scorecardresearch
 

Graha Dosh, Shani Dosh Upay: গ্রহ দোষ-শনির দশা কাটাতে সামান্য তেলই যথেষ্ট! জানুন ব্যবহারের পদ্ধতি

Graha Dosh, Shani Dosh Upay: অনেক সময় হাজার চেষ্টা পরেও যখন সাফল্য পাওয়া যায় না, তখন তাকে ভাগ্যের দোষ বলে মনে করা হয়। গ্রহ-নক্ষত্রের দোষে অনেক সময় এমনটা হয়। চলুন জেনে নেওয়া যাক গ্রহ-নক্ষত্রের দোষ, শনি দোষ কাটানোর উপায়...

Advertisement
গ্রহ দোষ-শনির দশা কাটাতে সামান্য তেলই যথেষ্ট! জানুন ব্যবহারের পদ্ধতি! গ্রহ দোষ-শনির দশা কাটাতে সামান্য তেলই যথেষ্ট! জানুন ব্যবহারের পদ্ধতি!
হাইলাইটস
  • অনেক সময় হাজার চেষ্টা পরেও যখন সাফল্য পাওয়া যায় না, তখন তাকে ভাগ্যের দোষ বলে মনে করা হয়।
  • গ্রহ-নক্ষত্রের দোষে অনেক সময় এমনটা হয়।

Graha Dosh Shani Dosh: প্রত্যেক মানুষই চায় যে তার জীবন যেন আরামদায়ক হয়। যার জন্য তারা দিনরাত অক্লান্ত পরিশ্রম করে। কিন্তু অনেক সময় হাজার চেষ্টা পরেও যখন সাফল্য পাওয়া যায় না, তখন তাকে ভাগ্যের দোষ বলে মনে করা হয়।

সরষের তেল আমাদের রান্নার ক্ষেত্রে একটি অত্যন্ত জরুরি উপাদান। সরষের তেল শুধুমাত্র আমাদের স্বাস্থ্যের জন্যই অপরিহার্য নয়, এটি আমাদের জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন আনে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, যদি কিছু বিশেষ উপায়ে তেল ব্যবহার করা যায় বা কিছু বিশেষ জিনিসের যত্ন নেওয়া হয়, তাহলে আমাদের জীবনের অনেক সমস্যা সহজেই দূর করা যায়।

জ্যোতিষশাস্ত্র মতে, সরষের তেল বা তিলের তেল গ্রহ-নক্ষত্রের দোষ কাটাতে সাহায্য করে। আজ তেলের এমন কিছু প্রতিকার সম্পর্কে জেনে নিন, যেগুলি নানা বাধা, দোষ কাটিয়ে জীবনকে সুখ ও সমৃদ্ধিতে ভরিয়ে দিতে পারে...

আরও পড়ুন

অশ্বত্থ গাছের নিচে ৪১ দিন তিলের তেলের প্রদীপ জ্বালানো খুবই শুভ বলে মনে করা হয়। এটা বিশ্বাস করা হয় যে এটি করলে একজন ব্যক্তি দুরারোগ্য রোগ থেকে মুক্তি পান। শারীরিক কষ্ট হলে প্রতি শনিবার সরষের তেলে লুচি বানিয়ে প্রতিবন্ধী ও দুঃস্থদের মধ্যে বিতরণ করতে পারলে শারীরিক কষ্ট থেকে মুক্তি পাওয়া যায়। 

প্রতি মঙ্গল ও শনিবার ভগবান হনুমানের মূর্তিতে সরষের তেল মাখিয়ে পুজো দিতে পারলে বজরঙ্গবলী প্রসন্ন হন। হনুমানজির কৃপায় সকল ইচ্ছা পূরণ হয়। যদি আপনার রাশিতে শনির দশা চলে, তাহলে শনিবার সরষের তেলে নিজের ছায়া বা প্রতিচ্ছবি দেখতে হবে। এরপর শনি মন্দিরে সরষের তেল রাখতে হবে। পরে ওই সরষের তেল কোনও অভাবী দরিদ্রকে দান করতে পারলে শনিদেব তুষ্ট হবেন এবং দুর্দশাও কমে যাবে।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র জ্যোতিষশাস্ত্রে বলা অনুমানের ভিত্তিতে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রের বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Advertisement