scorecardresearch
 

Vastu Shubh Ashubh Sign: ঘরে বেড়েছে কালো পিঁপড়ের আনাগোনা; শুভ না অশুভ জানেন?

Vastu Tips, Shubh Ashubh Sign: বাস্তু মতে, যদি বাড়িতেই পিঁপড়ের আসা-যাওয়ার দিকে মনোযোগ দেওয়া হয় তবে তা আপনার ভবিষ্যতের জন্য একটি আগাম ইঙ্গিত দিতে পারে। বাস্তুশাস্ত্রে ঘরে পিঁপড়ে আসা-যাওয়া আর সংসারে শুভ-অশুভ পরিবর্তনের আগাম ইঙ্গিত সম্পর্কে ব্যাখ্যা রয়েছে। চলুন সে বিষয়ে জেনে নেওয়া যাক...

Advertisement
বাস্তুশাস্ত্রে ঘরে পিঁপড়ে আসা-যাওয়া আর সংসারে শুভ-অশুভ পরিবর্তনের আগাম ইঙ্গিত সম্পর্কে ব্যাখ্যা রয়েছে। বাস্তুশাস্ত্রে ঘরে পিঁপড়ে আসা-যাওয়া আর সংসারে শুভ-অশুভ পরিবর্তনের আগাম ইঙ্গিত সম্পর্কে ব্যাখ্যা রয়েছে।
হাইলাইটস
  • বাস্তু মতে, যদি বাড়িতেই পিঁপড়ের আসা-যাওয়ার দিকে মনোযোগ দেওয়া হয় তবে তা আপনার ভবিষ্যতের জন্য একটি আগাম ইঙ্গিত দিতে পারে।
  • বাস্তুশাস্ত্রে ঘরে পিঁপড়ে আসা-যাওয়া আর সংসারে শুভ-অশুভ পরিবর্তনের আগাম ইঙ্গিত সম্পর্কে ব্যাখ্যা রয়েছে।

Vastu Tips, Shubh Ashubh Sign: যে কোনও বাড়িতেই পিঁপড়ে থাকে। এটি একটি অত্যন্ত সাধারণ ঘটনা। সেই জন্য অনেকেই এর দিকে তেমন মনোযোগ দেন না। তবে বাস্তু মতে, যদি বাড়িতেই পিঁপড়ের আসা-যাওয়ার দিকে মনোযোগ দেওয়া হয় তবে তা আপনার ভবিষ্যতের জন্য একটি আগাম ইঙ্গিত দিতে পারে।

বাস্তুতে দুই রকমের পিঁপড়ের আনাগোনা দেখা যায় একটি কালো আর অন্যটি লাল রঙের। ঘরে এই দুই ধরনের পিঁপড়ের আগমন আপনার ভবিষ্যতের জন্য বিভিন্ন ধরনের শুভ-অশুভ পরিবর্তনের আগাম ইঙ্গিত বহন করে।

বাস্তু মতে, ঠিক কোন দিক থেকে এবং কোন পরিস্থিতিতে পিঁপড়ে আপনার বাড়িতে ঢুকছে, তা জানা অত্যন্ত জরুরী। বাস্তুশাস্ত্রে ঘরে পিঁপড়ে আসা-যাওয়া আর সংসারে শুভ-অশুভ পরিবর্তনের আগাম ইঙ্গিত সম্পর্কে ব্যাখ্যা রয়েছে। চলুন সে বিষয়ে জেনে নেওয়া যাক...

আরও পড়ুন

ঘরে কালো পিঁপড়ে আগমন: ঘরের যে কোনও দিক থেকে কালো পিঁপড়ের আগমন ঘটলে তা শুভ লক্ষণ এবং ইতিবাচক ইঙ্গিত বহন করে। বাস্তু মতে, পিঁপড়ের আসা-যাওয়া আমাদের সংসারের ভবিষ্যতের শুভ-অশুভ ঘটনা সম্পর্কে আমাদের আগাম ইঙ্গিত দেয়। ঘরে কালো পিঁপড়ের আগমন সুখ-সমৃদ্ধির পাশাপাশি বৈষয়িক সম্পদ বৃদ্ধির ইঙ্গিত দেয়।

যদি চাল ভর্তি পাত্র থেকে কালো পিঁপড়ে বের হতে থাকে, তবে এটি একটি শুভ লক্ষণ বলে বিবেচিত হয়। কারণ, শাস্ত্র মতে বিশ্বাস করা হয়, চালের পাত্র থেকে কালো পিঁপড়ে বেরনোর কিছুদিনের মধ্যেই সংসারের সম্পদ-আয় বৃদ্ধি পায়। এটি সংসারের আর্থিক অবস্থার উন্নতি এবং বৈষয়িক সম্পদ বৃদ্ধির ইঙ্গিত বহন করে।

ঘরে লাল পিঁপড়ে আগমন: ঘরে লাল পিঁপড়ের আসা-যাওয়া অশুভ বলে মনে করা হয়। শাস্ত্র মতে বিশ্বাস করা হয়, লাল পিঁপড়ের প্রস্থান ভবিষ্যতের সমস্যার আগাম ইঙ্গিত হিসাবে বিবেচিত হয়। সংসারে বিতর্কের পরিস্থিতি তৈরি হয়, অপ্রয়োজনীয় খরচ বেড়ে যায়। তবে যদি লাল পিঁপড়েকে ঘরে থেকে মুখে ডিম নিয়ে বেরিয়ে যেতে দেখা যায়, তবে এটি একটি ভাল লক্ষণ বলে মনে করা হয়। বাস্তু মতে, এটি আপনার বাড়ি থেকে সমস্যাগুলি দূর হওয়ার ইঙ্গিত বহন করে। শাস্ত্র মতে ঘরে যে কোনও ধরনের পিঁপড়ে দেখলেই তাদের ময়দা খাওয়ানোর কথা বলা হয়। কারণ, পিঁপড়ে ক্ষুধার্ত থাকলে তা সংসারের জন্য অশুভ এবং অমঙ্গলজনক হতে পারে।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং বাস্তুশাস্ত্রে বলা তথ্যের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রের বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Advertisement