scorecardresearch
 

Vastu Tips For Money: আর্থিক সংকট কাটছে না, ঘরে এই ভুলগুলি করছেন না তো?

Vastu Tips For Money: এমন অনেকেই রয়েছেন যারা প্রচুর পরিশ্রম করে অর্থ উপার্জন করেন। তবে সেই অর্থ তাঁরা ধরে রাখতে পারেন না। তার প্রথম ও প্রধান কারণ হচ্ছে বাস্তুত্রুটি। যদি আপনার বাড়িতে বাস্তুত্রুটি থাকে তাহলে কিন্তু কখনোই আপনি টাকা ধরে রাখতে পারবেন না ।

Advertisement
আর্থিক সংকট কাটছে না, ঘরে এই ভুলগুলি করছেন না তো? আর্থিক সংকট কাটছে না, ঘরে এই ভুলগুলি করছেন না তো?

Vastu Tips For Money:  আমরা নিত্যদিন এমন অনেক ছোটখাটো ভুল করে থাকি। যা আর্থিক সমস্যার সম্মুখীন করে তোলেন। এই ভুলগুলি কখনোই করবেন না। এতে আপনার জীবনে আসবে নানান সমস্যা। শুধু তাই নয়, অর্থহানিও হবে। দেখুন কোন কোন কাজ এড়িয়ে চলবেন আপনি।

এমন অনেকেই রয়েছেন যারা প্রচুর পরিশ্রম করে অর্থ উপার্জন করেন। তবে সেই অর্থ তাঁরা ধরে রাখতে পারেন না। তার প্রথম ও প্রধান কারণ হচ্ছে বাস্তুত্রুটি। যদি আপনার বাড়িতে বাস্তুত্রুটি থাকে তাহলে কিন্তু কখনোই আপনি টাকা ধরে রাখতে পারবেন না । পরিবারে নেতিবাচক শক্তি প্রভাবে আপনার জীবনে নানান সমস্যা লেগে থাকবে।

ভাঙা বাসন
বাড়িতে কখনও ভাঙা, ফাটা বাসন রাখবেন না। এতে মা লক্ষ্মী রেগে যান। এতে আপনার অর্থহানি হওয়ার পাশাপাশি বাড়ির বড় কোনও সদস্য বড় কোনও রোগে ভুগতে পারেন। তাই আগেই সাবধান হোন।

আরও পড়ুন

জল খরচ
বাড়িতে আপনার যে জলের কল রয়েছে, সেগুলি কখনোই খুলে রাখবেন না। জলের অপচয় বন্ধ করুন। না হলে আপনার পরিবারে কখনওই সুখ আসবে না। যে বাড়িতে অকারণে জল নষ্ট করা হয়, সেই বাড়িতে আর্থিক সংকট লেগেই থাকে।

ঠাকুরঘর
জ্যোতিষশাস্ত্রে বলা হয়, যে বাড়িতে ভগবানের নাম করা হয় না। দেবতার পূজোর স্থান নেই। সে বাড়িতে ঝগড়া, অশান্তি লেগেই থাকে। তারা কোনও কাজেই সফলতা অর্জন করতে পারেন না। এমনকি দাম্পত্য জীবনেও আসে নানান অশান্তি। তাই আগেই সাবধান হোন।

খারাপ কাজ
জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, যদি কোনও খারাপ কাজে লিপ্ত হয়ে আপনি অর্থ উপার্জন করে বাড়িতে আনেন। তাহলে খুব শীঘ্রই আপনি দারিদ্র হবেন। তাই খারাপ কাজে লিপ্ত হবেন না।

Advertisement


 

Advertisement