scorecardresearch
 

Ketu Blessing Zodiac: আপনার সঙ্গেও এগুলি ঘটছে মানে কেতু রুষ্ট, কীভাবে রক্ষা পাবেন?

Ketu Nakshatra Parivartan 2024: অধরা মায়াবী গ্রহ কেতুর গোচর মানুষের জীবনে বড় প্রভাব ফেলে। ৮ জুলাই, জগন্নাথ রথযাত্রার ঠিক পরের দিন কেতু নক্ষত্র পরিবর্তন করে হস্ত নক্ষত্রের দ্বিতীয় পর্বে প্রবেশ করবে, যা ৩টি রাশিকে প্রচুর অর্থ প্রদান করবে।

Advertisement
কেতুর দৃষ্টি পড়েছে বুঝুন এভাবে কেতুর দৃষ্টি পড়েছে বুঝুন এভাবে

Ketu Nakshatra Transit 2024: ৮ জুলাই, ২০২৪-এ, কেতু হস্ত নক্ষত্রের তৃতীয় পর্ব ছেড়ে দ্বিতীয় পর্বে প্রবেশ করতে চলেছে। যা ঠিক জগন্নাথ রথযাত্রার পরের দিন।  কেতুর নক্ষত্র পরিবর্তন সমস্ত রাশিকে প্রভাবিত করে। আপনি দুর্দান্ত সাফল্য পাবেন এবং আপনার প্রভাবও বৃদ্ধি পাবে। এই লোকেরা উচ্চ পদ পেতে পারে। সমাজে সুনাম বাড়বে। কিন্তু কেতু যদি বিগড়ে যায় তাহলেই বিপদ।

রাহু ও কেতু গ্রহের নাম শুনলে সকলেই প্রায় ভয় পেয়ে যান। কারণ এই দুই গ্রহর অশুভ প্রভাব যদি কারোর উপর পড়ে, তারা কোনও কাজেই জীবনে এগোতে পারেন না। গ্রহের অশুভ প্রভাব এড়াবেন কীভাবে বা তার হাত থেকে বাঁচবেনই বা কীভাবে? যদি আপনার জন্মকুণ্ডলীতে কেতু গ্রহ অশুভ স্থানে থাকে বা কেতু গ্রহের অশুভ প্রভাব আপনার ওপর পড়ে, তাহলে আপনার মানসিক চাপ বাড়তে থাকবে। পেটের সমস্যা বাড়বে। আর যদি প্রতিকারগুলো করেন তাহলে কিন্তু খুব সহজেই কেতুর অশুভ দৃষ্টি থেকে বেরোতে পারবেন।

কেতু বিগড়েছে কীভাবে বুঝবেন?
১.  যদি কেতু আপনার জন্মকুণ্ডলীতে অশুভস্থানে থাকে, তাহলে পেটের সমস্যায় পড়তে হবে আপনাকে।
২.  মানসিক চাপ বাড়বে। চিন্তা বাড়বে।
৩. কোষ্ঠকাঠিন্যের সমস্যা দেখা দেবে। অন্ত্র ভালো থাকে না। পেটব্যথা হয়। পায়ের তলায় ব্যথা হবে।
৪.  বড় কোনও দুর্ঘটনা ঘটার সম্ভাবনা থাকে। শরীরের কোনও স্থান কেটে যেতে পারে।

আরও পড়ুন

তাই কেতুকে আগেই আপনার শান্ত রাখতে হবে। কীভাবে সতর্ক থাকবেন?
যদি দেখেন কেতুর অশুভদৃষ্টি আপনার উপর পড়ছে, তাহলে এ সময় নিজেকে সাবধানে রাখার চেষ্টা করবেন। কারও সঙ্গে অযথা তর্কাতর্কি করবেন না। কারও সঙ্গে ঝামেলা করবেন না। ছোট জিনিসকেও গুরুত্ব দেবেন। পারিবারিক ঝামেলা থেকে দূরে থাকবেন। কারও সঙ্গে অশান্তি করবেন না। নতুন যানবাহন কেনার আগে বারবার ভাববেন। কোনও কাজ করার আগে সতর্ক থাকবেন। 

Advertisement

 

Advertisement