scorecardresearch
 

Gajkesari Raj Yog: শ্রাবণ মাসে তৈরি হচ্ছে গজকেশরী যোগ, ৩ রাশির দুর্দান্ত শুভ সময়ে আসছে

Gajkesari Raj Yog: এই বছর শ্রাবণ মাসে তৈরি হচ্ছে একাধিক বিশেষ যোগ। শশা রাজযোগ, গজকেশরী রাজযোগ, লক্ষ্মী নারায়ণ যোগ এবং বুধাদিত্য যোগ গঠিত হবে এই শ্রাবণ মাসে। বৃহস্পতি ও চন্দ্র- দুই গ্রহই মীন রাশিতে থাকবে।

Advertisement
শ্রাবণ মাসে তৈরি হচ্ছে গজকেশরী যোগ শ্রাবণ মাসে তৈরি হচ্ছে গজকেশরী যোগ

Gajkesri Raj Yog: বৈদিক জ্যোতিষশাস্ত্র (Vedic Astrology) অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে রাশিচক্র পরিবর্তন (Rashi Parivartan) করে শুভ এবং অশুভ যোগ তৈরি করে। যার প্রভাব মানুষের জীবনে দেখা যায়। সামনেই শুরু হবে শ্রাবণ হবে। হিন্দু ধর্মে শ্রাবণ মাস অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই মাসকে দেবাদিদেব শিবের মাস বলে মনে করা হয়। এবছর শ্রাবণ শুরু হচ্ছে ১৮ জুলাই থেকে এবং শেষ হবে ১৭ অগাস্ট পর্যন্ত। 

এই বছর শ্রাবণ মাসে তৈরি হচ্ছে একাধিক বিশেষ যোগ। শশা রাজযোগ, গজকেশরী রাজযোগ, লক্ষ্মী নারায়ণ যোগ এবং বুধাদিত্য যোগ গঠিত হবে এই শ্রাবণ মাসে। বৃহস্পতি ও চন্দ্র- দুই গ্রহই মীন রাশিতে থাকবে। বৃহস্পতি ও চন্দ্রের মিলনে গজকেশরী রাজযোগ তৈরি হচ্ছে। এই যোগ জ্যোতিষশাস্ত্রে খুব শুভ বলে মনে করা হয়। এই গজকেশরী যোগ কিছু রাশির জন্য বিশেষ হতে চলেছে। জানুন কোন রাশির জাতক- জাতিকাদের শুভ সময় কাটবে। 

* মেষ/ARIES (March 21-April 20)

আরও পড়ুন

মঙ্গল মেষ রাশির অধিপতি, তাই এই রাজ যোগ শুভ হতে চলেছে। এই সময়ে অনেক ক্ষেত্রে বড় সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। কর্মক্ষেত্রে  সবকিছু ঠিকঠাক হওয়ার সম্ভাবনা রয়েছে। অনুসন্ধানকারীরা চাকরি খুঁজে পাওয়ার সম্ভাবনা রয়েছে।

* সিংহ/ LEO (July 23-Aug 23) 

এই সময়ে সিংহর জাতকদের শুভ সুবিধা আসবে। চাকরিতে নতুন সুযোগ আসতে পারে। ঘরে প্রচুর অর্থ আসার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। ভাগ্য আপনার সঙ্গে থাকতে পারে। চাকরিতে পদোন্নতি ও প্রশংসা পেতে পারেন। ব্যবসায় বিনিয়োগের জন্য এটি একটি দুর্দান্ত সময়। অমীমাংসিত সব কাজ শেষ হবে।

* মীন/ PISCES (Feb 20-March 20)

এই রাজযোগ মীন রাশির জন্য খুব শুভ হতে চলেছে। এই সময়ে, হঠাৎ আর্থিক লাভের সুযোগ আসবে। কোনও বড় প্রকল্পে আপনার কাজ শেষ হতে পারে। পুরানো বিনিয়োগে লাভ হবে। দাম্পত্য জীবন সুখের হবে। উন্নতির পথ খুলে যায়। চাকরিপ্রার্থীরা চাকরির সুবিধা পাবেন।

Advertisement


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement