scorecardresearch
 

Bad Time Alert: খারাপ সময় আসছে জানা প্রয়োজন, এই ৫ লক্ষণ বুঝবেন

Indications Of Bad Time: জীবনেও সুখ-দুঃখ, খারাপ-ভালো সময় আসে এবং যায়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, খারাপ সময় আসার আগেই একজন মানুষ কিছু লক্ষণ পেতে শুরু করে। এই লক্ষণগুলো যদি সময়মতো বোঝা যায়, তাহলে খারাপ দিনের জন্য প্রস্তুত থাকা যায়।

Advertisement
খারাপ সময় আসছে জানা প্রয়োজন, এই ৫ লক্ষণ বুঝবেন খারাপ সময় আসছে জানা প্রয়োজন, এই ৫ লক্ষণ বুঝবেন
হাইলাইটস
  • জীবনেও সুখ-দুঃখ, খারাপ-ভালো সময় আসে এবং যায়।
  • জ্যোতিষ শাস্ত্র অনুসারে, খারাপ সময় আসার আগেই একজন মানুষ কিছু লক্ষণ পেতে শুরু করে।
  • এই লক্ষণগুলো যদি সময়মতো বোঝা যায়, তাহলে খারাপ দিনের জন্য প্রস্তুত থাকা যায়।

Bad Time Alert: প্রতিদিন সকালের পর রাত আসে এবং প্রতি রাতের পর সকাল আসে। তেমনি জীবনেও সুখ-দুঃখ, খারাপ-ভালো সময় আসে এবং যায়। তবে কেউই চায় না তার জীবনে খারাপ সময় আসুক। এর জন্য একজন ব্যক্তি নিয়মিত পূজা-অর্চনা করেন এবং বিভিন্ন ধরনের প্রতিকার করেন। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, খারাপ সময় আসার আগেই একজন মানুষ কিছু লক্ষণ পেতে শুরু করে। এই লক্ষণগুলো যদি সময়মতো বোঝা যায়, তাহলে খারাপ দিনের জন্য প্রস্তুত থাকা যায়।

বেশিরভাগ মানুষ প্রতিদিন সকাল-সন্ধ্যা বাড়িতে পূজা ও আরতি করেন। আরতি করার সময় যখন প্রদীপ নিভে যায়, তখন বোঝায় খারাপ সময় ঘনিয়ে এসেছে।

এমনটা বিশ্বাস করা হয় যে ঘরে তুলসি গাছ যত বেশি সবুজ থাকবে, পরিবারে তত বেশি সুখ ও সমৃদ্ধি থাকবে। একই সময়ে, তুলসী গাছটি যদি হঠাৎ শুকিয়ে যেতে শুরু করে, তার মানে হল খুব শীঘ্রই খারাপ সময় শুরু হতে চলেছে।

জ্যোতিষশাস্ত্রে সোনার জিনিস হারানো শুভ বলে মনে করা হয় না। সেই সঙ্গে আপনার সোনার কোনো জিনিস হঠাৎ হারিয়ে গেলে তার মানে বাড়িতে অনেক সমস্যা হতে চলেছে।

ঘিকে সমৃদ্ধির প্রতীক মনে করা হয়। এমন পরিস্থিতিতে হাত থেকে হঠাৎ ঘি পড়ে গেলে সেটাও খারাপ সময়ের লক্ষণ। একজনকে এই জিনিসটি উপেক্ষা করা উচিত নয় এবং সময়মতো প্রস্তুত হওয়া উচিত।

বাড়িতে ইঁদুরের আগমন একটি সাধারণ বিষয় হলেও, হঠাৎ করেই যদি ঘরে প্রচুর পরিমাণে কালো ইঁদুর আসতে শুরু করে, তবে তা অশুভ লক্ষণ। এর মানে হল কোন বড় সংকট আপনার জন্য অপেক্ষা করছে।

 

Advertisement
Advertisement