scorecardresearch
 

Shani Dev Dream Interpretation: স্বপ্নে শনিদেবের আবির্ভাব কি অশুভ? জীবনে পড়তে পারে এই প্রভাব

Dream Interpretation: জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। শনিকে ন্যায়ের দেবতা বলা হয়। জ্যোতিষ শাস্ত্র মতে, মানুষ যে কাজই করেন, সেই ক্রিয়া অনুসারে শনিদেব তাকে ফল দেন। সেই কাজ ভালো হোক বা মন্দ। কাজ ছাড়াও, একজন মানুষ শনি দেবের স্বপ্ন দেখলে তাও অনেক গুরুত্বপূর্ণ। স্বপ্ন ভবিষ্যতে ঘটবে এমন ঘটনার ইঙ্গিত দেয়।

Advertisement
জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে
  • শনিকে ন্যায়ের দেবতা বলা হয়

Shani Dev Dream Interpretation: স্বপ্নে দেব-দেবীর মূর্তি দেখা শুভ ও অশুভ উভয় লক্ষণ হিসেবেই বিবেচিত হয়। স্বপ্নে কী দেখা শুভ আর কী দেখা অশুভ,  স্বপ্নশাস্ত্রে এর তথ্য দেওয়া হয়েছে। আসুন জেনে নেওয়া যাক স্বপ্নে শনিদেবের আবির্ভাব শুভ নাকি অশুভ বলে বিবেচিত হয়।

স্বপ্নশাস্ত্র  অনুসারে শনিদেবের স্বপ্নে আবির্ভূত হওয়া শুভ ও অশুভ লক্ষণ নির্ভর করে ব্যক্তির কুণ্ডলীর ওপর। এটা এর ওপর  নির্ভর করে যে শনিদেব জাতকের রাশিতে শুভ বা অশুভ প্রভাবে আছেন, শনিদেব জাতকের কুণ্ডলীতে কোন স্থানে আছেন।

স্বপ্নে শনি মন্দির দেখার অর্থ
স্বপ্নে শনিদেবের মন্দির দেখা একটি শুভ লক্ষণ বলে মনে করা হয়। স্বপ্নশাস্ত্র অনুসারে, জাতকের জীবনে ইতিবাচক পরিবর্তন আসতে পারে। আগামী দিনে শনিদেবের অসীম কৃপা থাকবে। আপনি আপনার কঠোর পরিশ্রমের ভাল ফল পেতে পারেন। অর্থ  ইত্যাদি সুবিধাও আসতে পারে।

স্বপ্নে শনিদেবের ছবি দেখা
স্বপ্নে শনিদেবের ছবি দেখা শুভ বলে মনে করা হয় । এর মানে হল যে আপনি শীঘ্রই কিছু ভাল এবং শুভ সংবাদ পেতে পারেন। নতুন চাকরির সুযোগ পাওয়া যেতে পারে।

স্বপ্নে শনিদেবের মূর্তি দেখা
স্বপ্নে শনিদেবের মূর্তি দেখা একটি শুভ লক্ষণ বলে মনে করা হয়। স্বপ্নশাস্ত্র অনুসারে, পরিবারে সুখ থাকতে পারে। আগামী সময়ে আপনার সুখ-সুবিধা বাড়তে পারে।

স্বপ্নে শনিদেবের ভাঙা মূর্তি দেখা
স্বপ্নে শনিদেবের ভাঙা মূর্তি দেখা অশুভ লক্ষণ বলে মনে করা হয়। স্বপ্নশাস্ত্র  অনুসারে, আপনাকে ভবিষ্যতে কিছু বড় সমস্যার মুখোমুখি হতে হতে পারে। এছাড়াও আরও অনেক সমস্যা হতে পারে।

স্বপ্নে শনিদেবকে বর দিতে দেখা
স্বপ্নে শনিদেবকে আশীর্বাদ দিতে দেখা খুবই শুভ লক্ষণ বলে মনে করা হয়। এটা বিশ্বাস করা হয় যে শীঘ্রই আপনার জীবন থেকে সমস্ত ঝামেলা শেষ হতে পারে। স্বপ্নশাস্ত্র  অনুসারে, যদি কোনও অসুস্থ ব্যক্তি এই স্বপ্ন দেখেন তবে এর অর্থ হল তিনি শীঘ্রই এই রোগ থেকে মুক্তি পেতে পারেন।

Advertisement

Advertisement