scorecardresearch
 

Vastu Tips For Good Luck: সংসারের এই ৫ কাজ ভুলেও রাতে করবেন না, বাড়বে দারিদ্র-সমস্যা

Vastu Tips For Good Luck: অসময়ে ঘর পরিষ্কার করতে গিয়ে বাস্তু দোষ তৈরি হতে পারে যা সংসারে নানা ধরনের সমস্যা বাড়িয়ে তুলতে পারে। বাস্তু দোষ তৈরি হলে পরিবারের সদস্যদের দারিদ্র, অর্থকষ্ট, রোগ-ব্যাধির মতো নানা সমস্যায় ভুগতে হতে পারে। তাই জেনে নিন ঘরের কোন কাজগুলি কখন করলে বাস্তু দোষ তৈরি হতে পারে...

Advertisement
সংসারের এই ৫ কাজ ভুলেও রাতে করবেন না, বাড়বে দারিদ্র-সমস্য। সংসারের এই ৫ কাজ ভুলেও রাতে করবেন না, বাড়বে দারিদ্র-সমস্য।
হাইলাইটস
  • অসময়ে ঘর পরিষ্কার করতে গিয়ে বাস্তু দোষ তৈরি হতে পারে যা সংসারে নানা ধরনের সমস্যা বাড়িয়ে তুলতে পারে।
  • বাস্তু দোষ তৈরি হলে পরিবারের সদস্যদের দারিদ্র, অর্থকষ্ট, রোগ-ব্যাধির মতো নানা সমস্যায় ভুগতে হতে পারে।

Vastu Tips For Good Luck: ঘর পরিষ্কার রাখা প্রয়োজন। ঘর পরিষ্কার-পরিচ্ছন্ন থাকলেই সংসারে শ্রী লক্ষ্মী থাকেন। বাস্তুশাস্ত্র শুধু বাড়ি তৈরিতেই নয়, বাড়ির সঙ্গে সম্পর্কিত দৈনন্দিন কাজ এবং প্রচেষ্টাও এর অংশ। যেমন, ঘর পরিষ্কার রাখতে ঘরে ঝাড়ু গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আবার, অসময়ে ঘর পরিষ্কার করতে গিয়ে বাস্তু দোষ তৈরি হতে পারে যা সংসারে নানা ধরনের সমস্যা বাড়িয়ে তুলতে পারে।

বাস্তু দোষ তৈরি হলে পরিবারের সদস্যদের দারিদ্র, অর্থকষ্ট, রোগ-ব্যাধির মতো নানা সমস্যায় ভুগতে হতে পারে। তাই জেনে নিন ঘরের কোন কাজগুলি কখন করলে বাস্তু দোষ তৈরি হতে পারে...

বাস্তুশাস্ত্র অনুযায়ী সকালে ঘরে ঝাড়ু দেওয়া উত্তম কাজ। এমনকি দিনের আলো থাকা পর্যন্ত ঘরে ঝাড়ু দেওয়ায় কোনও দোষ নেই। কিন্তু সূর্যাস্তের পর ঘরে ঘরে ঝাড়ুর ব্যবহার একেবারেই উচিত নয়। শুধুমাত্র দিনের মধ্যে একেবারেই প্রয়োজন অনুযায়ী ঘরে ঝাড়ুর ব্যবহার করা উচিত। বাস্তুশাস্ত্র অনুযায়ী, সন্ধে বা রাতে ঘরে ঝাড়ু দেওয়া একেবারেই উচিত নয়। এর ফলে লক্ষ্মী সংসার ত্যাগ করেন। এছাড়াও, পরিবারের সদস্যদের সুখ, শান্তি এবং স্বাস্থ্য সম্পর্কিত সমস্য তৈরি হয়।

আরও পড়ুন

রাতে ঘরে ঝাড়ু দেওয়া ছাড়াও ঘর মোছা একেবারেই উচিত নয়। এর ফলে সংসারে নেতিবাচক শক্তির প্রভাব বেড়ে যায়। আগেকার দিনে, রাতের বেলা পর্যাপ্ত আলোর অভাবে বাড়ি পরিষ্কার করা বেশ কঠিন ছিল। তাই বাস্তুতে এই বিধান দেওয়া হয়েছিল। বাস্তু মতে, সন্ধে ও রাতে বাড়ির দক্ষিণ, দক্ষিণ-পূর্ব এবং দক্ষিণ-পশ্চিম দিকের ঘরগুলিতে জরুরি কাজ এড়িয়ে চলুন। বাস্তু মতে, সন্ধে ও রাতে বাড়ির রান্নাঘর বা শোবার ঘরের বাস্তুতে কোনও রকম পরিবর্তন না করাই উচিত। এই কাজ সংসারে অমঙ্গল ডেকে আনে, নানা সমস্যা বাড়িয়ে তুলতে পারে।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং বাস্তুশাস্ত্রে বলা তথ্যের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রের বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Advertisement