scorecardresearch
 

Ravibar Upay Sunday: রবিবার এই ৫ উপায় করুন, কখনও টাকার অভাব হবে না

Ravibar Upay Sunday: রবিবার দিনটি গ্রহের রাজা সূর্য দেবের জন্য নিবেদিত। মনে করা হয় যে রবিবার কিছু বিশেষ উপায় গ্রহণ করলে আপনি সুখ ও সমৃদ্ধি পাবেন, যার অন্যতম প্রতিকার হচ্ছে দুধ। যদি আপনার রাশিচক্রে সূর্যের অবস্থান দুর্বল হয়, তাহলে অবশ্যই রবিবার এই দুধের প্রতিকারগুলি মেনে চলুন। তাতে জীবনের আর্থিক এবং গ্রহগত ত্রুটি দূর হয়ে যায়। এবার তাহলে চলুন ওই প্রতিকারগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক। 

Advertisement
রবিবার এই ৫ উপায় করুন, কখনও টাকার অভাব হবে না রবিবার এই ৫ উপায় করুন, কখনও টাকার অভাব হবে না
হাইলাইটস
  • রবিবার করে এই কাজ করুন
  • কিছু সহজ কাজ করলেই প্রাপ্তি
  • টাকা-নাম-যশ-খ্যাতি যোগ

Ravibar Upay Sunday: হিন্দুধর্মে সপ্তাহের প্রতিটি দিন কোনও না কোনও দেবদেবীকে উৎসর্গ করা হয়। রবিবার দিনটি গ্রহের রাজা সূর্য দেবের জন্য নিবেদিত। মনে করা হয় যে রবিবার কিছু বিশেষ উপায় গ্রহণ করলে আপনি সুখ ও সমৃদ্ধি পাবেন, যার অন্যতম প্রতিকার হচ্ছে দুধ। যদি আপনার রাশিচক্রে সূর্যের অবস্থান দুর্বল হয়, তাহলে অবশ্যই রবিবার এই দুধের প্রতিকারগুলি মেনে চলুন। তাতে জীবনের আর্থিক এবং গ্রহগত ত্রুটি দূর হয়ে যায়। এবার তাহলে চলুন ওই প্রতিকারগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক। 

জ্যোতিষ শাস্ত্রে, শুধু গণনা দ্বারা যে সকল সমস্যার কথা আগে থেকে বলা যায় এমন নয়। যে কোনও সমস্যা থেকে নিষ্পত্তির উপায়ও রয়েছে শাস্ত্রে। শাস্ত্রে রয়েছে একাধিক টোটকার হদিশ। সেই সকল টোটরা মেনে চললে যে কোনও কঠিন পরিস্থিতি থেকে মুক্তি পেতে পারেন। তবে, এই সকল টোটকা যখন-তখন পালন করা যায় না। সব টোটকা পালনের নির্দিষ্ট দিন আছে। আছে সঠিক সময়। আজ রইল রবিবারের কিছু টোটকা। প্রতি রবিরার এই সকল টোটকা পালন করুন। আর্থিক জটিলতা থেকে মুক্তি পেতে হোক কিংবা রবিরার এই সকল টোটকা পালন করতে পারেন। 

১. রবিবার আদিত্য হৃদয় স্তোত্র পাঠ করুন। এতে সূর্য দেব প্রসন্ন হবে। সূর্য দেবের আশীর্বাদ পেলে সংসারে সুখ, শান্তি বিরাজ করবে। তেমনই পরিবারের সকল সদস্যের সম্মান বৃদ্ধি পাবে। প্রতি রবিবার সকালে স্নান সেরে এই স্তোত্র পাঠ করুন। মিলবে উপকার। 

২. রবিরার সূর্যাস্তের পর অশ্বত্থ গাছে প্রদীপ জ্বালান। দেবী লক্ষ্মী প্রসন্ন হবেন। প্রতি রবিবার সন্ধ্যার পর চার মুখী প্রদীপ জ্বালান। এতে সকল আর্থিক সমস্যা দূর হবে। 

৩. রবিরার স্নানের জলে লাল ফুল দিন। লালা চন্দন, এলাচ, জাফরানও মেশাতে পারেন। এই জলে স্নান করলে জীবনের সকল দুঃখ কষ্ট বিলুপ্ত হবে এবং পারিবারিক জীবনে ইতিবাচক পরিবর্তন দেখা দেবে। 

Advertisement

৪. রবিবার পিঁপড়েকে চিনি খাওয়ান। এতে মা লক্ষ্মী প্রসন্ন হবে। আর্থিক কোনও জটিলতা চলতে থাকলে মেনে চলুন এই টোটকা। সহজে মুক্তি মিলবে কঠিন পরিস্থিতি থেকে। 

৫. তেমনই ররিবার সকালে স্নানের পর কপালে লাল চন্দন লাগান। লাল চন্দনের তিলক আঁকুন। বিশেষ করে কোনও জরুরি কাজে বাইরে গেলে এই চন্দন লাগিয়ে যান। সব কাজে সফল হবেন। তেমনই আটকে থাকা কাজ সম্পন্ন হবে এই টোটকা মেনে চললে। 

৬. রবিবার দরিদ্রদের তামার পাত্র বা গম দান করুন। জমি সংক্রান্ত কোনও বিবাদ থাকলে এই টোটকা বেশ উপকারী। এই দান আপনার সম্পত্তি সংক্রান্ত সকল জটিলতা দূর করবে। 

 

Advertisement