scorecardresearch
 

Vastu Tips For Financial Crisis: অর্থকষ্ট-দারিদ্রে জর্জরিত? সামান্য নুনের টোটকায় কাটবে সমস্যা, ফিরবে ভাগ্য

Vastu Remedies For Financial Crisis: বাস্তু দোষের কারণে একজন ব্যক্তিকে আর্থিক সংকট সহ নানা সমস্যার সম্মুখীন হতে হয়। বাস্তুশাস্ত্রে আর্থিক সংকট দূর করার অনেক উপায় বলা হয়েছে। আপনিও যদি আর্থিক সঙ্কট দূর করতে চান, তাহলে অবশ্যই নুন বা লবণ দিয়ে করুন কয়েকটি প্রতিকার।

Advertisement
যদি আর্থিক সঙ্কট দূর করতে চান, তাহলে অবশ্যই নুন বা লবণ দিয়ে করুন কয়েকটি প্রতিকার। যদি আর্থিক সঙ্কট দূর করতে চান, তাহলে অবশ্যই নুন বা লবণ দিয়ে করুন কয়েকটি প্রতিকার।
হাইলাইটস
  • বাস্তু দোষের কারণে একজন ব্যক্তিকে আর্থিক সংকট সহ নানা সমস্যার সম্মুখীন হতে হয়।
  • বাস্তুশাস্ত্রে আর্থিক সংকট দূর করার অনেক উপায় বলা হয়েছে।
  • আপনিও যদি আর্থিক সঙ্কট দূর করতে চান, তাহলে অবশ্যই নুন বা লবণ দিয়ে করুন কয়েকটি প্রতিকার।

Vastu Remedies For Financial Crisis: আজকাল সবাই একজন সফল মানুষ হতে চান। এর জন্য প্রায় সকলেই কঠোর পরিশ্রম করেন। এর মধ্যে কেউ তাড়াতাড়ি সফলতা পান, আবার কেউ পান দেরিতে। তবে সফলতা ধরে রাখতে পারেন মাত্র কয়েকজন বুদ্ধিমান ও ভাগ্যবান মানুষ।

এ বিষয়ে জ্যোতিষীরা বলেন, জন্মছকে গ্রহের অবস্থান পরিবর্তন (অশুভ গ্রহের কারণে) এবং বাস্তু দোষের কারণে এমনটি হয়। বাস্তু দোষের কারণে একজন ব্যক্তিকে আর্থিক সংকট সহ নানা সমস্যার সম্মুখীন হতে হয়। বাস্তুশাস্ত্রে আর্থিক সংকট দূর করার অনেক উপায় বলা হয়েছে। আপনিও যদি আর্থিক সঙ্কট দূর করতে চান, তাহলে অবশ্যই নুন বা লবণ দিয়ে করুন কয়েকটি প্রতিকার।

- আপনি যদি আর্থিক সংকটে ভুগে থাকেন এবং তা থেকে মুক্তি পেতে চান তাহলে লবণ ব্যবহার করতে পারেন। আর্থিক সংকটের অনেক কারণ রয়েছে। তাদের মধ্যেও একটি বাস্তু ত্রুটি হতে পারে। বাস্তুর দোষ দূর করতে জলেতে লবণ মিশিয়ে ঘরে মুছে নিন।

আরও পড়ুন

আপনি যদি সারাক্ষণ ক্লান্ত ও পরাজিত বোধ করেন তবে তা থেকে মুক্তি পেতে প্রতিদিন জলেতে লবণ মিশিয়ে স্নান করুন। এই প্রতিকার করলে অশুভ শক্তি দূর হয়। এর সঙ্গে নেতিবাচক শক্তিও ঘর থেকে দূরে চলে যায়।

- যদি কাঙ্খিত কাজ না পান বা কোনও বিশেষ কাজে সফলতা না পান, তাহলে প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে হাতের তালুতে খানিকটা লবণ মেখে নিন। এরপর মাথা থেকে পাঁচবার ফুঁ দিয়ে প্রবাহিত জলের স্রোতে প্রবাহিত হতে দিন। এই প্রতিকার করলে ঘর থেকে নেতিবাচক শক্তি চলে যায়। এছাড়াও আপনার পছন্দের পেশায় সহজেই সাফল্য মেলে।

- আপনি যদি বাস্তু দোষে কষ্ট পেয়ে থাকেন এবং তা থেকে মুক্তি পেতে চান, তাহলে ঘরের এক কোণে জল ভরা পাত্রে নুন দিয়ে রাখুন। এখন এই জল প্রতিদিন পরিবর্তন করুন। এই প্রতিকার করলে বাস্তুর দোষও দূর হয়।  

Advertisement

- বাস্তু বিশেষজ্ঞদের মতে, আর্থিক সংকট থেকে মুক্তি পেতে প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে এক গ্লাস জলে এক চিমটি লবণ মিশিয়ে খান। এবার এই জল বাড়ির প্রধান দরজায় ছিটিয়ে দিন। এই প্রতিকার করলে অর্থনৈতিক সমস্যা দূর হয়।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং বাস্তুশাস্ত্রে বলা তথ্যের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রের বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

 

Advertisement