scorecardresearch
 

Love Vastu Tips:কিছুতেই খুঁজে পাচ্ছেন না জীবনসঙ্গী? বাস্তুর এই উপায়টি করেই দেখুন না

Love Vastu Tips: ফুল একজন মানুষের জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আর যখন প্রেম জীবনের কথা আসে, তখন এই ফুলগুলি আরও বেশি বিশেষ হয়ে ওঠে। ফুলের সাহায্য হৃদয়ের কথা বোঝাতে ব্যবহৃত হয়। বাস্তু মতে, ভালোবাসা পেতেও ফুল ব্যবহার করা যেতে পারে।

Advertisement
 অবিবাহিতরা এই বাস্তু টিপসটি ব্যবহার করে দেখুন, জীবনে প্রেম আসবে অবিবাহিতরা এই বাস্তু টিপসটি ব্যবহার করে দেখুন, জীবনে প্রেম আসবে
হাইলাইটস
  • অবিবাহিতরা এই বাস্তু টিপসটি ব্যবহার করে দেখুন
  • জীবনে প্রেম আসবে


Flower Remedy For Singles: প্রতিটি মানুষই জীবনে তাকে ভালবাসবে এমন জীবনসঙ্গী পেতে চায়। জীবনে যাকে ভালোবাসেন তাকে বিয়ে করবেন এমনটাই আশা থাকে আনেকের। কিন্তু প্রত্যেক মানুষ তার ইচ্ছানুযায়ী জিনিস পাবেন, এমনটা কখনই হয় না। এমন পরিস্থিতিতে বাস্তুশাস্ত্রে কিছু প্রতিকার দেওয়া হয়েছে। এই বাস্তু ব্যবস্থাগুলি করলে, অবিবাহিত ব্যক্তির জীবনে প্রেম আসবে। আপনিও যদি একজন ব্যাচেলর হন এবং জীবনসঙ্গী খুঁজছেন এমন হয়, তাহলে এই বাস্তু প্রতিকার আপনার জীবনে সুখ আনতে পারে। 

বাস্তুশাস্ত্রে অবিবাহিতদের জন্য বাস্তু সংক্রান্ত কিছু ব্যবস্থা বলা হয়েছে। মনের কথা বোঝাতে এই ফুলের ব্যবহার খুবই কার্যকর। এতে করে অবিবাহিতদের জীবনে মিঙ্গেল হওয়ার সুযোগ তৈরি হবে। এবং জীবন ভালবাসায় পূর্ণ হবে। আসুন জেনে নেই বাস্তুর এই প্রতিকার সম্পর্কে।

 

জীবনে প্রেম আনতে এই বাস্তু প্রতিকার করে দেখুন

  • বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, যারা অবিবাহিত এবং সঙ্গী খুঁজছেন তারা অবশ্যই একটি তাজা গোলাপ ফুল সঙ্গে রাখবেন। এতে করে প্রেমের সঙ্গী পাওয়ার সম্ভাবনা বেড়ে যায়। 
  • গোলাপ ফুলের এই প্রতিকার গ্রহণ করলেই জীবনে প্রেমের সঙ্গে  সুখ-সমৃদ্ধি আসবে। শুক্রবার, দেবী লক্ষ্মীর মন্দিরে যান এবং তাকে গোলাপ ফুল অর্পণ করুন। এতে করে প্রকৃত ভালোবাসা পাওয়া যায়। 
  • আপনি যদি অবিবাহিত হন এবং জীবনে প্রেম খুঁজছেন, তাহলে আপনার শোবার ঘরে একটি  জল ভর্তি  কাচের বাটি রাখুন। আর তাতে গোলাপ ফুল দিন। এতে করে সত্যিকারের ভালোবাসা জীবনে প্রবেশ করে। 
  • বাস্তুতে রজনীগন্ধা ফুলকে ভালোবাসার প্রতীক মনে করা হয়। এর সুবাস আপনাকেআকৃষ্ট করে। ঘরে রজনীগন্ধা ফুলও রাখতে পারেন। এতে জীবনে প্রেমের সম্ভাবনাও বেড়ে যায়।
  •  

 

Advertisement

বাস্তু বিশেষজ্ঞরা বিশ্বাস করেন যে ফুল সম্পর্কিত যে কোনও প্রতিকার নেওয়ার সময় মনে রাখবেন ফুল সবসময় তাজা ব্যবহার করা উচিত। ঝরে পড়া, শুকনো বা বাসি ফুল ঘরে নেতিবাচকতা নিয়ে আসে। অতএব, অবিলম্বে ঘর থেকে এই জাতীয় ফুলগুলি সরিয়ে ফেলুন। এছাড়াও, আপনি যদি কাউকে ফুল দিতে চান তবে শুধুমাত্র তাজা ফুল উপহার দিন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement