scorecardresearch
 

Money Plant Vastu Tips: মানি প্ল্যান্টের এই এক টোটকাই আপনাকে বানাবে কোটিপতি, রাতারাতি ঘটবে চমৎকার

Money Plant Vastu: বাস্তুশাস্ত্রে আর্থিক সংকট দূর করার অনেক উপায়ের কথা বলা হয়েছে। এরমধ্যে, মানি প্ল্যান্টের কৌশলগুলি খুব কার্যকর বলা হয়েছে, যা অর্থকে দ্রুত আকর্ষণ করে।

Advertisement
মানি প্ল্যান্টের এই একটি কৌশল আপনাকে করে তুলবে কোটিপতি মানি প্ল্যান্টের এই একটি কৌশল আপনাকে করে তুলবে কোটিপতি

Money Plant Upay: প্রত্যেকেরই স্বপ্ন থাকে প্রচুর অর্থ থাকবে এবংবিলাসবহুল, আরামদায়ক জীবনযাপন করা। তবে সবার এই স্বপ্ন পূরণ হয় না। অনেক সময় পরিশ্রম করেও একজন ব্যক্তি পর্যাপ্ত অর্থ উপার্জন করতে সক্ষম হয় না। এর পিছনে তার কোষ্ঠীর  গ্রহগত ত্রুটি, বাড়ি, অফিস বা কর্মক্ষেত্রের বাস্তু দোষ সহ অনেক কারণ দায়ি। বাস্তুশাস্ত্রে আর্থিক সংকট দূর করার অনেক উপায়ের কথা বলা হয়েছে। মানি প্ল্যান্টের প্রতিকার এবং কৌশলগুলি এরমধ্যে খুব কার্যকর। এ কারণে বেশির ভাগ মানুষই ঘরে মানি প্ল্যান্ট লাগান, কিন্তু মানি প্ল্যান্ট লাগানোর পরও অনেক সময় আর্থিক সংকট পিছু ছাড়ে না, তখন এর পেছনে কিছু কারণ দায়ী থাকে। আসুন জেনে নেওয়া যাক মানি প্ল্যান্ট সংক্রান্ত কৌশল ও প্রতিকার। 

মানি প্ল্যান্টের প্রতিকার 
বাড়িতে মানি প্ল্যান্ট লাগালে এর পূর্ণ উপকার পাওয়া যায়, এর জন্য মানি প্ল্যান্ট লাগানো থেকে শুরু করে এর রক্ষণাবেক্ষণ পর্যন্ত কিছু নিয়ম মেনে চলতে হবে। এর সঙ্গে, কিছু কৌশল এবং প্রতিকার আপনাকে দ্রুত ধনী করতে সহায়ক হতে পারে। 

- মানি প্ল্যান্ট সবসময় এমন জায়গায় রাখুন যেখান থেকে লতা উপরের দিকে যায়, নীচের মাটিতে ছড়িয়ে না পড়ে। মানি প্ল্যান্টের লতা যত উপরে যাবে, আপনি তত বেশি অগ্রগতি এবং অর্থ পাবেন। অন্যদিকে, মাটিতে ছড়িয়ে থাকা লতা আপনার ক্ষতি করবে, উন্নতিতে বাধা দেবে। 

- মানি প্ল্যান্ট শুকিয়ে গেলে অবিলম্বে সরিয়ে ফেলুন এবং নতুন মানি প্ল্যান্ট দিয়ে প্রতিস্থাপন করুন। পাতা শুকিয়ে গেলে সেই পাতাগুলো তুলে ফেলুন। শুকনো মানি প্ল্যান্ট খুবই অশুভ। 

- আপনি যদি দ্রুত ধনী হতে চান, তাহলে শুক্রবার জলে কাঁচা দুধে  মিশিয়ে মানি প্ল্যান্টে দিন। এছাড়াও, মানি প্ল্যান্টের মূলের কাছে একটি লাল সুতো বা ফিতা বেঁধে দিন। এর মাধ্যমে মা লক্ষ্মীর কৃপায় আপনার আয় দ্রুত বৃদ্ধি পাবে এবং আপনি কখনই কোনো আর্থিক সংকটের সম্মুখীন হবেন না। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Advertisement