scorecardresearch
 

Kuber Favourite Plant: কুবেরের প্রচণ্ড প্রিয় এই গাছ, বাড়িতে এই দিকে রাখলেই কোটিপতি

বাড়িতে মানি প্ল্যান্টের মতো অনেক ধরনের গাছ লাগাই। প্রতিটি উদ্ভিদ আপনার বাড়ি এবং বাস্তুকে প্রভাবিত করে। যা আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। এই উদ্ভিদের নাম ক্র্যাসুলা! হ্যাঁ, ক্র্যাসুলা গাছটি মানি প্ল্যান্টের চেয়েও বেশি অলৌকিক এবং ভগবান কুবেরের প্রিয় উদ্ভিদ বলে বিশ্বাস করা হয়।

Advertisement
কুবের দেব কুবের দেব
হাইলাইটস
  • বাড়িতে মানি প্ল্যান্টের মতো অনেক ধরনের গাছ লাগাই
  • প্রতিটি উদ্ভিদ আপনার বাড়ি এবং বাস্তুকে প্রভাবিত করে
  • যা আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। এই উদ্ভিদের নাম ক্র্যাসুলা

Kuber Favourite Plant: বাড়িতে মানি প্ল্যান্টের মতো অনেক ধরনের গাছ লাগাই। প্রতিটি উদ্ভিদ আপনার বাড়ি এবং বাস্তুকে প্রভাবিত করে। যা আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। এই উদ্ভিদের নাম ক্র্যাসুলা! ক্র্যাসুলা গাছটি মানি প্ল্যান্টের চেয়েও বেশি কার্যকরী এবং ভগবান কুবেরের প্রিয় উদ্ভিদ বলে বিশ্বাস করা হয়। এটির একটি বিশেষ বিষয় হল এটি লাগানোর কোনও বিশেষ জায়গার প্রয়োজন নেই। 

ক্র্যাসুলা কার্যকরী
ক্র্যাসুলাকে সম্পদের অধিপতি শুক্রের সঙ্গে দেখা যায়। বিশ্বাস করা হয়, এই গাছটি ভগবান কুবেরের খুব প্রিয় এবং তাই এই গাছগুলি লাগালে ঘরে কুবেরের আশীর্বাদ থাকে। এ ছাড়া শুক্র রাশিতে শক্তিশালী হয় এবং অর্থ লাভে সাহায্য করে। তবে এটির জন্য এটি আপনার সঠিক দিকে রাখা প্রয়োজন।

Crassula উদ্ভিদ কোথায় রোপণ করা উচিত?
যদি ক্রমাগত আর্থিক সমস্যার সম্মুখীন হন বা বাড়িতে অর্থের অভাব থাকে তবে আপনার এই গাছটি বাড়ির উত্তর দিকে লাগাতে হবে। এই উদ্ভিদ রোপণ করার সময় মনে রাখবেন যে এটি অন্ধকারে রাখা উচিত নয় এবং এর পাতা সবসময় পরিষ্কার করা উচিত।

আরও পড়ুন

চাকরিতে পদোন্নতির জন্য দক্ষিণ-পশ্চিম দিকে রাখুন-
যদি চাকরিতে পদোন্নতি চান, তাহলে এই গাছটি বাড়ির দক্ষিণ-পশ্চিম দিকে রাখুন বা অফিসে আপনার ডেস্কেও রাখতে পারেন। আপনার জন্য সুযোগ বৃদ্ধি হবে। যদি কোনও ব্যবসা করেন তবে আপনার এই উদ্ভিদটি ক্যাশ কাউন্টারের ওপরে রাখা উচিত। এর দ্বারা ভগবান কুবেরের কৃপা থাকে। এছাড়াও এটি আপনাকে আপনার ব্যবসা বাড়াতে এবং লাভের দিকে চালিত করতে সহায়তা করবে।

Advertisement

Advertisement