scorecardresearch
 

Control Your Own Fortune: ভাগ্য ফেরাতে পারে সর্ষে, যেভাবে ব্যবহার করবেন

Control Your Own Fortune: নিজেদের ভাগ্য যদি আমরা নিজেরা নিয়ন্ত্রণ করতে পারতাম। তাহলে কেমন হতো? ভাল হত না! পুরোটা না হলেও কিছুটা করা যায়। তার জন্য সহজ টোটকা রয়েছে, আসুন আমরা জেনে নিই। কালো সরষা ব্যবহার করে আপনি এ কাজ করতে পারেন। আসুন জেনে নিই, কীভাবে করবেন।

Advertisement
ভাগ্য ফেরাতে পারে সর্ষে, যেভাবে ব্যবহার করবেন ভাগ্য ফেরাতে পারে সর্ষে, যেভাবে ব্যবহার করবেন
হাইলাইটস
  • ভাগ্য ফেরাতে পারে সর্ষে
  • যেভাবে ব্যবহার করবেন

Control Your Own Fortune: ভাগ্য ভাল থাকবে না খারাপ, তা নিয়ে আমাদের চিন্তার শেষ নেই। কখনও চেষ্টা সত্ত্বেও ভাগ্য খারাপ যায়, আবার কখনও অল্প চেষ্টা বা বিনা চেষ্টাতেই ভাগ্য খুলে যায়। এর পিছনে কিছু ঘটনা থাকে জ্যোতিষ অনুসারে তাকে ভাগ্য বলে। কিন্তু নিজেদের ভাগ্য যদি আমরা নিজেরা নিয়ন্ত্রণ করতে পারতাম। তাহলে কেমন হতো? ভাল হত না! পুরোটা না হলেও কিছুটা করা যায়। তার জন্য সহজ টোটকা রয়েছে, আসুন আমরা জেনে নিই। কালো সরষা ব্যবহার করে আপনি এ কাজ করতে পারেন।

২. যদি আপনার বা আপনার পরিবারের ওপর খারাপ নজর থাকে তবে আপনাকে আস্ত লাল লঙ্কা নিন এবং তার সঙ্গে লবণ নিন। এই লাল লঙ্কা এবং লবণটি সাতবার ঘোরাতে হবে। যার ওপর কুনজর লেগেছে বলে মনে করছেন, তার সামনে সাতবার এই নুন, কালো সরষে ও লঙ্কা ঘোরান। এরপর এই জিনিষগুলি ফেলে দিন আগুনে। কালো নজর বা দৃষ্টি কাটাবার সময়, মনে রাখবেন যে কেবল বাঁ হাত দিয়ে দৃষ্টি কাটাতে হবে।

২. ভাগ্য যদি আপনার সঙ্গে না থাকে তবে জলভর্তি পাত্রে কাল সরষে দান করা খুব শুভ। এতে দুর্ভাগ্য দূর হবে। আপনার সমস্ত নষ্ট কাজ কোনও বাধা ছাড়াই সম্পন্ন হবে।

৩. যদি কাজে বারবার বাধা তৈরি হয়, আপনার হওয়া কাজ হঠাৎ খারাপ হতে থাকে, তাহলে আপনাকে অবশ্যই বৃহস্পতিবার কালো সরষে দান করতে হবে। এর মাধ্যমে আপনার আটকে যাওয়া সব কাজ শেষ হয়ে যাবে। এমনকী দীর্ঘদিন ধরে না হতে পারা কাজও সম্পন্ন হবে বলে মনে করা হয়।

৪. যদি আপনার জীবনে সুখ না আসে, তাহলে শনিবার শনিদেবকে কালো সরষা ও তেল নিবেদন করুন। আপনার ও আপনার পরিবারের ওপর থেকে কালো নজর কেটে যাবে।

Advertisement

 

Advertisement