scorecardresearch
 

Palmistry Shani Line: হাতে এই রেখা থাকলে নিশ্চিন্ত, কোনও দিনও টাকার অভাব হবে না

Palmistry Shani Line হাতের রেখা অনেক না বলা কথা বলে দেয়। হস্তরেখা দেখে বোঝা যায়, অতীতে কী হয়েছে আর ভবিষ্যতে কী হবে। এমনকি তাঁর আর্থিক অবস্থা সম্পর্কেও আভাস দেয় হাতের রেখা। 

Advertisement
হাতে এই রেখা থাকলে নিশ্চিন্ত, কোনও দিনও টাকার অভাব হবে না হাতে এই রেখা থাকলে নিশ্চিন্ত, কোনও দিনও টাকার অভাব হবে না
হাইলাইটস
  • হাতের রেখা অনেক না বলা কথা বলে দেয়।
  • হস্তরেখা দেখে বোঝা যায়, অতীতে কী হয়েছে আর ভবিষ্যতে কী হবে।

Palmistry Shani Line: জ্যোতিষশাস্ত্রে যে কোনও ব্যক্তি কোষ্ঠী দেখে তাঁর ভবিষ্যৎ ও প্রকৃতি বলা সম্ভব। ঠিক সেভাবেই সংখ্যারও আলাদা গুরুত্ব রয়েছে। তেমনই হাতের রেখা অনেক না বলা কথা বলে দেয়। হস্তরেখা দেখে বোঝা যায়, অতীতে কী হয়েছে আর ভবিষ্যতে কী হবে। এমনকি তাঁর আর্থিক অবস্থা সম্পর্কেও আভাস দেয় হাতের রেখা। 

বলে রাখি, হাতে নানা ধরনের রেখা রয়েছে। এর মধ্যে রয়েছে অর্থ রেখা, বিবাহ রেখা, জীবনরেখা, হৃদয়রেখা এবং শনি রেখা। যে কোনও ব্যক্তির উন্নতির ক্ষেত্রে শনি রেখা খুবই গুরুত্বপূর্ণ। এই রেখাকে ভাগ্যরেখাও বলা হয়। কথিত আছে, শুধুমাত্র ভাগ্যবানদের হাতেই এই ধরনের রেখা থাকে। তাহলে তো জানতেই হবে এই রেখার তাৎপর্য। 

হস্তরেখা শাস্ত্র অনুসারে,এই রেখা মণিবন্ধ বা হাতের মধ্যভাগ থেকে শুরু হয়ে শনি পর্বত পর্যন্ত যায়। মধ্যমা আঙুলের নীচের স্থানটিকেই বলা হয় শনি পর্বত।

আরও পড়ুন

অল্প বয়সেই ধনী

হস্তরেখা শাস্ত্র অনুসারে, যদি কোনও ব্যক্তির হাতের কব্জির উপরের অংশ থেকে শনি বা ভাগ্যরেখা বেরিয়ে আসে। সেই রেখা সরাসরি শনি পর্বতে পৌঁছলে তা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই ধরনের জাতক-জাতিকারা ভাগ্যবান হন। তাঁদের হাতে থাকে প্রচুর টাকা-পয়সা। অর্থনৈতিক শক্তিশালী হয়। জাতক-জাতিকারা অল্প বয়সেই সুনাম অর্জন করেন। এর পাশাপাশি তাঁরা কঠোর পরিশ্রমী হন। পরিশ্রম করেই তাঁদের পছন্দের জিনিস অর্জন করেন।

অর্থ রোজগারের ঝোঁক

হাতের অন্যান্য স্থান থেকেও শনির রেখা বের হয়। বৃহস্পতি পর্বত থেকে একটি রেখা বের হয়ে শনি পর্বতে পৌঁছয় অনেকের রেখা। সেই সব জাতক-জাতিকারা স্পষ্টবাদী হন। তাঁরা রোজগার করতে ভালবাসেন। সেই চান বিলাসবহুল জীবনযাপন। সমাজে তাঁরা নিজস্ব পরিচয় তৈরি করেন।

ভাঙা রেখা নয় 

Advertisement

হস্তরেখা শাস্ত্রের মতে, জীবনরেখা থেকে কোনও রেখা শনি পর্বতে পৌঁছলে ভালো ফল মেলে। এই ধরনের রেখার জাতক-জাতিকারা কঠোর পরিশ্রমী হন। প্রতিটি কাজে সাফল্য পান। তবে এই রেখা স্পষ্ট হতে হবে। কোথাও ভাঙাচোরা হলে ভাগ্যের সঙ্গ পাবেন না।

 

Advertisement