scorecardresearch
 

Vastu Tips Money: আর্থিক কষ্টে রয়েছেন? বাড়ির এই দিকে টাকা রাখলে টাকার অভাব হয় না কখনও

Vastu Tips: বাস্তুশাস্ত্র অনুসারে কুবের দেব বাড়ির উত্তর দিকে থাকেন। তাই ঘরের উত্তর দিককে নিরাপদ, টাকা বা গয়নার রাখার জন্য শুভ দিক হিসাবে মনে করা হয়। এছাড়াও, এই দিকে টাকা রাখলে তা বৃদ্ধি পায় এবং বাড়িতে সমৃদ্ধি বজায় থাকে। শাস্ত্র অনুসারে, এই দিকে টাকা রাখলে আপনার উপার্জন আরও বাড়বে।

Advertisement
আর্থিক কষ্টে রয়েছেন? বাড়ির এই দিকে টাকা রাখলে টাকার অভাব হয় না আর্থিক কষ্টে রয়েছেন? বাড়ির এই দিকে টাকা রাখলে টাকার অভাব হয় না
হাইলাইটস
  • বাস্তু মেনে বাড়ির এই দিকে রাখুন টাকা
  • ধনী হওয়া কেউ আটকাতে পারবে না
  • জানুন বিস্তারিত তথ্য

Vastu Tips: বাস্তুশাস্ত্রে সব কিছু নির্দিষ্ট জায়গায় রাখার পরামর্শ দেওয়া হয়েছে। প্রতিটি দিকের নিজস্ব বিশেষ তাৎপর্য রয়েছে। যদি কোনও কিছু সঠিক জায়গায় বা দিকে না রাখা হয়, তাহলে সেই ব্যক্তির বাড়ি বা জীবনে নেতিবাচক পরিণতি ডেকে আনতে পারে। সেই মতো টাকা যদি সঠিক জায়গায় এবং সঠিক পথে না রাখা হয়, তবে একজন ব্যক্তি কখনই ধনী হতে পারবেন না। এমনটা বিশ্বাস করা হয়, টাকা সঠিক পথে না রাখলে, নানা ধরনের ঝামেলায় পড়তে হয়। আর্থিক অবস্থার অবনতি হতে থাকে। এমনকী বাড়িতে স্বচ্ছলতার অভাব দেখা যায় এবং গৃহস্থ ঋণে ডুবে যান। জেনে নিন বাস্তু অনুসারে টাকা কোন দিকে রাখা উচিত।

এই দিকে নিরাপদ রাখুন

বাস্তুশাস্ত্র অনুসারে কুবের দেব বাড়ির উত্তর দিকে থাকেন। তাই ঘরের উত্তর দিককে নিরাপদ, টাকা বা গয়নার রাখার জন্য শুভ দিক হিসাবে মনে করা হয়। এছাড়াও, এই দিকে টাকা রাখলে তা বৃদ্ধি পায় এবং বাড়িতে সমৃদ্ধি বজায় থাকে। শাস্ত্র অনুসারে, এই দিকে টাকা রাখলে আপনার উপার্জন আরও বাড়বে। এছাড়াও, মা লক্ষ্মী সর্বদা আপনাকে আশীর্বাদ করবেন। 

আরও পড়ুন

ভুলেও এ দিকে টাকা রাখবেন না

বাড়িতে এমন অনেক দিক রয়েছে, যেখানে টাকা রাখলে আর্থিক ক্ষতি হয়। এই দিকগুলির মধ্যে একটি হল দক্ষিণ-পূর্ব দিক। একে বাড়ির আগ্নেয় কোণ বলে। এই স্থানে টাকা রাখলে ব্যয় বাড়ে এবং আয়ের উপরে খারাপ প্রভাব পড়ে। এর সঙ্গে বাড়ির মালিক ও পরিবারের সদস্যদের আর্থিক অবস্থা দুর্বল হতে থাকে। গৃহস্থের উপর ঋণ বাড়তে থাকে। বাড়ির সুখ হারিয়ে যায়। এর পাশাপাশি বাড়ির পশ্চিম কোণ অর্থের দিক থেকেও অশুভ বলে মনে করা হয়। এমনটা বিশ্বাস করা হয় যে কেউ যদি বাড়ির পশ্চিম দিকে টাকা বা গয়না রাখেন তাহলে অর্থের অভাব বাড়তে শুরু করে। এছাড়া পরিবারের সদস্যরা টাকা জোগাড় করতে সমস্যায় পড়তে হয়।

Advertisement

প্রতিবেদনটি সম্পূর্ণ ভাবে তথ্য এবং বিশ্বাসের উপর ভিত্তি করে লেখা। আজ তক বাংলা এর কোনও তথ্য নিশ্চিত করে না।

 

Advertisement