scorecardresearch
 

Tulsi Upaay for Money: তুলসী তলায় এই একটি জিনিস রাখলেই অর্থের অভাব হবে না, হতে পারেন কোটিপতিও

Tulsi Upaay For Good Luck:আপনি যদি আর্থিক সংকটে ভুগে থাকেন, তাহলে বাস্তু বিশেষজ্ঞদের বলা এই তুলসী প্রতিকার করুন, আর কখনও অর্থের অভাব হবে না।

Advertisement
তুলসীর এই উপায়ে হতে পারেন কোটিপতি তুলসীর এই উপায়ে হতে পারেন কোটিপতি

Tulsi Astro upay for Money: হিন্দু ধর্মে তুলসীর গুরুত্ব রয়েছে। বাড়িতে তুলসী গাছ লাগিয়ে পুজো করলে অনেক উপকার পাওয়া যায়। তুলসীর উপায় ভাগ্য বদলে দেওয়ার ক্ষমতা রাখে। এমন অনেক তুলসী প্রতিকার রয়েছে যা আর্থিক সংকট দূর করতে সাহায্য করে। আজ আমরা এমনি একটি প্রতিকার সম্পর্কে জানব। আপনি এই প্রতিকার দ্বারা আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন যা সম্পদের অভাব দূর করে।

অর্থের অভার দূর করতে তুলসী  উপায়
আর্থিক সমস্যায় তুলসীর প্রতিকার খুবই উপকারী হতে পারে। শাস্ত্র মতে যাঁদের বাড়িতে ধন-সম্পদের অভাব রয়েছে, অর্থ একেবারেই আসছে না, শত্রুদের মাঝে জড়িয়ে পড়েছেন, জীবনে প্রচণ্ড উত্তেজনা রয়েছে, তাঁদের তুলসীর এই প্রতিকার করা উচিত। এর জন্য আপনাকে যা করতে হবে তা হল তুলসী গাছে জলের পরিবর্তে আখের রস। হাতের তেলতে আখের রস নিয়ে তুলসী গাছের মূলে  অর্পণ করবেন, আর সেই সময়ে আপনার নাম ও বংশের নাম সাতবার বলবেন। এতে সম্পদের অভাব দূর হবে। ফলাফল তিন বছরের মধ্যে প্রদর্শিত হবে। লক্ষ্মীর কৃপায় কখনও অর্থের অভাব হবে না।

এই উপায়গুলিও কাজ করবে
আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে প্রতিদিন সকালে স্নানের পর তুলসীমূলে জল নিবেদন করা উচিত। এর পাশাপাশি সকাল-সন্ধ্যা তুলসীতলায়   প্রদীপ জ্বালানোও উপকারী। তাবিজ হিসাবে গলায় তুলসীর শিকড় পরাও উপকারী হতে পারে।

আরও পড়ুন

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement