scorecardresearch
 

Vastu Tips For Money: আপনার বাড়িকে বানান মানি ম্যাগনেট, চুম্বকের মতো টাকা ঢুকবে

Vastu Tips For Money: আপনি যদি অর্থকে সঠিক দিকে রাখেন তবে আপনি আর্থিকভাবে শক্তিশালী হবেন। আপনি যদি ভুল দিকে অর্থ রাখেন তবে আপনাকে আর্থিক ক্ষতি হতে পারে।

Advertisement
আপনার বাড়িকে বানান মানি ম্যাগনেট, চুম্বকের মতো টাকা ঢুকবে আপনার বাড়িকে বানান মানি ম্যাগনেট, চুম্বকের মতো টাকা ঢুকবে

Vastu Tips For Money: বাস্তু উপায় ঠিকঠাক মেনে চললে যেমন দারুণ কাজে দেয়, তেমনই বাস্তু ঠিক না থাকলে আবার খারাপ ফল মেলে। যদি কোনও বস্তুকে সঠিক দিক না রাখা হয় তবে বাস্তুমতে এটি ঘরে নেতিবাচক প্রভাব আনতে পারে।

বাস্তুতে, অর্থ এবং গহনা সম্পর্কিত বিশেষ দিকগুলি যথাযথ হিসাবে বর্ণিত হয়েছে। আপনি যদি অর্থকে সঠিক দিকে রাখেন তবে আপনি আর্থিকভাবে শক্তিশালী হবেন। আপনি যদি ভুল দিকে অর্থ রাখেন তবে আপনাকে আর্থিক ক্ষতি হতে পারে। তাই জানা দরকার বাড়িতে থাকা নগদ টাকা কীভাবে কোনদিন রাখবেন, এটা জানা থাকলে যেমন দারুণ সুবিধা, তেমনই না জানা থাকলে সমস্য়া বাড়তে পারে। তাই বিপদ বাড়ার আগে জেনে রাখুন।

১) পশ্চিম এবং উত্তরের মধ্যবর্তী দিকটিকে বায়ু কোণ বলে। যদি এখানে অর্থ রাখা হয় তবে বাজেট সর্বদা গণ্ডগোল হয়। সম্পদ এবং গহনা পশ্চিম দিকে রাখলে বিশেষ কোনও লাভ হয় না। তাই ঘরের উত্তর দিকের অর্থ রাখার জন্য সবচেয়ে উপযুক্ত।

আরও পড়ুন

২) উত্তর এবং পূর্বের মধ্যবর্তী দিকটিকে উত্তর পূর্ব বলা হয়। এই দিকের অধিপতি হলেন কুবের। এটি বিশ্বাস করা হয় যে এই দিকে, তারাই অর্থ রাখে যার খুব বুদ্ধিমান।

৩) পূর্ব দিকে বাড়ির সম্পত্তি রাখা সুরক্ষিত ও খুব মঙ্গলজনক এবং এটি ক্রমশ বাড়তে থাকে।

৪) বাড়ির অগ্নি কোণে অর্থ রাখলে সম্পদ হ্রাস পায়। আবার বাড়ির দক্ষিণ-পূর্বের মধ্যবর্তী দিকটিকে অগ্নি কোণ বলে। আপনি যদি টাকা দক্ষিণ দিকে রাখেন তবে কোনও ক্ষতি হবে না তবে বাড়বেও না।

৫) অর্থ যদি পশ্চিমের দিকে, অর্থাৎ দক্ষিণ ও পশ্চিমের দিকে থাকে, তখন হঠাৎ করেই অর্থহানি ঘটতে পারে তা বলা যায় না। আরও বলা হয় যে এই দিক থেকে, যে টাকা থাকলে তা ভুল পথে উপার্জিত অর্থ হয়।

Advertisement

 

Advertisement