scorecardresearch
 

Vishnu Rekha In Palm: হাতে যদি বিষ্ণু রেখা থেকে থাকে, তাহলে কেউ আটকাতে পারবে না, মিলিয়ে নিন

Vishnu Rekha In Hand: যখন তালুতে হৃদরেখা থেকে একটি রেখা বের হয়ে বৃহস্পতি পর্বতে যায়। অর্থাৎ হৃদরেখা দুটি ভাগে বিভক্ত হয়, তখন তাকে বিষ্ণু রেখা বলে। এই রেখাটি যাদের গভীর, পরিষ্কার এবং অবিচ্ছিন্ন হয়, তাদের এটি ধন-সম্পদে ভরিয়ে দেবে। অন্যদিকে, বিকৃত বা অস্পষ্ট বিষ্ণু লাইন অসম্পূর্ণ ফলাফল দেয়।

Advertisement
হাতে যদি বিষ্ণু রেখা থেকে থাকে, তাহলে কেউ আটকাতে পারবে না, মিলিয়ে নিন হাতে যদি বিষ্ণু রেখা থেকে থাকে, তাহলে কেউ আটকাতে পারবে না, মিলিয়ে নিন
হাইলাইটস
  • হাতের তালুর কিছু রেখা খুবই শুভ, যা মানুষকে অপার সম্পদ, খ্যাতি, উচ্চ পদ, সম্মান, দাম্পত্য সুখ দেয়।
  • বিষ্ণু রেখাও তাদের একজন।
  • যার হাতে বিষ্ণু রেখা আছে সে খুব ভাগ্যবান, সে তার জীবনে অসামান্য বিলাসিতা, পদ-অর্থ, সম্মান সব কিছু পায়।

Vishnu Rekha In Hand: হস্তরেখায় শুভ-অশুভ রেখা, প্রতীক ব্যাখ্যা করা হয়েছে। এছাড়াও, তাদের জীবনের উপর এর প্রভাব সম্পর্কে বলা হয়েছে। হাতের তালুর কিছু রেখা খুবই শুভ, যা মানুষকে অপার সম্পদ, খ্যাতি, উচ্চ পদ, সম্মান, দাম্পত্য সুখ দেয়। বিষ্ণু রেখাও তাদের একজন। যার হাতে বিষ্ণু রেখা আছে সে খুব ভাগ্যবান, সে তার জীবনে অসামান্য বিলাসিতা, পদ-অর্থ, সম্মান সব কিছু পায়। 

বিষ্ণু রেখার হাতের কোথায় থাকে?
যখন তালুতে হৃদরেখা থেকে একটি রেখা বের হয়ে বৃহস্পতি পর্বতে যায়। অর্থাৎ হৃদরেখা দুটি ভাগে বিভক্ত হয়, তখন তাকে বিষ্ণু রেখা বলে। এই রেখাটি যাদের গভীর, পরিষ্কার এবং অবিচ্ছিন্ন হয়, তাদের এটি ধন-সম্পদে ভরিয়ে দেবে। অন্যদিকে, বিকৃত বা অস্পষ্ট বিষ্ণু লাইন অসম্পূর্ণ ফলাফল দেয়।

সারা জীবন ভাগ্যের সঙ্গী 
এমন ব্যক্তির উপর ভগবান বিষ্ণুর আশীর্বাদ সর্বদা বর্ষিত হয়। সে জীবনে অনেক টাকা, উচ্চ পদ, খ্যাতি পায়। শুধু তাই নয়, তার জীবনে খুব কম সমস্যা আছে এবং সেগুলি এসে গেলেও তিনি শীঘ্রই সেগুলি কাটিয়ে উঠতে পারেন। এমনকি যদি এই ব্যক্তিদের জীবনে চ্যালেঞ্জ আসে, তারা দৃঢ়তার সঙ্গে তাদের মোকাবেলা করে এবং তাদের কাটিয়ে ওঠে। তারা যে ক্ষেত্রেই যায় না কেন, তারা একটি উচ্চ অবস্থান অর্জন করে। তিনি তার জীবনে অনেক সম্মান এবং খ্যাতি পান।

আরও পড়ুন

VishnuRekha_2

বিষ্ণু রেখা যদি হাতে শুভ অবস্থানে থাকে, তবে ব্যক্তি বিবাহিত জীবনকে পূর্ণরূপে উপভোগ করতে পারেন। সে খুব ভাল জীবনসঙ্গী পায়। তার দাম্পত্য জীবন সুখের হয়। এই ধরনের ব্যক্তির ধর্মীয় কার্যকলাপের প্রতিও প্রচুর আগ্রহ থাকে। এর সঙ্গে, এই লোকেরা খুব ভাল আচরণ করে এবং খুব সংস্কৃতিবানও হয়। তারা তাদের ভাল আচরণ এবং ধর্মীয় স্বভাবের কারণে সম্মানও পায়।

Advertisement

 

Advertisement