scorecardresearch
 

Signature Analysis: সই বলে দেবে সহকর্মী-বন্ধু-জীবনসঙ্গীর স্বভাব-চরিত্র, যেভাবে চিনবেন

Signature Analysis, Astrological Prediction: জ্যোতিষশাস্ত্রে সই বা স্বাক্ষর থেকে কোনও ব্যক্তির যোগ্যতা ও ত্রুটি সম্পর্কে ধারণা পাওয়া যায়। কোনও ব্যক্তির সই করার ধরনের উপর ভিত্তি করে তার ব্যক্তিত্ব, আচরণ ও চরিত্র কেমন হবে, সে সম্পর্কে ধারণা নেওয়া যাক...

Advertisement
সই বলে দেবে সহকর্মী-বন্ধু-জীবনসঙ্গীর স্বভাব-চরিত্র, যেভাবে চিনবেন। সই বলে দেবে সহকর্মী-বন্ধু-জীবনসঙ্গীর স্বভাব-চরিত্র, যেভাবে চিনবেন।
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্রে সই বা স্বাক্ষর থেকে কোনও ব্যক্তির যোগ্যতা ও ত্রুটি সম্পর্কে ধারণা পাওয়া যায়।
  • কোনও ব্যক্তির সই করার ধরনের উপর ভিত্তি করে তার ব্যক্তিত্ব, আচরণ ও চরিত্র কেমন হবে, সে সম্পর্কে ধারণা নেওয়া যাক।

Signature Analysis, Astrological Prediction: মনোবিদ এবং হাতের লেখা বিশেষজ্ঞদের মতে, কোনও ব্যক্তির স্বভাব-চরিত্র তার স্বাক্ষর বা সই থেকে আন্দাজ করা যায়। জ্যোতিষশাস্ত্রেও এই সই বা স্বাক্ষর থেকে কোনও ব্যক্তির যোগ্যতা ও ত্রুটি সম্পর্কে ধারণা পাওয়া যায়। কোনও ব্যক্তির সই করার ধরনের উপর ভিত্তি করে তার ব্যক্তিত্ব, আচরণ ও চরিত্র কেমন হবে, সে সম্পর্কে ধারণা নেওয়া যাক...

সইয়ের নীচে একটি লাইন: এই ধরনের সই করেন যাঁরা ওই ব্যক্তিরা নিজের প্রতি আত্মবিশ্বাসে পরিপূর্ণ হন। এরা খুব ভালভাবে যে কোনও কাজ শেষ করেন বা কাজ শেষ করার চেষ্টা করেন। এদের ব্যক্তিত্ব প্রায় সকলের কাছে প্রশংসিত হয়। এরা জীবনে সুখে থাকার চেষ্টায় সব সময় চেষ্টা করেন। 

সইয়ের নীচে দুটি বিন্দু: এই ধরনের সই যাঁরা করেন তাঁরা প্রেমীক ধরনের হন। এরা খুব দ্রুত যে কোনও মানুষের সঙ্গে মিশে যেতে পারেন। ঝটপট অন্যদের মতো করে নিজেদের স্বভাব পরিবর্তন করেন। এই ধরনের লোকেরা প্রকাশ্যে অন্যের গুণাবলী এবং সৌন্দর্যের প্রশংসা করেন। সহজেই সকলের মন জন করতে পারেন। পাশাপাশি এরা সব সময় নিজেকে সুন্দর, সফল হিসাবে প্রতিষ্ঠিত করা চেষ্টা করেন।

আরও পড়ুন

সইয়ের নীচে একটি বিন্দু: এই ধরনের লোকেদের শাস্ত্রীয়, ঐতিহ্যশালী শিল্পের দিকে বেশি ঝোঁক। এরা স্বভাবের দিক থেকে সহজ এবং খুব শান্ত ধরনের হন। কেউ যদি তাদের বিশ্বাস ভঙ্গ করেন বা তাদের বিশ্বাস না করেন, তবে এই ধরনের ব্যক্তিরা কখনই তার দিকে ফিরেও তাকাবেন না। তারা অন্যদের প্রতি তাদের বিশ্বাস এবং আস্থা সবচেয়ে বেশি আশা করে। এরা সব সময় তাদের প্রতি অনুগত মানুষের জন্য কিছু করতে প্রস্তুত থাকেন।

সইয়ের নীচে কোনও বিন্দু বা লাইন নেই যাদের: এই ধরনের লোকেরা তাদের জীবন, তাদের নিজস্ব জীবনযাপনের উপায়ে সুখী থাকেন। কেউই তাদের নিজেদের মতো করে চালাতে সক্ষম হয় না। এমনকি চাকরিতেও তারা তাদের বসের কথা খুব একটা শোনেন না। যখন আত্মসম্মানে আঘাত, তখন তারা সেরা চাকরিও ছেড়ে দিতে এক মুহূর্ত ভাবেন না। এই ধরনের ব্যক্তিরা সব সময় সফল হওয়ার চেষ্টা করেন। তারা টাকার চেয়েও সম্মান বেশি পছন্দ করেন। 

Advertisement

নাম এবং সইয়ের মধ্যে সাদৃশ্য: এই ধরনের লোকেরা বুদ্ধিমান! কিন্তু কখনই বেশি চিন্তা করেন না। বাতাস যে ভাবে তার প্রবাহের গতিপথ অনুযায়ী পরিবর্তন আনে, ঠিক সে ভাবে এই সব মানুষরা তাদের চিন্তা-চেতনায় পরিবর্তন আনেন। এরা কখনওই ঠিক-ভুলের দোটানায় কোনও কাজ ফেলে রাখেন না।

নাম এবং সইয়ের মধ্যে বৈষম্য: এই ধরনের ব্যক্তির স্বভাব-চরিত্র বোঝা মোটেই সহজ নয়। এরা খুব স্মার্ট। এরা সমস্ত তথ্য, পরিকল্পনাই অধিকাংশ সময় গোপন করে রাখেন। এরা কখনওই সোজাসাপ্টা কিছু বলেন না। অন্যরা কী বলেছেন, সে দিকেও এরা কখনও বিশেষ মনোযোগ দেন না। সামগ্রিকভাবে, এই ধরনের মানুষ খুবই আত্মকেন্দ্রীক। এরা প্রায় সব সময় দায়-দায়িত্ব এড়িয়ে চলার চেষ্টা করেন। 

ছবির মতো সইয়ের: এই ধরনের লোকেরা খুব বড় মনের অধিকারী। তারা মূলত আত্মকেন্দ্রীক, তবে প্রিয়জনকে বাঁচানোর জন্য নিজেদের জীবন পর্যন্ত বিসর্জন দিতেও প্রস্তুত থাকেন। এই ধরনের লোকদের অতিরিক্ত চিন্তা করতে দেখা যায় এবং এরা একটুতেই রেগে যান আবার অল্প সময়ের মধ্যে শান্তও হয়ে যান। 

সইয়ের মধ্যেই পুরো নাম: এই ধরনের লোকেরা খুব দয়ালু হন। যে কোনও পরিবেশে এরা নিজেকে মানিয়ে নিতে জানেন। এরা সব রকমের মানুষের সঙ্গেই মিশতে পারেন। এই ধরনের লোকেদের চিন্তাশক্তি অধাসারণ এবং তাদের ইচ্ছাশক্তিও প্রবল।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র জ্যোতিষশাস্ত্রে বলা অনুমানের ভিত্তিতে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রের বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Advertisement