scorecardresearch
 

Vastu Tips For Gift: উপহার হিসেবে দেবেন না পারফিউম, হতে পারে মহাবিপদ

Vastu Tips For Gift: উপহার পেতে এবং দিতে কার না ভালো লাগে, কিন্তু এই উপহার দেওয়ার সময় অবশ্যই আপনাকে বাস্তু মেনে উপহার দিতে হবে। বিয়ের অনুষ্ঠান ছাড়াও একাধিক অনুষ্ঠানে উপহার দেওয়ার সুযোগ আসে । কিন্তু আপনি কি জানেন আপনার কাছের মানুষকে কোন উপহার দিতে হয়, আর কোনগুলি দিতে নেই, না আমরা অনেকেই জানি না।

Advertisement
পারফিউম কেন দিতে নেই গিফটে পারফিউম কেন দিতে নেই গিফটে
হাইলাইটস
  • উপহার পেতে এবং দিতে কার না ভালো লাগে, কিন্তু এই উপহার দেওয়ার সময় অবশ্যই আপনাকে বাস্তু মেনে উপহার দিতে হবে।

উপহার পেতে এবং দিতে কার না ভালো লাগে, কিন্তু এই উপহার দেওয়ার সময় অবশ্যই আপনাকে বাস্তু মেনে উপহার দিতে হবে। বিয়ের অনুষ্ঠান ছাড়াও একাধিক অনুষ্ঠানে উপহার দেওয়ার সুযোগ আসে । কিন্তু আপনি কি জানেন আপনার কাছের মানুষকে কোন উপহার দিতে হয়, আর কোনগুলি দিতে নেই, না আমরা অনেকেই জানি না। না হলে কিন্তু যাকে উপহার দিচ্ছেন বা আপনার নানান রকম সমস্যা দেখা দিতে পারে, তাই জেনে নিন কেমন কেমন উপহার দিলে বাস্তুমতে, আপনার জীবন ভালো হবে বা কি ধরনের উপহার আপনি একেবারেই এড়িয়ে যাবেন।

ঘড়ি
অনেকেই বিয়ের মরশুমে বর এবং বউকে দুটো ঘড়ি গিফট করেন, কিন্তু আপনি কি জানেন বাস্তুবিদরা বলছেন, ঘড়ি উপহার দেওয়া একেবারেই উচিত নয়। কখনো কাউকে, কোন অনুষ্ঠানেই ঘড়ি উপহার দেবেন না। বাস্তমতে, ঘড়ি উপহার দেওয়া কখনোই ভালো না তাই যদি উপহার দিতেই হয়, তাহলে ঘড়ি বাদ দিয়ে উপহার দেন। বাস্তুমতে, কাউকে ঘড়ি উপহার দেওয়া মানে আপনার মূল্যবান সময়টুকু আপনি তাকে দান করছেন, তাই এমন কাজ ভুলেও করবেন না।

পারফিউম 
পারফিউম কখনই উপহার হিসাবে দিতে নেই। সেটা আপনার যতই পছন্দের জিনিস হোক না কেন। পারফিউম কাউকে কখনই গিফট দেবেন না। এটি তাদের অনেক দুর্ভাগ্য নিয়ে আসে । শুধু তাই নয়, আপনি যদি কাউকে পারফিউম দেন, তবে সমস্ত দুর্ভাগ্য দূর করার বা কেটে ফেলার একটি উপায় রয়েছে এবং সেই কৌশলটি হল পারফিউমের মূল্য পরিশোধ হিসাবে এক বা দুই টাকা সংগ্রহ করা। 

আরও পড়ুন

নিজস্ব পেশার সঙ্গে যুক্ত 
পেশার সঙ্গে যুক্ত কোন কিছু আপনি কাউকে উপহার হিসাবে দেবেন না, সে যে পেশার সঙ্গে যুক্ত আছে এই সম্পর্কিত উপহার যদি আপনি দেন, তাহলে বাস্তুমতে সেটি তার জন্য অত্যন্ত খারাপ বার্তা বয়ে আনবে।

Advertisement

কালো পোশাক
কালো পোশাক উপহার হিসেবে দিতে নেই, এটি দিলে আপনি যাকে এই পোশাক উপহার দেবেন, তার সঙ্গে আপনার সম্পর্ক ছিন্ন হতে পারে।

রুমাল
কখনো কাউকে রুমাল উপহার হিসেবে দেবেন না। কারণ রুমাল আপনি যদি উপহার হিসাবে দেন, তাহলে কিন্তু আপনার জীবনে বা আপনি তাকে দিচ্ছেন তার জীবনে নানান সমস্যার উদয় হতে পারে।

Advertisement