scorecardresearch
 

Shani Curse these People: এই ৬ অভ্যাস থাকলে ক্রুদ্ধ হন শনিদেব, না বদলালেই বিপদ

শনি দেব ন্যায়ের দেবতা হিসাবে পরিচিত। হিন্দুরা একটি জনপ্রিয় দেবতা যাকে জীবন থেকে মন্দ ও বাধা দূর করার জন্য প্রার্থনা করে। সূর্যের পুত্র, শনিদেব, হিন্দু পুরাণ অনুসারে, মানুষকে তাদের কাজের জন্য পুরস্কৃত করেন বা শাস্তি দেন। যম, যিনি সূর্যের পুত্রও, তিনি মৃত্যুর দেবতা হিসাবে পরিচিত এবং তাদের মৃত্যুর পরে মানুষকে শাস্তি দেন।

Advertisement
শনিদেব শনিদেব
হাইলাইটস
  • শনিদেব ন্যায়ের দেবতা হিসাবে পরিচিত
  • মানুষকে তাদের কাজের জন্য পুরস্কৃত করেন বা শাস্তি দেন
  • মৃত্যুর দেবতা হিসাবে পরিচিত এবং তাদের মৃত্যুর পরে মানুষকে শাস্তি দেন

শনিদেব ন্যায়ের দেবতা হিসাবে পরিচিত। হিন্দুরা একটি জনপ্রিয় দেবতা যাকে জীবন থেকে মন্দ ও বাধা দূর করার জন্য প্রার্থনা করে। সূর্যের পুত্র, শনিদেব, হিন্দু পুরাণ অনুসারে, মানুষকে তাদের কাজের জন্য পুরস্কৃত করেন বা শাস্তি দেন। যম, যিনি সূর্যের পুত্রও, তিনি মৃত্যুর দেবতা হিসাবে পরিচিত এবং তাদের মৃত্যুর পরে মানুষকে শাস্তি দেন। এটা বিশ্বাস করা হয় যাদের প্রতি শনিদেব প্রসন্ন হন তারা জীবনের সমস্ত লক্ষ্য অর্জন করতে পারেন। হিন্দু পুরাণ মূলত বলে, শনিদেবকে খুশি করার জন্য একজনকে সারাজীবন ভাল কাজ করতে হবে।

ভুল করেও এই কাজটি করবেন না

  • জ্যোতিষ শাস্ত্র অনুসারে, যাঁদের বাথরুম সবসময় নোংরা থাকে, তাঁদেরও শনির শাস্তি ভোগ করতে হয়। তাই সবসময় বাথরুম ব্যবহার করার পর তা একেবারেই নোংরা রাখা উচিত নয়।
  • গুরুজন, অসহায় ও প্রবীণদের অসম্মান করে শনিদেবও ক্রুদ্ধ হন। এদের কাউকে অপমান করলেই শনিদেবের নিষ্ঠুর চোখের সম্মুখীন হতে হয়।
  • আপনি যদি কারও কাছ থেকে টাকা ধার নিয়ে থাকেন এবং ইচ্ছাকৃতভাবে ফেরত না দেন, তাহলে আপনাকে শনির প্রকোপের সম্মুখীন হতে হতে পারে। শনি এই ধরনের ব্যক্তিদের জীবনে অনেক সমস্যা তৈরি করে। তাই ঋণ নিয়ে থাকলে যত তাড়াতাড়ি সম্ভব পরিশোধ করুন।
  • যাঁরা পা টেনে নিয়ে যান তাঁদের ওপর শনিদেব ক্রুদ্ধ থাকেন। যে কারণে প্রায়শই তাদের তৈরি করা কাজগুলিও নষ্ট হয়ে যায় এবং এর পাশাপাশি তাদের আর্থিক সংকটের মুখোমুখি হতে হয়।
  • যাদের বসার সময় পা নাড়ানোর অভ্যাস আছে তাদেরও শনিদেবের অরুচির সম্মুখীন হতে হয়। অপ্রয়োজনে পা নাড়ানোর এই অভ্যাসকে খুব খারাপ বলে মনে করা হয়, এটি মানুষের জীবনে উত্তেজনা বাড়ায়।
  • আপনার যদি রান্নাঘরে মিথ্যা বাসন রাখার অভ্যাস থাকে তবে তা অবিলম্বে সংশোধন করুন। এটি জ্যোতিষশাস্ত্রে অশুভ বলে বিবেচিত হয় এবং এটি বাড়িতে নেতিবাচক শক্তির বাস করে। রান্নাঘরে রাখা বাসি বাসন থাকলে রাগ করেন শনিদেব।

আরও পড়ুন

Advertisement

Advertisement