scorecardresearch
 

Vastu Tips : ঘুমানোর সময়ে ভুলেও মাথার কাছে এই জিনিসগুলো রাখবেন না! তাহলেই...

Vastu Tips : প্রত্যেকের লাইফস্টাইলের উপরে বাস্তুশাস্ত্রের অনেক গুরুত্ব রয়েছে। বাস্তু একজন ব্যক্তির জীবনকে নানাভাবে প্রভাবিত করতে পারে। বাস্তুশাস্ত্র অনুসারে, বাড়ির দিক থেকে শুরু করে তার মধ্যে থাকা সমস্ত কিছুরই কিছু অর্থ রয়েছে। এমন অবস্থায় ঘুমানোর সময় মাথায় রাখা কিছু জিনিসও বাস্তু দোষের কারণ হতে পারে।

Advertisement
ঘুমানোর সময়ে পাশে এই জিনিসগুলি রাখবেন না। প্রতীকী ছবি ঘুমানোর সময়ে পাশে এই জিনিসগুলি রাখবেন না। প্রতীকী ছবি
হাইলাইটস
  • ঘুমানোর সময়ে সাবধান
  • মাথার কাছে এই জিনিসগুলো রাখবেন না
  • জানুন বিস্তারিত তথ্য

Vastu Tips : প্রত্যেকের লাইফস্টাইলের উপরে বাস্তুশাস্ত্রের অনেক গুরুত্ব রয়েছে। বাস্তু একজন ব্যক্তির জীবনকে নানাভাবে প্রভাবিত করতে পারে। বাস্তুশাস্ত্র অনুসারে, বাড়ির দিক থেকে শুরু করে তার মধ্যে থাকা সমস্ত কিছুরই কিছু অর্থ রয়েছে। এমন অবস্থায় ঘুমানোর সময় মাথায় রাখা কিছু জিনিসও বাস্তু দোষের কারণ হতে পারে। এই জিনিসগুলি মাথার কাছে রাখলে জীবনে নেতিবাচকতা এবং অশুভতা আসে। তাহলে চলুন জেনে নেওয়া যাক সেই জিনিসগুলো কী, যা ঘুমানোর জন্য মাথার কাছে রাখা উচিত নয়।

কী কী পাশে রাখা উচিত নয়

বই- বাস্তুশাস্ত্র অনুসারে, আপনার মাথার কাছে সংবাদপত্র, বই, ম্যাগাজিনের মতো জিনিসগুলি রাখা এড়িয়ে চলা উচিত। এতে করে মানুষের জীবনে যেমন নেতিবাচকতা আসে, তেমনি জীবনে টেনশনও থেকে যায়। আয়না- বাস্তু অনুসারে, মাথার কাছে বা বিছানার সামনে আয়না রাখা উচিত নয়। এতে দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে।

তেল- বাস্তু মতে তেলের বোতল কখনই মাথার কাছে রাখা উচিত নয়। এতে জীবনে অনেক সমস্যা হতে পারে।
জুতো এবং চপ্পল- প্রায়শই লোকেরা ঘুমানোর আগে বিছানার কাছে তাদের জুতো এবং চপ্পল খুলে ঘুমান। কিন্তু বাস্তু অনুসারে, বিছানার কাছে বা মাথার কাছে জুতো এবং চপ্পল রাখা উচিত নয়। এটি জীবনে নেতিবাচক শক্তি নিয়ে আসে।

এই জিনিসগুলি ঘুমানোর সময়ে পাশে রাখবেন না

মানিব্যাগ- বাস্তু অনুসারে মানিব্যাগ মাথায় রাখা উচিত নয়। এতে করে জীবনে আর্থিক সংকটে পড়তে হতে পারে।
ইলেকট্রনিক জিনিস- বাস্তুশাস্ত্র অনুসারে মোবাইল, ঘড়ি, ফোন, ল্যাপটপের মতো ইলেকট্রনিক জিনিস মাথার কাছে রাখলে জীবনে নেতিবাচকতা আসে। এসব জিনিস মাথার কাছে রাখলে, তা থেকে নির্গত রশ্মি একজন মানুষকে শারীরিক ও মানসিকভাবে অসুস্থ করে তুলতে পারে।
দড়ি- দড়ি দৈনন্দিন জীবনে নানাভাবে ব্যবহার করা যায়। কিন্তু বাস্তু মতে মাথার কাছে রেখে ঘুমালে জীবনে নেতিবাচক শক্তি আসে। এতে কাজ করতে সমস্যা হতে পারে। জলের বোতল- কেউ কেউ ঘুমানোর সময় মাথার কাছে জলের বোতল বা জল ভর্তি পাত্র রেখে ঘুমান। বাস্তু অনুসারে, জল ভর্তি পাত্র কখনই মাথার কাছে রাখা উচিত নয়। এতে চন্দ্র প্রভাবিত হয় এবং ব্যক্তি মানসিকভাবে অসুস্থ হয়ে পড়তে পারেন।

Advertisement

Advertisement