scorecardresearch
 

Samudrik Shastra Moles Of Body : দেহের এই জায়গাগুলিতে তিল রয়েছে? সারা জীবন করত হবে কঠিন লড়াই

তিল দেহের কোথায় রয়েছে,তার ওপর নির্ভর করে ভবিষ্যতের অনেক কিছু। সামুদ্রিক শাস্ত্রে বলা হয়েছে, আমাদের শরীরে থাকা তিলের অবস্থান শুভ ও অশুভ ফল দেয়। শরীরের গঠন এবং তিল আমাদের জীবন এবং ব্যক্তিত্বের অনেক গোপনীয়তা প্রকাশ করে। একইভাবে তিলের রঙও শুভ ও অশুভ ফলাফলের বিষয়ে ধারনা দেয়। তাহলে চলুন জেনে নেওয়া যাক শরীরের কোন অংশে তিল থাকা আমাদের জন্য অশুভ ফল নিয়ে আসে।

Advertisement
হাইলাইটস
  • তিল বলে ভবিষ্যতের কথা
  • ইঙ্গিত দেয় শুভ-অশুভের
  • বলছে সামুদ্রিক শাস্ত্র

তিল বলতে এককথায় যা বুঝি তা হল, শরীরে ছোট ছোট দাগ। এই তিল লাল বা কালো রঙের হতে পারে। দেহের বিভিন্ন জায়গায় এই তিল থাকতে পারে। অনেক সময় এই তিলের কারণে সৌন্দর্য বৃদ্ধি পায়। তবে শুধু সৌন্দর্যই নয়, দেহে অবস্থান অনুযায়ী এর বিভিন্ন অর্থও হয়। অর্থাৎ তিল দেহের কোথায় রয়েছে,তার ওপর নির্ভর করে ভবিষ্যতের অনেক কিছু। সামুদ্রিক শাস্ত্রে বলা হয়েছে, আমাদের শরীরে থাকা তিলের অবস্থান শুভ ও অশুভ ফল দেয়। শরীরের গঠন এবং তিল আমাদের জীবন এবং ব্যক্তিত্বের অনেক গোপনীয়তা প্রকাশ করে। একইভাবে তিলের রঙও শুভ ও অশুভ ফলাফলের বিষয়ে ধারনা দেয়। তাহলে চলুন জেনে নেওয়া যাক শরীরের কোন অংশে তিল থাকা আমাদের জন্য অশুভ ফল নিয়ে আসে।

শরীরের এই অংশে তিল থাকা অশুভ
১. সমুদ্রবিজ্ঞানে বলা হয়েছে যে বাম ভ্রুতে তিল অশুভ এবং ফলদায়ক। যার কারণে বিবাহিত জীবনে সমস্যা এবং সুখের অভাবের সম্মুখীন হতে হয়।

২. সমুদ্রবিজ্ঞানে আরও বলা হয়েছে, যে কপালের বাম দিকে তিল থাকলে সেটিকেও শুভ বলে মনে করা হয় না। মনে করা হয় যে এই ধরনের ব্যক্তিরা শুধুমাত্র নিজের সম্পর্কে ভাবেন। এই ধরনের লোকেরা অন্যের কথা ভাবার আগে নিজের কথা চিন্তা করেন। অর্থাৎ তাদের স্বার্থপরতা বেশি থাকেস যার কারণে অনেক সময় পরিবারের লোকজন তাঁদের ভুলভাবে গ্রহণ করে এবং তাঁদের অপমানও সহ্য করতে হয়।

৩. সামুদ্রিক শাস্ত্র অনুসারে, যদি কোনও ব্যক্তির ঠোঁটে তিল থাকে তবে তাকে তাঁর স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হয়। এই ধরনের লোকদের স্থূলতা এবং স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হয়।

৪. সামুদ্রিক শাস্ত্রে বলা হয়েছে যে, যদি কোনও ব্যক্তির নাকে এবং বাম চোখে তিল থাকে তবে সেই ব্যক্তিটি আত্মমর্যাদাশীল। এই ধরনের মানুষ তাঁরাই যাঁরা নিজেকে বিশ্বের সামনে তুলে ধরেন।

Advertisement

আরও পড়ুন - 'স্বপ্নের নৌকা টালমাটাল,আজকের ফলাফল ৫/০', মমতাকে কেন বললেন শুভেন্দু?

 

Advertisement