scorecardresearch
 

Vastu Tips: সূর্যাস্তের পর এই ৫ জিনিস কখনও দান করবেন না, লক্ষ্মীছাড়া হবে বাড়ি

Home Vastu Upay Totke: বাস্তুশাস্ত্র অনুসারে, সূর্যাস্তের সময় আপনার কখনই ৫টি জিনিস দান করা উচিত নয়। এতে করে আপনার জীবন থেকে সুখ বিদায় নেয়। দেবী লক্ষ্মীর আশীর্বাদ পেতে চাইলে সূর্যাস্তের পর এই ৫টি জিনিস দান করবেন না।

Advertisement
সূর্যাস্তের পর এমন দানে দেবী লক্ষ্মী গৃহত্যাগী হন সূর্যাস্তের পর এমন দানে দেবী লক্ষ্মী গৃহত্যাগী হন

Vastu Tips For Home: প্রতিটি মানুষই চায় তার জীবনে কোনো দুঃখ না আসুক। বিশেষত, দেবী লক্ষ্মীর আশীর্বাদ সর্বদা তাঁর উপর থাকে।  তবে কখনও কখনও এমন হয় যে খুব কঠোর পরিশ্রম করার পরেও আমাদের সমস্যার সম্মুখীন হতে হয়। বাস্তুশাস্ত্র অনুসারে, আমরা এমন ভুল করে থাকি, যার ফলে আমাদের জীবনে নেতিবাচক শক্তি আসতে শুরু করে এবং পজিটিভ শক্তির অভাব হয়। উদাহরণস্বরূপ, বাস্তুশাস্ত্র অনুসারে, আপনার সন্ধ্যায় কিছু জিনিস দান করা এড়ানো উচিত। আসুন, জেনে নেওয়া যাক সেই জিনিসগুলো কী কী।

নুন দান করলে ঘরে নেতিবাচক শক্তি আসে
বাস্তুশাস্ত্র বলছে সন্ধ্যায় নুন দান করা উচিত নয়। এটি করলে নেতিবাচক শক্তি বাড়ে। ঘরে নেতিবাচক শক্তি থাকার কারণে ঘরোয়া ঝামেলা বাড়ে এবং পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক নষ্ট হয়ে যায়। বাস্তুশাস্ত্র অনুসারে, সন্ধ্যায় নুন দান করা নেতিবাচক শক্তিকে শক্তিশালী করে, যা উন্নতি এবং সমৃদ্ধিতে বাধা দেয়।

পেঁয়াজ ও রসুন দান করলে দুর্ভাগ্য হয়
বাস্তু অনুসারে, রসুন এবং পেঁয়াজকে তামসিক খাদ্য হিসাবে বিবেচনা করা হয় এবং কেতু গ্রহের সঙ্গে  সম্পর্কিত। সন্ধ্যায় পেঁয়াজ এবং রসুন দান করলে আপনার জীবনে কেতু গ্রহের নেতিবাচক প্রভাব পড়ে। এর কারণে আপনার কাজও নষ্ট হয়ে যেতে পারে। সন্ধ্যায় পেঁয়াজ এবং রসুন দান করলে, কেতু ব্যক্তির জীবনে বিরূপ প্রভাব ফেলতে শুরু করে এবং তার সম্পর্ক নষ্ট হতে শুরু করে।

আরও পড়ুন

সন্ধ্যায় হলুদ দান করলে গুরু দুর্বল হয়ে যায়
একেবারে হলুদ দান করবেন না। সন্ধ্যায় হলুদ দান করলে বৃহস্পতি গ্রহ দুর্বল হতে পারে। হলুদকে বৃহস্পতির কারক হিসাবে বিবেচনা করা হয় এবং সূর্যাস্তের পরে এটি দান করা আপনার রাশিতে বৃহস্পতিকে নেতিবাচকভাবে প্রভাবিত করতে পারে। সন্ধ্যায় দান করা কোষ্ঠীতে বৃহস্পতি গ্রহকে দুর্বল করে, তাই সূর্যাস্তের পরে হলুদ দান করা এড়িয়ে চলা উচিত।

Advertisement

সন্ধ্যায় দুধ দান করলে দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাওয়া যায় না
সূর্যাস্তের সময় দুধ দান করা শুভ বলে মনে করা হয় না। কারণ দুধ চাঁদের সঙ্গে  সম্পর্কিত এবং সূর্যাস্তের সময় সূর্য দুর্বল থাকে। চন্দ্র দুর্বল হলে ঘরে সুখ-শান্তি থাকে না এবং মনও অশান্ত হয়। দুধ লক্ষ্মী এবং বিষ্ণুর সঙ্গেও জড়িত। সন্ধ্যায় দুধ দান করলে মা লক্ষ্মী ক্রুদ্ধ হন।

সন্ধ্যায় টাকা দান করবেন না
আপনার সন্ধ্যায় অর্থ দান করা উচিত নয়। সূর্যাস্তের সময় মা লক্ষ্মী বাড়িতে আসেন। বাস্তুশাস্ত্র অনুসারে এই সময়ে কাউকে টাকা দিলে দেবী লক্ষ্মী তাদের বাড়ি ছেড়ে চলে যান। সূর্যাস্তের সময় মা লক্ষ্মী বাড়িতে আসেন। এমন পরিস্থিতিতে অন্যকে টাকা দিলে দেবী লক্ষ্মী তাদের বাড়িতে আর থাকেন না।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement