোর হল নীচের তলা। কারণ বাস্তুতে বিশ্বাস করা হয় যে বাড়ির মাটির সংযোগ মানে প্রকৃতির সাথে সংযোগ। এটি বাস্তুর মূল নিয়ম এবং এই অনুসারে ঘর পছন্দ করাকে ভাল বলে মনে করা হয়। যদি উঁচু ফ্ল্যাটে বাড়ি কেনার পরিকল্পনা করছেন, তবে সম্ভব হলে নীচের পাঁচটি তলায় বাড়ি কিনুন। 

এই তলায় বাড়ি কিনলে অগ্রগতির কারণ হতে পারে
অন্য যে কোনও ফ্লোরের তুলনায়, এক তলায় বাড়ি আপনাকে সবচেয়ে বেশি সুবিধা দিতে পারে। জমির সঙ্গে যুক্ত থাকার পাশাপাশি জলের কাছাকাছিও। এক তলার বাস্তুও ভালো সংখ্যায়। সংখ্যা ১ যে কোনও শুভ যাত্রার সূচনা নির্দেশ করে এবং এটি পরিবারের জন্য ভাগ্যবান বলে বিবেচিত হয়।

আরও পড়ুন

কোন তলায় বাড়ি কিনবেন না
বাস্তু অনুসারে, চার তলার ওপরে যে কোনও অ্যাপার্টমেন্টে জলের উপাদান নেই যা সম্পর্কের মধ্যে বিভেদ তৈরি করতে পারে। তাই, বাস্তু অনুসারে ওই মেঝেগুলো এড়িয়ে চলাই ভাল। খুব উঁচু তলায় একটি বাড়ি প্রকৃতি থেকে দূরে রাখে, যা নেতিবাচক শক্তি নিয়ে আসে এবং বাড়িতে রোগও আসতে পারে।

যা মুখোমুখি অ্যাপার্টমেন্ট জন্য ভাল
পূর্ব, উত্তর-পূর্ব বা উত্তর দিকে মুখ করা অ্যাপার্টমেন্টগুলি আপনার ব্যবহারের জন্য শুভ। এছাড়াও পূর্বমুখী ফ্ল্যাটগুলিও আপনার জন্য একটি ভাল বিকল্প হতে পারে। পূর্ব, উত্তর পূর্ব বা দক্ষিণ দিকে মুখ করে কারণ এই দিকগুলি আবাসিক ব্যবহারের জন্য বাস্তু দ্বারা নির্ধারিত আদর্শ দিকগুলির মধ্যে রয়েছে। একই সময়ে, দক্ষিণমুখী ফ্ল্যাট নেওয়া এড়াতে চেষ্টা করুন।

Advertisement

Advertisement