scorecardresearch
 

Vastu Tips Sombar: ৫ টোটকাতেই সাফল্য, এই সোমবারই দূর করুন আর্থিক সমস্যা

Vastu Tips Sombar:প্রতি মাসে কোনও না কোনও শারীরিক জটিলতা লেগে আছে। এর দরুন বিপুল পরিমাণ অর্থ ব্যয় হতে থাকে। এর সঙ্গে জীবনে বাধা তো আছেই। নানা কারণে খারাপ সময় চলতে থাকে অনেকের। এর থেকে মুক্তি সোমবার কয়টি টোটকা করতে পারেন। জেনে নিন কী কী।  

Advertisement
৫ টোটকাতেই সাফল্য, এই সোমবারই দূর করুন আর্থিক সমস্যা ৫ টোটকাতেই সাফল্য, এই সোমবারই দূর করুন আর্থিক সমস্যা
হাইলাইটস
  • সোমবার ভগবান শিবের পুজো করা হয়
  • ভগবান শিব পুজোয় প্রসন্ন হন, তাহলে ভক্তের সমস্ত ইচ্ছা পূরণ হয়

Vastu Tips Sombar:  একদিকে ঋণের বোঝা, তার ওপর আর্থিক ক্ষতি- প্রায়শই দেখা দেয় আর্থিক জটিলতা। একটার পর একটা সমস্যা যেন লেগেই থাকে। এই সবের সঙ্গে শারীরিক জটিলতা তো আছেই। প্রতি মাসে কোনও না কোনও শারীরিক জটিলতা লেগে আছে। এর দরুন বিপুল পরিমাণ অর্থ ব্যয় হতে থাকে। এর সঙ্গে জীবনে বাধা তো আছেই। নানা কারণে খারাপ সময় চলতে থাকে অনেকের। এর থেকে মুক্তি সোমবার কয়টি টোটকা করতে পারেন। জেনে নিন কী কী।  

১. সোমবার দুধ, দই, সাদা পোশাক, চিনি দান করুন। এতে পূণ্য লাভ হবে। সোমবার এই কয়টি জিনিস দান করা শুভ বলে মনে করা হয়। জীবনের সকল বাধা কেটে যাবে এই দানে। যারা বহু প্রচেষ্টার পরেও কোনও কাজে সফল হচ্ছেন না তারাও মেনে চলতে পারেন এই টোটকা।  

২. সোমবারকে শিবের বার বলা হয়। এই দিন ভগবান শিব পুজিত হন। তাঁকে তুষ্ট করতে ঘি দিয়ে হালুয়া বানিয়ে শিবকে নিবেদন করুন। এতে শিবের আশীর্বাদ পাবেন। সঙ্গে জীবনের সকল বাধা কেটে যাবে। 

৩. এক জোড়া রুপোর সর্প নাগ দান করুন কিংবা ৫ জন মহিলাকে ক্ষীর খাওয়ান। এতে পূণ্য লাভ করবেন। আর জীবনের সকল বাধা কেটে যাবে। শাস্ত্র মতে, জীবনের যে কোনও বাধা কাটাতে এই টোটকা বেশ উপকারী। 

৪. যারা আত্মবিশ্বাসের অভাবে ভুগছেন তারাও সোমবার একটি বিশেষ টোটকা করতে পারেন। শিবের ‘রক্ষা স্তোত্র’ পাঠ করন প্রতি সোমবার। এতে আত্মবিশ্বাস বাড়বে। আত্মবিশ্বাস বৃদ্ধি পেলে সব কাজে সফল হবেন। তাই এই টোটকা অবশ্যই মেনে চলুন। 

৫. যাদের কুষ্ঠিতে চন্দ্র দুর্বল তারা চন্দ্র শেখর স্তোত্র পাঠ করুন। কুষ্ঠিতে অনেকেরই চন্দ্র দূর্বল থাকে। তারা প্রতি সোমবার সোমবার চন্দ্র শেখর স্তোত্র পাঠ করুন। এতে উপকার পাবেন। এই টোটকা সকল জটিলতা থেকে মুক্তি দেবে।

Advertisement

 

আরও পড়ুন

Advertisement