scorecardresearch
 

Shani Vakri- Unlucky Rashi Till 2025: জুনে বক্রী হবে শনি, ২০২৫ পর্যন্ত ৫ রাশির কঠিন সময়! কারা সাবধানে থাকবেন?

Shani Vakri- Unlucky Rashi Till 2025: সমস্ত গ্রহের মধ্যে শনি হল সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। শনি একটি রাশি থেকে অন্য রাশিতে গমন করতে প্রায় আড়াই বছর সময় নেয়। এছাড়া শনির সাড়ে সাতি অত্যন্ত বিপজ্জনক। যাদের শনির ঢাইয়া বা দশা চলে, তাদের জীবনে নানা ধরনের সমস্যা ও দুঃখ-কষ্টের সম্মুখীন হতে হয়।

Advertisement
শনি বক্রী ২০২৪ শনি বক্রী ২০২৪

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, সমস্ত ধরণের জ্যোতিষশাস্ত্রীয় গণনা ৯ গ্রহ, ২৭ নক্ষত্র এবং ১২ রাশির ভিত্তিতে করা হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের বিশেষ ভূমিকা রয়েছে। সমস্ত গ্রহের মধ্যে শনিকে সবচেয়ে নিষ্ঠুর গ্রহ বলে মনে করা হয়। শনির প্রভাব একজন ব্যক্তির উপর তার কর্মের উপর নির্ভর করে। জ্যোতিষশাস্ত্রে শনির রাশির পরিবর্তন খুবই গুরুত্বপূর্ণ।

সমস্ত গ্রহের মধ্যে শনি হল সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। শনি একটি রাশি থেকে অন্য রাশিতে গমন করতে প্রায় আড়াই বছর সময় নেয়। এছাড়া শনির সাড়ে সাতি অত্যন্ত বিপজ্জনক। যাদের শনির ঢাইয়া বা দশা চলে, তাদের জীবনে নানা ধরনের সমস্যা ও দুঃখ-কষ্টের সম্মুখীন হতে হয়। সেই ব্যক্তি প্রতিটি কাজে চ্যালেঞ্জের সম্মুখীন হন। জ্যোতিষশাস্ত্রে শনির বিশেষ গুরুত্ব রয়েছে। 

শনির ধীর গতির কারণে মানুষের উপর এর প্রভাব দীর্ঘকাল স্থায়ী হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনিকে সেবক, পরিশ্রম, প্রযুক্তির কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শনি হল মকর ও কুম্ভ রাশির অধিপতি গ্রহ। শনি তুলা রাশিতে উচ্চ এবং মেষ রাশিতে দুর্বল।

আগামী ২৯ জুন  শনি কুম্ভতে বক্রী হবে। শনি যখন বিপরীত দিকে চলতে শুরু করে, তখন এর প্রভাব অনেক রাশির উপর পড়ে। শনির বক্রী হওয়ার কারণে চাকরি ও ব্যবসায় প্রতিটি পদক্ষেপে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। যার কারণে ২০২৫ সাল পর্যন্ত কিছু রাশির জীবনে সমস্যা চলবে। জানুন, আগামী এক বছর শনি গ্রহের বিপরীতমুখী গতির কারণে কোন রাশির জাতকদের সমস্যায় পড়তে হবে। 

মিথুন/GEMINI (May 21-June 21) 

শনির বিপরীতমুখী অবস্থানের কারণে, মিথুন রাশির জাতকদের ২০২৫ পর্যন্ত সংগ্রামের সম্মুখীন হতে হবে। কর্মজীবন সংক্রান্ত সমস্যা এবং বিবাদ হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। খরচ বাড়তে পারে।

Advertisement

কর্কট/CANCER (June 22-July 22)

শনির বিপরীতমুখী হওয়ার কারণে কর্কটের জাতকরা অর্থ সংক্রান্ত সমস্যায় পড়বেন। এটি একটি সংগ্রামের সময় হবে। ঋণ বাড়তে পারে। চাকরিতে স্থান পরিবর্তন হতে পারে। 

বৃশ্চিক/SCORPIO (Oct 24-Nov 22) 

শনির বিপরীতমুখী হওয়ার কারণে বৃশ্চিক রাশির জীবনে বড় ধরনের পরিবর্তন আসতে পারে। শত্রুদের থেকে সাবধান থাকুন। নতুন কোনও কাজ শুরু করবেন না। এছাড়াও আপনার কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন।

মকর/CAPRICORN (Dec 22-Jan 21)

শনি গ্রহের বিপরীতমুখী হওয়ার কারণে মকর রাশির এই সময়ে কিছুটা সমস্যায় পড়তে হতে পারে। আদালতে মামলা, তর্ক, পারিবারিক ঝামেলার মতো পরিস্থিতি দেখা দিতে পারে। বক্তব্যের কারণে বিবাদ দেখা দিতে পারে।

কুম্ভ/AQUARIUS (Jan 22-Feb 19) 

শনির বিপরীতমুখী হওয়ার কারণে কুম্ভ রাশির মানুষের মনোবল কমে যাবে। মানসিক কষ্ট হতে পারে। বাবার স্বাস্থ্যের যত্ন নিন। মতভেদ থাকতে পারে। কোনও কাজে তাড়াহুড়ো করবেন না। ভেবেচিন্তে ব্যবসা করুন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Advertisement