scorecardresearch
 

One Rupee Coin Lakshmi Devi Blessings Tips : ১ টাকার টোটকাতে শাপমুক্তি, হতে পারেন ধনীও

One Rupee Coin Lakshmi Devi Blessings Tips : জ্যোতিষশাস্ত্রে এক টাকার মুদ্রার অনেক প্রতিকার বলা হয়েছে। এই প্রতিকারগুলি অবলম্বন করলে একজন ব্যক্তি আর্থিক সমস্যা থেকে মুক্তি পান। একই সঙ্গে মানুষের ভাগ্যও উজ্জ্বল হতে শুরু করে। তাহলে চলুন জেনে নেওয়া যাক সেই ব্যবস্থাগুলি কী কী।

Advertisement
১ টাকার টোটকাতে শাপমুক্তি, হতে পারেন ধনীও ১ টাকার টোটকাতে শাপমুক্তি, হতে পারেন ধনীও
হাইলাইটস
  • ১ টাকার কয়েনের অনেক বাস্তু গুণ
  • ফেরাতে পারে ভাগ্য
  • জেনে নিন উপায়গুলি

One Rupee Coin Lakshmi Devi Blessings Tips: অনেক সময় মানুষ যতই পরিশ্রম করুক না কেন, উপযুক্ত ফল পায় না। আসলে ভাগ্যের কারণেই, মানুষ তাঁর যোগ্য  প্রাপ্য থেকে বঞ্চিত হন। তবে জ্যোতিষশাস্ত্রে এই ভাগ্যকে উজ্জ্বল করার জন্য বেশকিছু উপায় বলা হয়েছে। তার মধ্যে উপায় খুবই সহজ। এগুলি কেবল ব্যক্তির আর্থিক সংকটই দূর করে না, অর্থ সংক্রান্ত অন্যান্য সমস্যারও সমাধান করে।

জ্যোতিষশাস্ত্রে এক টাকার মুদ্রার অনেক প্রতিকার বলা হয়েছে। এই প্রতিকারগুলি অবলম্বন করলে একজন ব্যক্তি আর্থিক সমস্যা থেকে মুক্তি পান। একই সঙ্গে মানুষের ভাগ্যও উজ্জ্বল হতে শুরু করে। তাহলে চলুন জেনে নেওয়া যাক সেই ব্যবস্থাগুলি কী কী।

কেরিয়ার সাফল্যের জন্য
যদি কেউ কঠোর পরিশ্রমের পরেও কর্মজীবনে সাফল্য না পান তবে, এক টাকার মুদ্রার এই প্রতিকারটি করতে পারেন। এক টাকার কয়েনের সঙ্গে ময়ূরের পালক রাখুন। এতে আপনি কর্মজীবনে যেমন সাফল্য পাবেন তেমনি কাজও ভাল হবে।

আরও পড়ুন

অর্থনৈতিক অবস্থা মজবুত হবে
যদি নিজের আর্থিক অবস্থা আরও মজবুত করতে চান, তাহলে আজই এক টাকার মুদ্রা দিয়ে দেবী লক্ষ্মীর পুজো করুন। এই প্রতিকার করতে, একটি মাটির প্রদীপ নিন। তাকে সর্ষের তেল দিয়ে প্রজ্জ্বলন করুন। মনে রাখবেন এই প্রতিকারের সময় নিজের হাতে একটি এক টাকার কয়েন রাখতে হবে। এটি করলে দেবী লক্ষ্মী প্রসন্ন হবেন এবং তাঁর আশীর্বাদ বর্ষণ হবে।

পারিবারিক সমস্যা দূর করুন
বাড়িতে সমস্যা থাকলে, এক মুঠো চাল আর এক টাকার কয়েন নিয়ে মন্দিরে গিয়ে ভগবানের কাছে প্রার্থনা করুন। তারপর চুপচাপ মন্দিরের এক কোণে চাল ও মুদ্রা রাখুন। এর মাধ্যমে সমস্যার অবসান হতে শুরু করবে।

রোগ থেকে মুক্তি পাবেন
দুরারোগ্য ব্যাধি থেকে মুক্তি পেতে মাথায় রাখুন এক টাকার কয়েন ও মৌলি (লাল হলুদ সুতো)। পরের দিন, শিব মন্দিরে সেই টাকা এবং মৌলি নিবেদন করুন। এটি আপনাকে দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে মুক্তি দেবে।

Advertisement

শনির ক্রোধ থেকে রক্ষার উপায়
শনিদেবের প্রকোপ থেকে বাঁচতে এক টাকার মুদ্রার সঙ্গে উরদের ডাল নিয়ে সাতবার ঘুরিয়ে নদীতে প্রবাহিত করুন। এটি করলে ব্যক্তির ওপর শনিদেবের প্রকোপ থাকবে না।

 

Advertisement