scorecardresearch
 

Karwa Chauth Horoscope 2024: ৮০ বছর পর করবা চৌথে বাম্পার লাভ, বিশাল অঙ্কের টাকা পাবেন ৩ রাশি

Karwa Chauth Horoscope 2024: বৈদিক পঞ্চাঙ্গ অনুসারে এই বছর করবা চৌথের ব্রত ২০ অক্টোবর পালন করা হবে। এর সঙ্গে এই বছর ৮০ বছর পর করবা চৌথে ৫ রাজযোগের নির্মাণ হতে চলেছে। যার মধ্যে শশ, গজকেশরী, মহালক্ষ্মী, বুধাদিত্য ও সমসপ্তক রাজযোগ তৈরি হবে।

Advertisement
করবা চৌথে ৩ লাকি রাশি করবা চৌথে ৩ লাকি রাশি
হাইলাইটস
  • বৈদিক পঞ্চাঙ্গ অনুসারে এই বছর করবা চৌথের ব্রত ২০ অক্টোবর পালন করা হবে।

বৈদিক পঞ্চাঙ্গ অনুসারে এই বছর করবা চৌথের ব্রত ২০ অক্টোবর পালন করা হবে। এর সঙ্গে এই বছর ৮০ বছর পর করবা চৌথে ৫ রাজযোগের নির্মাণ হতে চলেছে। যার মধ্যে শশ, গজকেশরী, মহালক্ষ্মী, বুধাদিত্য ও সমসপ্তক রাজযোগ তৈরি হবে। যার ফলে কিছু রাশির ভাগ্য বদলাতে পারে। ব্যবসা বাণিজ্যের বিনিয়োগের ক্ষেত্রে নতুন দিগন্ত খুলতে চলেছে ৷ দেখে নিন তাহলে সেই রাশির জাতকেরা কারা। 

বৃষ রাশি
আপনাদের জন্য ৫ রাজযোগ লাভদায়ক প্রমাণিত হবে। এই সময় বিবাহিতদের দাম্পত্য জীবন দারুণ থাকবে। কাজ-ব্যবসায় ভাল লাভ হবে। এই সময় নতুন ব্যবসা শুরু করতে চাইলে সময় অনুকূল। চাকুরিজীবিদের কর্মস্থানে নতুন দায়িত্ব দেওয়া হবে। যারা ব্যবসায় বিনিয়োগ করতে চান তারা এই সময় করতে পারেন। আপনার এই সময় লাভ হবে। আপনার ইচ্ছা পূরণ হবে। 

কন্যা রাশি
পাঁচ রাজযোগের কারণে কন্যা রাশির জাতকদের সময় ভাল যাবে। এই সময় কোনও গাড়ি কিনতে পারেন। ব্যবসা থেকে দারুণ রোজগার হবে। সাহস ও পরাক্রমে বৃদ্ধি হবে। এই সময় বেকাররা চাকরি পাবে। সন্তানের পক্ষ থেকে কোনও সুখবর পেতে পারেন। বিবাহিতদের জীবন সুখের হবে। সঙ্গীর সহযোগিতা পাবেন। 

আরও পড়ুন

তুলা রাশি
তুলা রাশির জাতক-জাতিকারা এবার ভাল ফল পেতে পারেন ৷ পঞ্চ রাজযোগ কেরিয়ার বা রোজগারের জন্য অত্যন্ত ভাল পরিস্থিতি ৷ রোজগার পেশার ক্ষেত্রে এবার দিগন্ত আসতে চলেছে ৷ এই সময়ে অনেক কিছুই লাভপ্রদ হতে চলেছে ৷ শিক্ষা বা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন। বিলাসিতা নিয়ে জীবন ত্বরান্তিত হতে পারে ৷ ভাগ্যের সম্পূর্ণ সমর্থন পাবেন ৷ আগের থেকে এবার জীবনে বেশি পরিমাণে সাফল্য পাবেন। টাকা পয়সা সঞ্চয় করতে পারেন ৷ শুক্রের কৃপায় জীবনের হারানো প্রাপ্তি এবার পেতে চলেছেন ৷ সব এবার ভালই হবে, সব হবে সুন্দরও ৷ আয়ের নতুন নতুন উৎস তৈরি হতে চলেছে ৷  

Advertisement

Advertisement