scorecardresearch
 

Kali Mirch Astro Remedies: শনির কুদৃষ্টি থেকে বাঁচায়, দারিদ্রও দূর করে, গোলমরিচের কীভাবে ব্যবহার?

Kali Mirch Totka-Shanidev: জ্যোতিষশাস্ত্রে, গ্রহ এবং নক্ষত্রের অবস্থা এবং দিক প্রতিটি মানুষকে প্রভাবিত করে। গ্রহের অবস্থান খারাপ হলে ব্যক্তিকে নানা ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়। জ্যোতিষশাস্ত্রে এমন অনেক ব্যবস্থার কথা বলা হয়েছে, যেগুলি ব্যবহার করে গ্রহগুলোকে শান্ত করা যায়।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্রে, গ্রহ এবং নক্ষত্রের অবস্থা এবং দিক প্রতিটি মানুষকে প্রভাবিত করে
  • রান্নাঘরে ব্যবহৃত অনেক মশলার মধ্যে গোল মরিচ একটি যা খুবই উপকারী বলে মনে করা হয়
  • গোল মরিচের উপায় অর্থ লাভের জন্য খুবই কার্যকরী

Kali Mirch Totka- Shanidev: জ্যোতিষশাস্ত্রে, গ্রহ এবং নক্ষত্রের অবস্থা এবং দিক প্রতিটি মানুষকে প্রভাবিত করে। গ্রহের অবস্থান খারাপ হলে ব্যক্তিকে নানা ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়। জ্যোতিষশাস্ত্রে এমন অনেক ব্যবস্থার কথা বলা হয়েছে, যেগুলি ব্যবহার করে গ্রহগুলোকে শান্ত করা যায়।

রান্নাঘরে ব্যবহৃত অনেক মশলার মধ্যে গোল মরিচ একটি যা খুবই উপকারী বলে মনে করা হয়। এটি কেবল স্বাস্থ্যের জন্যই উপকারী নয়, এর সঙ্গে সম্পর্কিত জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকারগুলিও বিশেষ উপকার দেয়। গোল মরিচের কৌশল শনির কষ্ট দূর করে। জেনে নিন কী উপায়ে শনির দৃষ্টি থেকে আপনি দূরে থাকবেন। রইল গোল মরিচ সংক্রান্ত কিছু বিশেষ কৌশল ও প্রতিকার।

গোল মরিচের উপায়

- গোল মরিচের উপায় অর্থ লাভের জন্য খুবই কার্যকরী। ৫ দানা কালো মরিচ নিন এবং এটি আপনার মাথার ওপর ৭ বার ঘোরান, রাস্তার মোড়ে বা নির্জন জায়গায় দাঁড়িয়ে ৪টি দানা ছুড়ে দিন। গোল মরিচের পঞ্চম দানা আকাশের দিকে ছুড়ে দিন এবং ফিরে না এগিয়ে যান।
 
- শনির রোষ ঝামেলা থেকে রেহাই পেতেও গোল মরিচের এই ট্রিক খুবই উপকারী। এর জন্য গোল মরিচ ও ১১ টাকা কালো কাপড়ে বেঁধে কোনও অভাবীকে দান করুন। গোল মরিচের এই কৌশলে শনির রোষ থেকে মুক্তি পাওয়া যায়।

- যদি কাজের ক্ষেত্রে ঘন ঘন বাধা আসে তবে গোল মরিচের এই প্রতিকারটি ব্যবহার করা উচিত। বাড়ি থেকে বের হওয়ার সময় প্রধান দরজায় গোল মরিচ রাখুন। এরপর গোল মরিচের উপর পা রেখে বেরিয়ে যান। যে কাজের জন্য ভ্রমণে যান না কেন, তা অবশ্যই সফল হবে।

Advertisement

- গোল মরিচের কৌশলও খারাপ দৃষ্টি দূর করতে বা কুদৃষ্টি দূর করতে ব্যবহৃত হয়। ঘরের যে কোনও কোণে একটি প্রদীপের মধ্যে ৭-৮ দানা গোল মরিচ রাখুন এবং এটি জ্বালিয়ে দিন। আর্থিক সংকট দূর হয় এবং দোষ থেকেও মুক্তি পাওয়া যায়।
 

Advertisement