scorecardresearch
 

Vastu Tips For Money: আর্থিক সংকট কাটছে না? বাড়ি থেকে এক্ষুণি এই জিনিসগুলি সরান

Vastu Tips For Money: এমন অনেকেই রয়েছেন যারা প্রচুর পরিশ্রম করে অর্থ উপার্জন করেন। তবে সেই অর্থ তাঁরা ধরে রাখতে পারেন না। তার প্রথম ও প্রধান কারণ হচ্ছে বাস্তুত্রুটি। যদি আপনার বাড়িতে বাস্তুত্রুটি থাকে তাহলে কিন্তু কখনোই আপনি টাকা ধরে রাখতে পারবেন না ।

Advertisement
আর্থিক সংকট কাটছে না? বাড়ি থেকে এক্ষুণি এই জিনিসগুলি সরান আর্থিক সংকট কাটছে না? বাড়ি থেকে এক্ষুণি এই জিনিসগুলি সরান

Vastu Tips For Money: প্রচুর অর্থ উপার্জন করার পরেও এমন অনেকেই রয়েছেন যারা অর্থ ধরেই রাখতে পারেন না। আর্থিক সঙ্কট তাদের জীবনে লেগেই থাকে। এই জন্য তাদের জীবনে নানান সমস্যার সম্মুখীন হতে হয়। বাড়িতে যদি বাস্তুত্রুটি থাকে তাহলে কিন্তু অর্থহানি হওয়া সম্ভবনা থাকে। ঘরে নেমে আসে দারিদ্রতাও। ভুল করেও বাড়িতে এই জিনিসগুলি রাখবেন না। এতে আপনার অর্থহানি হওয়ার সম্ভাবনা থাকবে, তাই আগেই সাবধান হন। 

বাতিল জুতো 
বাতিল জুতো ঘরে রাখবেন না। এটি খুব অশুভ। এতে আপনার বাড়িতে নেতিবাচক শক্তি বিরাজ করবে। অর্থহানি হওয়ার সম্ভাবনা রয়েছে। জীবনে নানান সমস্যা আসবে। আপনি কোনও সমস্যা থেকেই বের হতে পারবেন না।

বন্ধ ঘড়ি 
বন্ধ হয়ে যাওয়া ঘড়ি কখনোই বাড়িতে রাখবেন না। জ্যোতিষশাস্ত্রে এটি খুব অশুভ বলে মনে করা হয়। বন্ধ ঘড়ি যদি আপনি বাড়িতে রাখেন তাহলে জীবনে এগিয়ে যাওয়ার প্রত্যেকটি পথ বন্ধ হয়ে যাবে। এতে বাড়িতে নেতিবাচক শক্তি বিরাজ করবে। বিদায় নেবে ইতিবাচক শক্তি।

আরও পড়ুন

মরচে পরা লোহার জিনিস 
বাস্তুশাস্ত্রে মরচে পরা লোহা ঘরে রাখা অত্যন্ত অশুভ বলে মনে হয়। মনে করা হয়, এটি খুব নেতিবাচক শক্তির প্রতীক। এটি বাড়িতে রাখলে আপনার অর্থহানি হবেই। এমনকি বাড়িতে ঝগড়া, অশান্তির পরিবেশ লেগেই থাকবে। তাই আগেই সাবধান হোন। 

খালি পার্স 
খালি পার্স কখনোই রাখবেন না। জ্যোতিষশাস্ত্রে খালি পার্স রাখলে মা লক্ষ্মী খুব রেগে যান। ধন-সম্পত্তির দেবী রেগে ঘর থেকে বেরিয়ে যান। অব্যবহৃত জুতো অব্যবহৃত জুতো ঘরে রাখবেন না। এটি খুব অশুভ। এতে আপনার বাড়িতে নেতিবাচক শক্তি বিরাজ করবে। অর্থহানি হওয়ার সম্ভাবনা রয়েছে। জীবনে নানান সমস্যা আসবে। আপনি কোনও সমস্যা থেকেই বের হতে পারবেন না।

Advertisement

খালি বালতি
খালি বালতি কখনোই বাড়িতে রাখবেন না। বাথরুমেও খালি বালতি রাখবেন না। জল ভরে রাখবেন। না হলে আপনাকে নানান সমস্যার সম্মুখীন হতে হবে। কালো বা ভাঙা বালতি ব্যবহার করবেন না। নীল বালতি ব্যবহার করুন। এটিতে জল ভরে রাখুন, খালি রাখবেন না। 

জলের পাত্র
 পুজোর ঘরে বা ঠাকুর ঘরে কখনোই ঠাকুরের জলের পাত্র খালি রাখবেন না। এতে মা লক্ষ্মী রেগে যায়। অর্থহানি হওয়ার সম্ভাবনা থাকে। এতে কিন্তু বিষ্ণুও খুব রেগে যান। আপনার জীবনে আসতে পারে নানান সমস্যা।

Advertisement