scorecardresearch
 

Mahayog on Chandra Grahan: শনিতে একইসঙ্গে চন্দ্রগ্রহণ-পূর্ণিমা-গজকেশরীযোগ, ৪ রাশির লক্ষ্মীভাগ্য তুঙ্গে

বছরের শেষ এবং দ্বিতীয় চন্দ্রগ্রহণ ঘটতে চলেছে আগামিকাল ২৮ এবং ২৯ অক্টোবর ২০২৩-এ। এই গ্রহণ নানা দিক থেকে খুবই বিশেষ। এই চন্দ্রগ্রহণ ২০২৩ সালের একমাত্র চন্দ্রগ্রহণ যা ভারতে দেখা যাবে। এখনও পর্যন্ত ভারতে সূর্যগ্রহণ ও চন্দ্রগ্রহণ দেখা যেত না, তাই তাদের সূতক কালকেও বিবেচনা করা হয়নি। এই চন্দ্রগ্রহণের প্রভাব পড়বে এবং সূতক কালও বৈধ হবে।

Advertisement
রাশি রাশি
হাইলাইটস
  • বছরের শেষ এবং দ্বিতীয় চন্দ্রগ্রহণ ঘটতে চলেছে আগামিকাল ২৮ এবং ২৯ অক্টোবর ২০২৩-এ
  • এই চন্দ্রগ্রহণ ২০২৩ সালের একমাত্র চন্দ্রগ্রহণ যা ভারতে দেখা যাবে
  • এই চন্দ্রগ্রহণের প্রভাব পড়বে এবং সূতক কালও বৈধ হবে।

Sharad Purnima 2023, Lunar Eclipse And Gajkesari Yoga on 28 October 2023: বছরের শেষ এবং দ্বিতীয় চন্দ্রগ্রহণ ঘটতে চলেছে আগামিকাল ২৮ এবং ২৯ অক্টোবর ২০২৩-এ। এই গ্রহণ নানা দিক থেকে খুবই বিশেষ। এই চন্দ্রগ্রহণ ২০২৩ সালের একমাত্র চন্দ্রগ্রহণ যা ভারতে দেখা যাবে। এই চন্দ্রগ্রহণের প্রভাব পড়বে এবং সূতক কালও বৈধ হবে।

বড় কাকতালীয় ঘটনা ঘটবে
শারদ পূর্ণিমার রাতে এই চন্দ্রগ্রহণ ঘটবে। কয়েক দশক পর শারদ পূর্ণিমার রাতে যখন চন্দ্রগ্রহণ হচ্ছে তখন এমন একটা সমন্বয় তৈরি হয়েছে। এছাড়াও, আগামিকাল চাঁদ মেষ রাশিতে থাকবে, যেখানে বৃহস্পতি ইতিমধ্যে উপস্থিত রয়েছে। এইভাবে, মেষ রাশিতে চন্দ্র ও বৃহস্পতির মিলন গজকেশরী রাজযোগ সৃষ্টি করবে। গজকেশরী রাজযোগ জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে বিবেচিত হয়। এইভাবে, আগামিকাল ২৮ অক্টোবর ২০২৩-এ চন্দ্রগ্রহণ, শারদ পূর্ণিমা এবং গজকেশরী যোগের মহা কাকতালীয় ঘটনা ঘটবে। এই মহান কাকতালীয় ঘটনা। তা কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে। এই রাশিগুলির উপর লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ বর্ষিত হবে।

বৃষ রাশি
এই চন্দ্রগ্রহণ জীবনে সোনালি দিনগুলি শুরু করবে। পেশাগত জীবনে চলমান সমস্যার অবসান হবে। আটকে থাকা কাজ দ্রুত এগোতে শুরু করবে এবং শীঘ্রই শেষ হবে। কর্মজীবনে অগ্রগতি হবে। উচ্চ পদ এবং বৃদ্ধি বেতন পাবে।

আরও পড়ুন

মিথুন রাশি
চন্দ্রগ্রহণ স্বাস্থ্যের উন্নতি ঘটাবে। মানসিক চাপ কমবে। সংসারের খরচ কমতে পারে। অর্থ প্রবাহের নতুন পথ তৈরি হবে।

কন্যা রাশি
চন্দ্রগ্রহণের দিনে ঘটে যাওয়া কাকতালীয় ঘটনা আপনার ভাগ্য বয়ে আনবে। চাকরিতে নতুন সুযোগ আসবে। বিনিয়োগ করলে লাভ হবে। সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্যও ২৮ অক্টোবর থেকে শুভ সময় শুরু হচ্ছে। চাকরিতে পদোন্নতি পেতে পারেন। ব্যবসায় লাভ হবে। ঘরে সুখ শান্তি থাকবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে।

Advertisement

Advertisement