scorecardresearch
 

Vastu Tips On Pillow: ঘুমোনোর সময় বালিশে রাখুন এই ৫ জিনিস, কাটবে বাধাবিঘ্ন, ঘরে অর্থ

বাস্তুদোষ কাটানোর টোটকাও রয়েছে বাস্তুশাস্ত্রে। সেই অনুযায়ী চলতে পারলে জীবনে সুখ-শান্তি ও সম্পদ আসে। ঘরে সুখ-সমৃদ্ধির পাশাপাশি জীবনে আসা বাধা দূর হবে।

Advertisement
Vastu Tips। বাস্তু টিপস। Vastu Tips। বাস্তু টিপস।
হাইলাইটস
  • বাস্তু দোষ কাটাতে রাতে করুন ৫ উপায়।
  • বাস্তুদোষ কাটানোর টোটকাও রয়েছে বাস্তুশাস্ত্রে।

প্রতিটি মানুষই জীবনে সুখ, শান্তি ও সম্পদ কামনা করে। এ জন্য দিনরাত পরিশ্রমও করেন। তা সত্ত্বেও কিছু মানুষের ঘরে সবসময় অশান্তি, ঝামেলা ও বিবাদের পরিবেশ বিরাজ করে। বাস্তুশাস্ত্র অনুসারে, এর অন্যতম কারণ হতে পারে বাস্তু দোষ। বাস্তু ত্রুটির কারণে আপনি কঠোর পরিশ্রম করেও ফল পান না। বাস্তুদোষ কাটানোর টোটকাও রয়েছে বাস্তুশাস্ত্রে। সেই অনুযায়ী চলতে পারলে জীবনে সুখ-শান্তি ও সম্পদ আসে। ঘরে সুখ-সমৃদ্ধির পাশাপাশি জীবনে আসা বাধা দূর হবে। এ জন্য ঘুমানোর আগে মাথার কাছে বা বালিশের নীচে ৫টি জিনিস রাখতে পারেন। 

এক টাকার কয়েন- আপনি যদি ধারদেনা বা আর্থিক সংকটের মধ্যে চলছেন তাহলে ঘুমোনোর আগে মাথার বালিশের নীচে এক টাকার কয়েন রেখে দিন। পরের দিন উঠে এই মুদ্রা দান করুন। এভাবে আপনি দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন। শীঘ্রই আপনার জীবনে আসা সমস্যাগুলি শেষ হবে।

একটি পাত্রে জল রাখুন- বাস্তুশাস্ত্র অনুসারে, ঘুমোনোর সময় বিছানার কাছে জল ভর্তি পাত্র রাখুন। সকাল হওয়ার সঙ্গে সঙ্গে সেই জল বাড়ির গাছের ঢেলে দিন। এতে  নেতিবাচক শক্তি থেকে মুক্তি পাওয়া যায়। স্বাস্থ্যেরও উন্নতি হয়।

ছুরি দিয়ে ভয় কাটানো- ঘুমের মধ্যে খারাপ স্বপ্ন দেখলে বা হঠাৎ জেগে উঠলে খাটের নীচে লোহার ছুরি রাখুন। সেভাবেই ঘুমান। এতে ভালো ঘুম হবে। খারাপ স্বপ্ন এসে নিদ্রাভঙ্গ করবে না। দূর হবে নেতিবাচক শক্তি।  

রসুন কোয়া- খাবারের স্বাদ বাড়ায় রসুন। বাস্তুশাস্ত্র অনুসারে, রসুন সৌভাগ্যেরও প্রতীক। রাতে বালিশের নীচে রসুন রেখে ঘুমোলে নেতিবাচক শক্তি চলে যায়। ঘরে তৈরি হয় ইতিবাচক শক্তি। আসে সমৃদ্ধি।  

মৌরি- কোষ্ঠীতে রাহু দোষ থাকলে এই প্রতিকার করতে পারেন। কাজকর্মে বাধা আসলে মৌরি ব্যবহার করুন। বাস্তু অনুযায়ী মৌরি ব্যবহার করুন। মৌরি একটি কাগজে মুড়িয়ে বিছানায় রাখুন। রাহুর দোষ কাটবে। মানসিক সমস্যা থেকেও মিলবে মুক্তি। 

Advertisement

 

TAGS:
Advertisement