scorecardresearch
 

Astro Tips: এক গ্লাস দুধ আর রুপোর আংটির কেরামতি, বদলাবে ভাগ্য, কীভাবে?

কিছু টোটকা রয়েছে। যেগুলি ঠিকমতো মেনে চললেই কপাল খুলে যেতে পারে। আপনি যদি আর্থিক কষ্টে ভোগেন তা হলে এই টোটকা মেনে

Advertisement
দুধ এবং রুপোর আংটি আপনার জন্য কি লাকি হবে, জানুন। দুধ এবং রুপোর আংটি আপনার জন্য কি লাকি হবে, জানুন।
হাইলাইটস
  • জীবন কোন খাতে বইবে, তা অনেকটাই নির্ভর করে ভাগ্যের উপরে।
  • হঠাৎ করে আর্থিক সমস্যা অনেক সময় বেড়ে যায়।
  • এক গ্লাস দুধ আর রুপোর আংটি, এই ২টি জিনিসই আপনার ভাগ্য বদলে দিতে পারে।

জীবন কোন খাতে বইবে, তা অনেকটাই নির্ভর করে ভাগ্যের উপরে। ভাগ্য ভাল হলে জীবনে সুখ-স্বাচ্ছন্দ্য আসে। আর কপাল খারাপ হলে নানা বাধা-বিপত্তির মুখে পড়তে হতে পারে। তাই অনেকেই নিজেদের ভবিষ্যৎ জানার জন্য জ্যোতিষ গণনার উপর নির্ভর করেন। সমস্ত প্রতিবন্ধকতা সরিয়ে যাতে কপাল ফেরে, সেই চেষ্টাই চালান অনেকে। 

জীবনের সফরে অর্থকষ্টের সমস্যা লেগেই থাকে। নানা সময় অনেকেই অনেক পরিস্থিতিতে আর্থিক সমস্যার মুখোমুখি হন। তাই অনেকেই নিজেদের আর্থিক পরিস্থিতির হাল ফেরাতে জ্যোতিষীর দ্বারস্থ হন। কারণ, আর্থিক কষ্ট মারাত্মক হয়। 


ইদানীং জ্যোতিষীর কাছে যাওয়ার অনেক ঝক্কিও রয়েছে। কোন জ্যোতিষী ভাল, সেটা যেমন যাচাই করা মুশকিল হয়ে যায়। তেমনই আবার জ্যোতিষীকে দেখানোর খরচও একটা বিষয়। তাই জ্যোতিষীর কাছে যাব বললেই যাওয়া হয় না। তবে এরও মুশকিল আসান রয়েছে হাতের মুঠোয়।

আরও পড়ুন

কিছু টোটকা রয়েছে। যেগুলি ঠিকমতো মেনে চললেই কপাল খুলে যেতে পারে। আপনি যদি আর্থিক কষ্টে ভোগেন তা হলে এই টোটকা মেনে চললেই সুফল পাবেন। এক গ্লাস দুধ আর রুপোর আংটি, এই ২টি জিনিসই আপনার ভাগ্য বদলে দিতে পারে। কী ভাবে? জেনে নিন...

হঠাৎ করে আর্থিক সমস্যা অনেক সময় বেড়ে যায়। এই সময় ধৈর্য ধরে চলা উচিত।  মাথা ঠান্ডা রেখে পা ফেলতে হবে। তার পাশাপাশি এই টোটকা মেনে চলুন।


কী এই টোটকা?

জ্যোতিষ মতে, প্রতি শনিবার রাতে এক গ্লাস দুধ রেখে দিন। তাতে রুপোর আংটি ডুবিয়ে রাখুন। সারা রাত দুধে ডোবানো থাকবে রুপোর আংটি। পরের দিন সকালে স্নান সেরে দুধে ডোবানো রুপোর ওই আংটি কনিষ্ঠ আঙুলে পরে নিন। আর দুধটি তুলসী গাছের গোড়ায় দিয়ে দিন। এমনটা করলেই জীবন থেকে আর্থিক সমস্যা দূর হয়ে যাবে। 

Advertisement

আপনি কি আর্থিক কষ্টে ভুগছেন? তা হলে কয়েকটা শনিবার এই টোটকা মেনে দেখুন কাজ হয় কি না। 

TAGS:
Advertisement