scorecardresearch
 

Republic Day Sale: এটাই AC কেনার সেরা সময়; Flipkart, Amazon-এ মিলছে অবিশ্বাস্য ছাড়!

এই সময় সস্তায় এসি বা কুলার কিনতে পারেন। এর কারণ হল, রিপাবলিক ডে সেলে Flipkart এবং Amazon-এ ক্লিয়ারেন্স সেল সহ ভাল ব্যাঙ্ক অফার পেতে পারেন। এর মাধ্যমে আপনি কম দামে এসি (সস্তা এসি) কিনতে পারবেন। চলুন দেখে নেওয়া যাক কিছু দুর্দান্ত অফার...

Advertisement
রিপাবলিক ডে সেলে Flipkart এবং Amazon-এ ক্লিয়ারেন্স সেল সহ ভাল ব্যাঙ্ক অফার পেতে পারেন। রিপাবলিক ডে সেলে Flipkart এবং Amazon-এ ক্লিয়ারেন্স সেল সহ ভাল ব্যাঙ্ক অফার পেতে পারেন।
হাইলাইটস
  • এই সময় সস্তায় এসি বা কুলার কিনতে পারেন।
  • এর কারণ হল, রিপাবলিক ডে সেলে Flipkart এবং Amazon-এ ক্লিয়ারেন্স সেল সহ ভাল ব্যাঙ্ক অফার পেতে পারেন।
  • এর মাধ্যমে আপনি কম দামে এসি (সস্তা এসি) কিনতে পারবেন।

রিপাবলিক ডে সেল বর্তমানে Flipkart এবং Amazon-এ চলছে। এই সেলে মানুষ মোবাইল ফোন থেকে শুরু করে ল্যাপটপ এবং পোশাকে দারুণ ছাড় পাচ্ছেন। রিপাবলিক ডে সেল (Republic Day Sale) বর্তমানে ফ্লিপকার্ট এবং অ্যামাজনে চলছে। এই সেলে মানুষ মোবাইল ফোন থেকে শুরু করে ল্যাপটপ এবং পোশাকে দারুণ ছাড় পাচ্ছেন।

যাইহোক, এই সময় আপনি কম দামে আসন্ন গ্রীষ্মের মরসুমের জন্য এসি বা কুলার কিনতে পারেন। এর কারণ হল, এখানে আপনি ক্লিয়ারেন্স সেল সহ ভাল ব্যাঙ্ক অফার পেতে পারেন। এর মাধ্যমে আপনি কম দামে এসি (সস্তা এসি) কিনতে পারবেন। চলুন দেখে নেওয়া যাক কিছু দারুণ ডিল...

১ টন এসি তে সেরা ডিল:
১) AmazonBasics থেকে ২২,৪৯০ টাকায় ১ টন ৩ স্টার নন-ইনভার্টার স্প্লিট এসি পান। এছাড়াও, আপনি SBI কার্ডে ১০% ছাড় পাবেন।
২) Amazon Basics ১ টন ৫ স্টার Inverter Split AC ২৮,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এই এসি ওয়াইফাই সক্ষম। এটিতেও আপনি কার্ড ডিসকাউন্টের সুবিধা নিতে পারেন।
৩) Sanyo এর ১ টন ৩ স্টার ইনভার্টার স্প্লিট AC Amazon-এ ২৫,১০১ টাকায় পাওয়া যাচ্ছে। এতেও আপনি কার্ড ডিসকাউন্টের সুবিধা পেতে পারেন।
৪) ক্রোমার ১ টন ৩ স্টার স্প্লিট এসি ২৩,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। এতে আপনি SBI কার্ডে ১০% ছাড় পাচ্ছেন।
৫) প্যানাসনিকের ১ টন ৫ স্টার উইন্ডো এসি ২৩,৩১০ টাকায় পাওয়া যাচ্ছে। এটি ৫ স্টার এসি-তে একটি দুর্দান্ত অফার।
৬) একটি ১ টন ৩ স্টার উইন্ডো এসি ফ্লিপকার্টে ২২,০০০ টাকায় পাওয়া যাচ্ছে৷ আপনি ICICI ব্যাঙ্ক কার্ডগুলিতে ১০% পর্যন্ত ছাড় পাবেন।
৭) আপনি হিসেন্সের ১ টন ৩ স্টার স্প্লিট ইনভার্টার স্মার্ট এসি পাচ্ছেন ২৮,৯৯০ টাকায়৷ এটিতেও আপনি কার্ড ডিসকাউন্টের সুবিধা নিতে পারেন। 
৮) ক্যারিয়ারের ১ টন ৩ স্টার স্প্লিট এসি ফ্লিপকার্টে ২৫,৯৯৯ টাকায় ৪০% ডিসকাউন্ট সহ উপলব্ধ৷ এটিতেও আপনি ব্যাঙ্ক অফারের সুবিধা নিতে পারেন।
৯) Midea-এর ১ টন ৩ স্টার স্প্লিট এসি ৩১% ডিসকাউন্ট সহ ২৩,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে৷

Advertisement

১.৫ টন AC 1-এ এই অফারগুলির সুবিধা নিন:
১) আপনি ফ্লিপকার্টে লয়েডের ১.৫ টন ৩ স্টার উইন্ডো এসি কিনতে পারেন মাত্র ২৩,৪৯০ টাকায়৷ আপনার যদি ICICI ব্যাঙ্কের কার্ড থাকে তবে আপনি ১০% পর্যন্ত ছাড় পেতে পারেন। 
২) মটোরোলার ১.৫ টন ৩ স্টার স্প্লিট ডুয়াল ইনভার্টার স্মার্ট এসি মাত্র ৩২,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। আপনি এটি ফ্লিপকার্ট থেকে কিনতে পারেন।
৩) Voltas ১.৫ টন ৩ স্টার Split AC Amazon-এ ৩১,৪৮০ টাকায় পাওয়া যাচ্ছে।
 

Advertisement