scorecardresearch
 

Shukrawar Rashifal- Friday Horoscope Today Bengali: মকরের অসাধুতা, মীন রাশির প্রতিপত্তি বাড়বে! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
শুক্রবারের রাশিফল শুক্রবারের রাশিফল

Horoscope 25th October 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)।  

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

সমাজে সম্মান বৃদ্ধি পাবে। মানসিক চাপ কমে যাবে। ভাল সুযোগ আসবে। পারিবারিক বিষয়ে ধৈর্য ধরুন। উদ্যমী বোধ করবেন। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। সক্রিয়তা বাড়বে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। হঠাৎ আর্থিক লাভ বা ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে,তাই একটু সতর্ক থাকুন। আটকে থাকা সব কাজ শেষ হবে। স্বাস্থ্যের দিক থেকে সময়টা ভাল।সকলের সহযোগিতা পাবেন। দূর যাত্রার সম্ভাবনা রয়েছে। 

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

আপনার দায়িত্ব থেকে বিভ্রান্ত করতে দেবেন না। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদের সম্মুখীন হতে পারেন। কাজের ক্ষেত্রে এটি খুব ভাল সময় যাচ্ছে।কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে।আয়ের নতুন উৎসও পাওয়া যাবে। সম্পদের ওপর জোর দিতে হবে। ব্যক্তিগত সম্পর্ক মজবুত হবে। প্রয়োজনীয় কাজে সাহস,সাহসিকতা ও উদ্যম দেখাবেন। কর্মক্ষেত্রে কিছুটা হতাশার সম্মুখীন হতে পারেন।   

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

সম্পদ বৃদ্ধি।  নিজেকে ভাল রাখার এবং সংযোগ তৈরি করার জন্য একটি দুর্দান্ত সময়। ব্যবসা সম্প্রসারণের সুযোগ আসবে। এই সময়ে পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে সতর্কতার সঙ্গে এগিয়ে যান।  বিভিন্ন কাজে আগ্রহী হবেন। সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে। নতুন কাজ শুরু করতে পারেন। শিক্ষার্থীরা পড়াশোনায় মনোযোগী হবে। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন।  নতুন কিছু শেখার চেষ্টা করবেন। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আয় বাড়বে। দিনটা যুবকদের জন্য ভাল হতে পারে। দাম্পত্য জীবনে অশান্তি হতে পারে। ভেবে চিন্তে কথা বলার প্রয়োজন। সম্পর্কের ক্ষেত্রেও সমস্যা দেখা দিতে পারে। বাজেট নিয়ন্ত্রণ করুন। স্বাস্থ্য ভাল থাকবে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। প্রেমের জীবনে আপনার মধ্যে উৎসাহ বাড়তে পারে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। শিক্ষার্থীরা কর্মজীবনে উন্নতি লাভ করবে। পরিবারের সদস্যরা খুশি হবেন। মানসিক অশান্তি হতে পারে। 

Advertisement

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

সঞ্চিত সম্পদ বৃদ্ধি। অনুতাপ করতে হতে পারে। পৈতৃক সম্পত্তি অধিগ্রহণ হবে। সম্পত্তি সংক্রান্ত কিছু গুরুত্বপূর্ণ কাজ হতে পারে। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। দেশের ব্যবসায়ীরা বড় চুক্তি পাবেন।  বন্ধুদের সঙ্গে আবার দেখা করে ভাল লাগবে। পেশাগত বিষয়ে আগ্রহ বাড়বে। বন্ধুত্বপূর্ণ এবং নতুন পরিচিতিগুলির জন্য উন্মুক্ত বোধ করতে পারেন। লক্ষ্য অর্জনের চিন্তা করতে থাকবেন। উদ্যমী বোধ করবেন। 

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

শুরু করার জন্য এটি একটি ভাল সময়। বাড়াবাড়ি রোধ করার চেষ্টা করুন। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। লক্ষ্য অর্জনের চিন্তা করতে থাকবেন। কিছু উত্থান-পতন দেখতে পাবেন। দূর থেকে কিছু সুখবর আসবে। শুভ বৃদ্ধি পেতে চলেছে। ধর্ম বিশ্বাস বৃদ্ধি পাবে। আপনার সম্পর্ক এবং ব্যক্তিগত বৃদ্ধিতে ফোকাস করার জন্য এই দিনটি ভাল। আভিজাত্য বজায় রাখবেন। লক্ষ্য অর্জনে সফল হবেন। কাজের ক্ষেত্রে এটি খুব ভাল সময় যাচ্ছে। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

পেশাদারিত্ব বাড়বে। গুরুত্বপূর্ণ কাজে যুক্ত হন। বড়দের কথা মনোযোগ দিয়ে শুনুন। ঝুঁকি নেওয়ার চিন্তা থাকবে। ভাগ্য পুরোপুরি আপনার পাশে থাকবে। আপনাকে প্রতারণা করতে পারে। আপনি আগের চেয়ে আরও বেশি আত্মবিশ্বাসী এবং আবেগপ্রবণ হতে পারেন। অপরিচিত মানুষকে বিশ্বাস করবেন না। আপনি একটি বড় কোম্পানির সঙ্গে বড় চুক্তি করার সুযোগ পেতে পারেন, যার ফলে কর্মক্ষেত্রে লাভ হবে। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

দিনের শুরুতে প্রচুর ব্যস্ততা রয়েছে। সিস্টেমকে সম্মান করুন। আপনার পরিকল্পনা গোপন রাখা উপকারী হবে। কোনও ধরনের অবহেলা করবেন না। যারা নতুন চাকরি খুঁজছেন তারা চাকরি পেতে পারেন। স্বাস্থ্য ভাল থাকবে। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিবাদ হতে পারে। বিয়ে ঠিক হওয়ার সম্ভাবনা। পারিবারিক জীবনে শান্তি ও সম্প্রীতি বজায় থাকবে।  দিনটি ব্যস্ততায় পূর্ণ হবে। বুদ্ধিমত্তার সঙ্গে নির্বাচন করতে হবে। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। অমীমাংসিত কাজ শেষ হবে। মানসিক ভাবে সুস্থ থাকতে হবে। সহকর্মীদের পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি দীর্ঘদিন ধরে ব্যবসা সম্প্রসারণের কথা ভাবেন, তবে আজ আপনার স্বপ্ন পূরণ হতে পারে। বিবাহিতদের জীবন সুখী হবে। তাড়াহুড়ো বা আবেগের বশে কোনও পদক্ষেপ এড়িয়ে যেতে হবে। সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দেবে। বন্ধুরা শুভাকাঙ্ক্ষী এবং অংশীদারদের ঘনিষ্ঠ হবে। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

অসাধুতা। নতুন স্টার্টআপের জন্যও সময় ভাল। মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন। ব্যক্তিগত এবং পেশাগত সম্পর্কের ক্ষেত্রে কিছু ইতিবাচক অগ্রগতি আনতে পারে। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। দূরে যাত্রার সম্ভাবনা রয়েছে। বন্ধুরা শুভাকাঙ্ক্ষী এবং অংশীদারদের ঘনিষ্ঠ হবে। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবেন। বাড়িতে এবং সর্বত্র আপনার প্রিয়জনের সমর্থন পাবেন। প্রেম সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল কাটবে। পরিবারকে বেশি সময় দিন। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 
        
প্রতিপত্তি বাড়বে। আপনি এই সময়ে আপনার অবস্থান পরিবর্তন বিবেচনা করতে পারেন। অপ্রয়োজনীয় খরচ বাড়তে পারে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। লেনদেনে পরিষ্কার থাকবে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন।  জমি ও সম্পত্তি সংক্রান্ত সুবিধাও পেতে পারেন। আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। শিক্ষার্থীদের আরও কঠোর পরিশ্রম করতে হবে। সম্পত্তি সংক্রান্ত কিছু গুরুত্বপূর্ণ কাজ হতে পারে। 

Advertisement

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

ধর্মীয়- আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। নতুন বিনিয়োগের পথ খুলবে। আপনি আপনার কাজ সম্পন্ন করতে সফল হবে। কিছু কেনার সময় বাড়ির বড়দের সঙ্গে কথা বলুন। শিক্ষা আত্মবিশ্বাস দেখতে পাবেন। অলসতার কারণে গুরুত্বপূর্ণ কাজ মিস হতে পারে, তাই সতর্ক থাকুন।   ব্যক্তিগত বিষয়ে আগ্রহী হবেন। কর্মক্ষেত্রে একটি বড় অফার পেতে পারেন। ধারাবাহিকতা বজায় থাকবে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement