scorecardresearch
 

Marriage Numerology: পারফেক্ট পার্টনার! এই দিনে জন্মানো মেয়েরা হন সেরা স্ত্রী

Marriage Numerology: সংখ্যাতত্ত্ব অনুসারে, ২ নম্বর মূলাঙ্কের মেয়েরা তাদের স্বামীদের জন্য খুব ভাগ্যবান বলে প্রমাণিত হয়। যে মেয়েরা ২, ১১, ২০ এবং ২৯ তারিখে জন্মেছে তাদের রাডিক্স সংখ্যা ২।

Advertisement
নিখুঁত সঙ্গী হন এই দিনে জন্মানো মেয়েরা নিখুঁত সঙ্গী হন এই দিনে জন্মানো মেয়েরা

Numerology:  সংখ্যাতত্ত্বে বা অঙ্ক জ্যোতিষে জন্মতারিখের ভিত্তিতে রাডিক্স সংখ্যা গণনা করা হয়। ব্যক্তির রাডিক্স নম্বর থেকে তার  স্বভাব সম্পর্কে অনেক কিছু জানা যায়। জীবনসঙ্গী নির্বাচনের সময় সবাই জানতে চায় তাদের হবু সঙ্গীর স্বভাব। আপনি যদি খুব যত্নশীল এবং ভালবাসায় পূর্ণ  স্ত্রী চান তবে এই ক্ষেত্রে ২ মূলাঙ্কের মেয়েরা বিয়ের জন্য সবচেয়ে উপযুক্ত হবে। আসুন জেনে নেওয়া যাক ২ রা়ডিক্স  মেয়েদের কোন গুণগুলি তাদের নিখুঁত স্ত্রী করে তোলে।

২ মূলাঙ্কের মেয়েদের এই গুণগুলি রয়েছে
সংখ্যাতত্ত্ব অনুসারে, ২ রাডিক্সের  জাতকদের গ্রহের অধিপতি চন্দ্র। এই রাডিক্স নম্বরের মেয়েরা তাদের স্বামীদের জন্য খুব ভাগ্যবান। স্ত্রীর কারণে স্বামীরা পদোন্নতি থেকে শুরু করে বিদেশ যাওয়া পর্যন্ত সৌভাগ্য পেতে পারেন।

ইমোশনাল এবং সম্পর্ককে গুরুত্ব দেন
শাসক গ্রহ চাঁদের কারণে, ২ মূলাঙ্কের মেয়েরা আবেগপ্রবণ এবং সম্পর্ক বজায় রাখেন। তার স্বভাবের কারণে সে সবার সঙ্গে  ভালো ব্যবহার করে এবং পরিবারকে একসঙ্গে রাখতে সফল হয়।

আরও পড়ুন

ভালবাসতে পারেন
রাডিক্স নম্বর ২-এর মেয়েরা কেবল তাদের স্বামীর নয়, তাদের স্বামীর পরিবারের সকল সদস্যকে ভালবাসে এবং তাদের নিজের মনে করে। এর ফলে ঘরে সুখ-সমৃদ্ধি থাকে।

নিখুঁত  পার্টনার
২ রাডিক্সের মেয়েদের মধ্যে একজন নিখুঁত সঙ্গীর সমস্ত গুণ থাকে। সে তার বাবা-মায়ের বাড়ি এবং তার শ্বশুর বাড়ির মধ্যে ভারসাম্য বজায় রাখে। তিনি তার স্বামীকে সবরকমভাবে সমর্থন করেন। স্বামীর পরিবারের সকল সদস্যের পূর্ণ যত্ন নেওয়ার মাধ্যমে তিনি একজন সত্যিকারের জীবনসঙ্গী হয়ে ওঠেন।


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা  এটি নিশ্চিত করে না।)

Advertisement

Advertisement