scorecardresearch
 

Vastu Tips Lock And Key: ভাগ্যের বন্ধ তালা খুলবে ঘরের চাবিতেই, এদিকে রেখে দেখুন ম্যাজিক

Vastu Tips For Door Keys: আপনি কি জানেন চাবি রাখার সঠিক দিক বাস্তুতে বলা হয়েছে? এমনটা বিশ্বাস করা হয় যে সঠিক জায়গায় চাবি না রাখলে অনেক সমস্যায় পড়তে হতে পারে। 

Advertisement
ভাগ্যের বন্ধ তালা খুলবে ঘরের চাবিতেই, এদিকে রেখে দেখুন ম্যাজিক ভাগ্যের বন্ধ তালা খুলবে ঘরের চাবিতেই, এদিকে রেখে দেখুন ম্যাজিক
হাইলাইটস
  • এটি বিশ্বাস করা হয় যে, যদি বাস্তুর নিয়মগুলি সঠিকভাবে মেনে চলেন তবে আপনার কখনওই অর্থের অভাব হয় না।
  • এমনটা বিশ্বাস করা হয় যে সঠিক জায়গায় চাবি না রাখলে অনেক সমস্যায় পড়তে হতে পারে।

Vastu Tips For Door Keys: আমাদের জীবনে বাস্তুশাস্ত্রের গভীর গুরুত্ব রয়েছে। বাস্তুশাস্ত্রে জিনিসের রক্ষণাবেক্ষণের সঠিক দিক ও স্থান দেওয়া হয়েছে। এটি বিশ্বাস করা হয় যে আপনি যদি বাস্তুর নিয়মগুলি সঠিকভাবে মেনে চলেন তবে আপনার কখনওই অর্থের অভাব হয় না। এছাড়াও, আপনি সুখ এবং সমৃদ্ধি পান।

আপনি কি জানেন চাবি রাখার সঠিক দিক বাস্তুতে বলা হয়েছে? এমনটা বিশ্বাস করা হয় যে সঠিক জায়গায় চাবি না রাখলে অনেক সমস্যায় পড়তে হতে পারে। 
 

lock and key vastu tips

এই দিকে চাবি রাখা শুভ- বাস্তুশাস্ত্র অনুযায়ী বাড়ির পশ্চিম দিক চাবি রাখা শুভ বলে মনে করা হয়। এটি করলে ঘরে কোনও বাস্তু ত্রুটি দেখা দিতে পারে না। 

আরও পড়ুন

ড্রয়িং রুম- বাস্তু মতে চাবি কখনই ড্রয়িংরুমে রাখা উচিত নয়। কারণ এই জায়গায় বাড়ির চাবি রাখাটা সবাই দেখে, যা ভালো মনে হয় না। 

পূজার ঘর- বাস্তু মতে, পূজার ঘরের চাবি রাখাও এড়িয়ে চলা উচিত। কারণ, পূজার স্থান হল ঘরের সবচেয়ে পবিত্র স্থান। এমন পরিস্থিতিতে নোংরা চাবি বা নোংরা হাতে তুলে নেওয়া হয়। যার কারণে নেতিবাচকতা তৈরি হয়।

রান্নাঘর- বাস্তুশাস্ত্র অনুযায়ী রান্নাঘরে চাবি রাখা উচিত নয়। রান্নাঘর বাড়ির সদস্যদের সঙ্গে সম্পর্কিত। এর সঙ্গে রান্নাঘর থেকে পুরো পরিবারের উন্নতির সঙ্গে স্বাস্থ্যও জড়িত।

 

Advertisement